গান ডাউনলোড করার apps | গান ডাউনলোড করার ওয়েবসাইট

প্রিয় বন্ধুগণ আপনাদের মাঝে আজকে এই পোস্টে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই পোষ্টের আজকের মূল বিষয়টি হচ্ছে, গান ডাউনলোড করার apps বিস্তারিত বিষয়ে আপনি যদি জানার আগ্রহী হয়ে থাকেন।

তাহলে আপনাকে অবশ্যই এই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত পড়তে হবে। এই আর্টিকেলটি ভালোভাবে পরলে আপনি খুব সহজে যেকোনো ধরনের অডিও গান কিংবা ভিডিও গান ডাউনলোড  apps এর মাধ্যমে করে নিতে পারবেন।

কিভাবে অডিও গান ডাউনলোড করব

প্রিয় বন্ধুরা, আপনারা যারা অডিও গান ডাউনলোড করতে চান এবং কিভাবে ডাউনলোড করতে হয় তা জানেন না তাদেরকে আমি সুন্দর ভাবে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দেবো। আপনি কিভাবে ফেসবুক থেকে অডিও গান ডাউনলোড করতে পারেন। এবং ইউটিউব দেখে আপনি কিভাবে অডিও গান ডাউনলোড করতে পারেন।

এজন্য অডিও গান ডাউনলোড করার জন্য সবচেয়ে সেরা যে সফটওয়্যারগুলো রয়েছে। আজ এগুলোর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেবো। অবশ্য আপনি যদি জানতে আগ্রহী হয়ে থাকো তাহলে অবশ্যই একদম শেষ পর্যন্ত এই পোষ্ট পড়তে হবে।

মিউজিক ডাউনলোড এই পোষ্ট পড়তে হবে

বন্ধুরা আপনারা কেউ যদি যে কোনো ধরনের মিউজিক ডাউনলোড করতে চান। তাহলে আমি আপনাকে বলব একটি অ্যাপস বা সফটওয়্যার ডাউনলোড করতে। এই সফটওয়্যার এর লিঙ্ক আমি আপনাদের বোঝার সুবিধার্থে নিচে দিয়েছি।

দেওয়া আছে এখানে ক্লিক করুন সেখানে আপনি ক্লিক করে ডাউনলোড করে এই সফটওয়ারের মাধ্যমে আপনারা খুব সহজেই যেকোনো ধরনের মিউজিক ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন এবং মিউজিক গুলো ডাউনলোড করে নিতে পারবেন অতি সহজেই।

মিউজিক সফটওয়্যার

আপনি এখানে ক্লিক করে প্রথম সফটওয়্যারটি ডাউনলোড করুন। এরপরে আপনি ওপেন করে যেখানে থেকে যেকোনো ফ্রি মিউজিক ডাউনলোড করে নিতে পারবেন।

কিভাবে অডিও গান ডাউনলোড করব

আপনাদেরকে দেখিয়ে দেবো কিভাবে আপনি অতি সহজে ইউটিউব থেকে এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া থেকে কিভাবে অডিও গান অ্যাপস এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন তার জন্য আপনাকে এখানে যে কাজটি করতে হবে। সেটি হচ্ছে, আপনি যদি ইউটিউব এর ভিডিও গান গুলো অডিওতে ডাউনলোড করতে চান Y2 Mate লিখে গুগলে সার্চ করতে হবে।

ক্লিক করে আরও পড়ুন..

এর পরে আপনি এই ওয়েবসাইটে প্রবেশ করবেন। পড়ে আপনি যে গানটি ডাউনলোড করতে চান। সেটি লিংক পেস্ট করবেন। এর পরে আপনি এখান থেকে ভিডিও কিংবা অডিও গান ডাউনলোড করে নিতে পারবেন।

কিভাবে গান ডাউনলোড করে

আপনাদের সুবিধার্থে ওপরে আপনাদেরকে যে সিস্টেমটি দেখিয়ে-দিয়েছি এভাবে যদি আপনি লক্ষ্য করে থাকেন। তাহলে খুব সহজে আপনি যেকোনো অডিও গান খুব সহজে অ্যাপস এর মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবেন। এছাড়া মিউজিক সাউন্ড যে গুলো রয়েছে। সেগুলো ডাউনলোড করে নিতে পারবেন একদম সম্পূর্ণ ফ্রিতে।

গুগোল থেকে কিভাবে গান ডাউনলোড করব

এখন আপনাদেরকে দেখিয়ে দেবো কিভাবে আপনি গুগল থেকে গান ডাউনলোড করতে পারেন। গুগল থেকে আপনি যদি ভিডিও গান ডাউনলোড করতে চান। কিংবা অডিও গান ডাউনলোড করতে চান। তাহলে আমি আপনাকে কিছু সিস্টেম দেখিয়ে দেবো।

এখানে আপনি ইউটিউব এর ভিডিও গুলো দেখতে পারবেন। এছাড়া অন্যান্য যে ভিডিও গুলো রয়েছে সেগুলো যদি ডাউনলোড করতে চান তাহলে আপনি একটি কাজ করতে পারেন সেটি হচ্ছে।

Facebook video download যদি আপনি গুগলে ফেসবুকের ভিডিও গুলো দেখে থাকেন এবং সেগুলো যদি আপনি ডাউনলোড করতে চান। তাহলে আপনাকে একটু কষ্ট করে গুগোল এ সার্চ করবেন ফেসবুক ভিডিও ডাউনলোড লিখে এ পড়ে আপনার সামনে অনেকগুলো সাইট চলে আসবে সেখানে প্রবেশ করে আপনি খুব সহজে গুগলের থেকে ফেসবুকের ভিডিও গুলো ডাউনলোড করে নিতে পারবেন।

YouTube video downloader আপনি যদি গুগল থেকে ইউটিউব এর ভিডিও গুলো ডাউনলোড করতে চান। তাহলে অবশ্যই আপনাকে একটু কষ্ট করে গুগলে সার্চ করতে হবে Y2Mate এটি লিখার পর যখন আপনি গুগলে সার্চ করবেন।

তখন আপনি একটি ওয়েবসাইট দেখতে পাবে এবং সেখানে প্রবেশ করে আপনি যখন লিংকটি দিবেন তখন আপনি চাইলে অডিও গান এবং ভিডিও গান খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

MP3 গান ডাউনলোড

আপনারা mp3 গান ডাউনলোড করতে চান অবশ্যই আমি উপরে আপনাদেরকে যে সিস্টেমে দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনারা খুব সহজে যেকোনো ধরনের mp3 গান ডাউনলোড করে নিতে পারবেন। এছাড়া আপনাকে অবশ্যই আমরা নিয়মিত ভালো ভালো আর্টিকেল শেয়ার করতেছি।

যদি আপনারা নতুন নতুন কোন বিষয় জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের সাথে কমেন্ট বক্সে কমেন্ট করে লিখে জানিয়ে দিতে পারেন।

হিন্দি গান কিভাবে ডাউনলোড করব

গান ডাউনলোড করার apps আপনারা যদি হিন্দি গান ডাউনলোড করতে চান অবশ্যই আমি উপরে আপনাদেরকে যে সিস্টেম টি শেয়ার করেছি এভাবে করে আপনারা যে কোন ধরনের গান কিন্তু ডাউনলোড করতে পারবেন।

বন্ধুরা যাই হোক আজকে এতোটুকু অবশ্যই আপনি ভালো থাকবেন সুস্থ থাকবেন। আপনি যদি আরো নতুন বিষয়গুলো জানতে আগ্রহী হয়ে থাকেন। তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্টে বক্সে কমেন্ট করে লিখে জানিয়ে দিবেন।

Comments

You must be logged in to post a comment.

Related Articles