Galaxy F42 Launched In India| Mi 11 5G NE, Honor Foldable Phone,

Galaxy F42 Launched In India : স্যামসাং গ্যালাক্সি ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করে দিয়েছে Galaxy F42 5G স্মার্টফোন, Galaxy F42 5G স্মার্টফোনে প্রসেসর এর দিক দিয়ে থাকছে মিডিয়াটেক ডাইমেন্সিটি 700 এসওসি অন্তর্ভুক্ত?

Galaxy F42 5G স্মার্টফোন লঞ্চ হয়েছে ভারতের মার্কেটে। Galaxy F সিরিজের এই নতুন ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। Galaxy F42 5G স্মার্ট ফোন তার সঙ্গে রয়েছে ৯০Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে। স্যামসাং গ্যালাক্সি' এফ' প্রথম ৫জি ফোন হল এই মডেলর।

স্যামসাং Galaxy F42 5G ফোনের বিভিন্ন ফিচার

এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ বেসড One UI 3.1- এর সাহায্যে। এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং সুপার এমোলেড, যার রিফ্রেশ রেট ৯০Hz। ফোনের ডিসপ্লের উপর সেলফি ক্যামেরা সেট করার জন্য রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন।

Galaxy F42 5G এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর MediaTek Dimensity ৭০০ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম। স্যামসাং গ্যালাক্সি F42 5G ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ৫ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ জিপিএস/এ-জিপিএস, টাইপ-সি ইউএসবি, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।

এই ফোনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং ডলবি অ্যাটমোস সাউন্ড সাপোর্ট। স্যামসাং গ্যালাক্সি F42 5Gফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ১৫W- এর চার্জার?

ভারতে স্যামসাং গ্যালাক্সি F42 5G ফোনের দাম কত?

Galaxy F42 5G স্মার্টফোন দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে এই ফোন। তার মধ্যে একটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। অন্যটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট।

এর মধ্যে প্রথম কনফিগারেশনের দাম ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ইন্ডিয়ায় ২০,৯৯৯ টাকা। আর দ্বিতীয় স্টোরেজ ভ্যারিয়েন্টে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ইন্ডিয়ায় ২২,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি F42 5G ফোনের লঞ্চ ডেট

আগামী ৩ অক্টোবর থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং স্যামসাং অনলাইন স্টোরে এবং দেশের নির্দিষ্ট কিছু রিটেল স্টোর থেকে স্যামসাং গ্যালাক্সি F42 5G ফোনের ফোন কেনা যাবে।

স্যামসাং গ্যালাক্সি F42 5G ফোনের লঞ্চ অফার হিসেবে বেশ কিছু টা কম দামে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি র‍্যামের ফোন ইন্ডিয়ায় ১৭,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‍্যামের ফোন ইন্ডিয়ায় ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Mi 11 5G NE: শাওমি ইন্ডিয়ার বাজারে লঞ্চ করে দিলো তাদের Mi 11 5G NE স্মার্ট ফোন ডিভাইস? 90Hz রিফ্রেশ রেট, ব্যাটারি 4500 এম্পিয়ার। সুপার এমোলেড ডিসপ্লে থাকছে। প্রসেসর এর পিক দিয়ে থাকছে স্নাপড্রাগণ ৭৭৮ 5G । ৩৩ W- এর ফাস্ট চার্জার। ক্যামেরা তে থাকছে, মেন ক্যামেরা ৬৪ এবং সেলফি ক্যামেরা  থাকছে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা।

Honor Foldable Phone: বর্তমান বিশ্বের বাজারে সব ধরনের স্মার্টফোনগুলো Foldable Phone বের করেছে। কিন্তু তা অনেক বেশি বের করতে পারেনি। তাই এবারে আরেকটি স্মার্টফোন বের করেছে Honor Foldable Phone?

Comments

You must be logged in to post a comment.

Related Articles