ডিউটি সাইট থেকে মাসে 50-100 ডলার আয়

বন্ধুরা, বাংলা আর্টিকেল লিখে আয়ের একটি বিশ্বস্ত সাইট ডিউটি ডট কম। এখান থেকে আমরা টাকা নয়, ডলার আয় করতে পারব। অনেকেই বলবে, এটা কি সত্যি? হ্যাঁ, ১০০ ভাগ সত্যি। এই সাইট থেকে আমরা ঘরে বসেই বিদেশি টাকা তথা ডলার আয় করতে পারব।

তো এই যে ডলার আয় করা, কিংবা বিদেশি টাকা আয় করা, এটা কি করে আমাদের উপযুক্ত হবে বা আমাদের কি করতে হবে। আমাদের যা করতে হবে তা হলো এখানে আমাদের একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। তারপর আমাদের লেখাগুলো এখানে পোস্ট করতে হবে।

পোস্ট করার পর, এই ডিউটি ডট কম এর কর্তৃপক্ষ আমাদের লেখাগুলো রিভিউ করে দেখবে- যদি কোনো ত্রুটি না পায়, তবে খুব শীঘ্রই তা পাবলিশ করবে। আমাদের তাই জানতে হবে এখানে লেখার ত্রুটি কি?

১) আমাদের লেখা হতে হবে আমাদের নিজস্ব। অর্থাৎ, অন্য কোনো সাইট থেকে হুবহু কপি বা আংশিক কপি করে লেখা যাবে না। তবে অন্য সাইট এর লেখাগুলো ১মে পড়ে আমি বা আমরা কি বুঝলাম, তা নিজের ভাষায় লিখতে পারব। কিন্তু কপি করে লেখা যাবে না।

২) নিজের লেখা কিন্তু অন্য কোনো সাইটে তা পাবলিশ করা হয়েছে, বা আমি নিজে একটা লেখা লিখলাম, তা অন্য সাইটে আমি পাবলিশ করেছি, এরকম লেখাগুলোও এখানে পাবলিশ করা হবে না। এমন লেখা হতে হবে, যেটা আগে অন্য কোথাও পাবলিশ করা হয় নি।

৩) লেখা হতে হবে কমপক্ষে ২০০ ওয়ার্ড। এর থেকে বেশী হলে কোনো সমস্যা নেই। তবে এর থেকে কম যেন না হয়।

৪) ভুল ক্যাটাগরি সিলেক্ট করলে লেখা প্রকাশ করা হবে না। ধরো, আমি সাধারণ একটা গল্প লিখলাম। এই গল্পটার ক্যাটাগরি হতে পারে গল্প। কিন্তু, আমি গল্প সিলেক্ট না করে ভৌতিক গল্প নামে যে অপশনটা আছে, তা সিলেক্ট করলাম। এতে হবে কি- তারা আমার লেখা প্রকাশ করবে না। তাই ক্যাটাগরি ভুল সিলেক্ট করা যাবে না।

৫) ইমেইজ হতে হবে কপিরাইট মুক্ত। অর্থাৎ, লেখার সাথে যে ইমেইজটা দিবে তা যেন কপিরাইট মুক্ত থাকে। কপিরাইট মুক্ত ইমেইজ পাওয়ার কিছু ফ্রি সাইট আছে। তাদের ওখানেই সেটা দেওয়া আছে। আমরা সেখান থেকে ইমেইজ নিতে পারি।

৬) লেখা যে খুব ভালো হতে হবে- তা কিন্তু মোটেও নয়। এখানে আমরা আমাদের মতো করে কম দামী লেখা লিখেও আয় করতে পারব। কিন্তু উপরের ৫ টা শর্ত মেনে চলতেই হবে।

এসব শর্ত মেনে চললে তারা আমাদের লেখাগুলো প্রকাশ করবে।

এবার আসা যাক ইনকামের বিষয়ে। এখানে আমাদের পোস্টগুলোতে বা লেখাগুলোতে প্রতি ১০০০ ভিউসে ১ ডলার করে পাবো আমরা। তাই আমাদের লেখাগুলো পোস্ট করে প্রকাশ করার পর আমাদের প্রধান দায়িত্ব হবে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে এগুলো শেয়ার করা। কারণ, যত বেশী শেয়ার, ততো বেশী ভিজিটর, আর তত বেশী ইনকাম।

বাংলা আর্টিকেল লেখার ক্ষেত্রে যারা বিভিন্ন সাইট খুঁজে বেড়াচ্ছ, তাদের জন্য আমি বেশ কিছু আর্টিকেল লিখে রেখেছি। তোমরা যদি সেসব সম্পর্কে জানতে চাও, তবে কমেন্ট করে জানাতে পারো। আমি ইনশাল্লাহ তোমাদের কমেন্টের উপর ভিত্তি করে সেগুলো সম্পর্কে লিখব। আজকে তাহলে এই পর্যন্তই।

hotnewsall.com এর কথা

প্রিয় বন্ধুরা, আপনারা যখন ইনকাম করার জন্য কোন ওয়েবসাইটে প্রবেশ করবেন তখন আপনারা অবশ্যই সেই ওয়েবসাইটের বিস্তারিত বিষয়গুলো দেখেশুনে পড়ে আপনারা জয়েন করবেন।

আমরা চাই আপনারা কোন ওয়েবসাইটে গিয়ে যেন প্রতারিত না হন। কারণ হট ইনকাম সাইট এটা আপনাদের ইনকাম সাইট, এখানে আমরা রিয়েল পোস্ট গুলো সম্পর্কে আলোচনা করে থাকি। বন্ধুরা আপনারা সবাই ভালো থাকবেন, ধন্যবাদ?

আরো পড়ুন..

Comments
Adnan MD Marjan - Mar 10, 2022, 12:48 PM - Add Reply

আসসালামু আলাইকুম আমার সামনে পরীক্ষা আমাকে কি 5000 টাকা দেওয়া যাবে। আমার নগদ নাম্বার :০১৭৪৭৮৯৫৫৯৪

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles