ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি এসএমএস | SMS পাঠানোর নিয়ম

বন্ধুরা আজ আপনাদের মাঝে এই পোস্টে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, এটা আপনাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় হতে যাচ্ছে, এই পোস্টের মূল আলোচনার বিষয়টি হচ্ছে, ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি এসএমএস, SMS পাঠানোর নিয়ম। যদি আপনারা SMS পাঠানোর নিয়ম বিস্তারিত জানতে বেশি আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনাকে এই পোষ্ট একদম ভালোভাবে পড়তে হবে এবং মনোযোগ সহকারে দেখতে হবে তাহলে আপনি ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি এসএমএস, SMS পাঠানোর নিয়ম সম্পর্কে জানতে পারবেন।

ইন্টারনেট থেকে ফ্রি এসএমএস (SMS) পাঠানোর ওয়েবসাইট

বর্তমানে এখন ইন্টারনেটের যুগ, ইন্টারনেটে এমন কিছু কিছু ওয়েব সাইট রয়েছে, যেখান থেকে আপনি খুব সহজে যে, কোন নাম্বারে একদম বিনামূল্যে ফ্রিতে ও টাকা ছাড়া মেসেজ কিংবা SMS পাঠাতে পারবেন। যদি আপনি এই টিপসটি শিখতে চান তাহলে আপনাকে একদম শেষ পর্যন্ত দেখতে হবে।

আমি আপনাকে যে ভাবে বলবো ঠিক সেই ভাবে আপনাকে কাজ করতে হবে এবং আপনাকে শেষ পর্যন্ত দেখে নিতে হবে তাহলে আপনি খুব সহজে বিনামূল্য টাকা ছাড়া যেকোনো নাম্বারে ফ্রি SMS পাঠাতে পারবেন ইন্টারনেটের মাধ্যমে।

এমএমএস পাঠানোর নিয়ম

আমরা অনেকেই স্বাভাবিকভাবে মোবাইলের যে মেসেজ অপশন রয়েছে, কিংবা মেসেজ সফটওয়্যার রয়েছে, সেটির মাধ্যমে SMS পাঠিয়ে থাকি। প্রিয়জনদের কাছে এবং যে কারো কাছে। তবে এখানে আমাদের মেসেজ পাঠানোর জন্য টাকা কাটে কিন্তু তবে আমি আপনাদেরকে সম্পূর্ণ ফ্রিতে কিভাবে SMS পাঠাবেন এটি আপনাদের মাঝে এখন শেয়ার করতে যাচ্ছি।

অনলাইন ফ্রি SMS

আপনি যদি আনলিমিটেড SMS পাঠাতে চান আপনার যে কোন নাম্বারে, তাহলে অবশ্যই আপনি যে কাজটি করবেন সেটি এ ঠিক ভাবেই করে আপনাকে এই কাজটি করতে হবে। ভালোভাবে দেখুন,

www.afreesms.com প্রথমে, আপনাকে এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

 

এরপর আপনি উপরে যে, স্ক্রিনশট দেখতে পাচ্ছেন, সর্বপ্রথম আপনাকে কোন দেশে কোন কান্ট্রিতে আপনি এবং কোন নাম্বারে SMS পাঠাবেন সেই কান্ট্রি আপনাকে সিলেক্ট করতে হবে।

এরপর, আপনি যে নাম্বারে মেসেজ পাঠাতে চান সেই নাম্বারটি আপনাকে দিতে হবে।

এরপর, আপনি যে মেসেজটি পাঠাতে চান বড় একটি খালি বক্স দেখতে পাচ্ছেন সেখানে লিখে নিতে পারেন।

এরপর, ভেরিফিকেশন আপনাকে একটা ক্যাপচা পূরণ করতে হবে, আপনাদের বোঝার সুবিধার্থে আমি উপরে মার্ক করে দিয়েছি সেটি ভালোভাবে পূরণ করতে হবে।

একটু নিচে আপনি একটি সেন্ট নামের বাটন দেখতে পাচ্ছেন সেখানে ক্লিক করে পাঠাতে হবে।

কম্পিউটার থেকে মোবাইলে ফ্রি SMS

আপনাদের মাঝে আমি যে সিস্টেম গুলো দেখিয়ে দিয়েছি বা বলেছি এগুলো যদি আপনি ভালোভাবে পড়েন এবং লক্ষ্য করেন তাহলে খুব সহজে কম্পিউটার থেকে কিংবা মোবাইল থেকে আপনি ফ্রিতে এসএমএস পাঠাতে পারবেন।

বউ এবং গার্লফ্রেন্ডের কাছে ফ্রি এসএমএস করার উপায়

এছাড়া এই টিপস এর মাধ্যমে আপনি আপনার বউ কিংবা গার্লফ্রেন্ডের কাছে কিভাবে একদম বিনামূল্যে ফ্রিতে SMS পাঠাতে পারবেন কোন ধরনের টাকা পয়সা ছাড়া। তবে, এখান থেকে যদি আপনি SMS পাঠিয়েছো তাকে সেই ক্ষেত্রে আপনার ওই নাম্বারে আর SMS আসবে না এবং কে কিভাবে SMS করছে সেটি যাকে পাঠাবেন সে বুঝতে পারবে না।

ফ্রি মেসেজ/SMS করুন

বন্ধুরা, ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি এসএমএস, SMS পাঠানোর নিয়ম। আপনাদের মাঝে যে নিয়মটি আমি শেয়ার করেছি এটি সম্পূর্ণ একটি নতুন বিষয় এবং আপনি এটি ব্যবহার করার মাধ্যমে ফ্রিতে এসএমএস করতে পারবেন। যেকোন নাম্বারে কিংবা যে কোন দেশে এবং যেকোন আপনার প্রিয়জনদের কারো কাছে আশা করি আপনাদের খুবই ভালো লাগবে।

Sms যায় না কেন

যদি, তোমার কোন ধরনের সমস্যা হয়ে থাকে বা যদি এসএমএস না যায়, সে ক্ষেত্রে আপনি যে কাজটি করবেন সেটা হচ্ছে আপনি অবশ্যই ব্রাউজার টি ক্লোজ করে দেবেন এরপর আবার নতুনভাবে ইন্টারনেট কানেকশন করার মাধ্যমে আবার ওই সাইটে প্রবেশ করবেন।

এরপর নতুন ভাবে মোবাইল নাম্বার এবং দেশের নাম এবং বিস্তারিত বিষয় গুলো লিখে সেন্ড বাটনে ক্লিক করবে এবং অবশ্যই আপনি যে নাম্বারে SMS পাঠাতে সে নাম্বারে এসএমএস চলে যাবে।

ফ্রি SMS পাঠানো

ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি SMS আজকের এই হট নিউজ এর মাধ্যমে আমি আপনাদেরকে জানাতে পেরেছি যে, কিভাবে ফ্রিতে SMS করা যায় এবং কিভাবে পটানো যায় আশাকরি তোমাদের এটি খুবই ভালো লেগেছে আর হ্যাঁ যদি ভালো লাগে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে লিখে জানাবেন।

আজকের হট নিউজ এতোটুকুই আপনারা সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন আরো নতুন নতুন টিপস-এন্ড-ট্রিকস পেতে আমাদের এই ওয়েবসাইটের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

ক্লিক করে আরো পড়ুন..

Comments

You must be logged in to post a comment.

Related Articles