কিভাবে আপনি আলিবাবা থেকে পণ্য ক্রয় বিক্রয় করবেন

আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন নিশ্চয়ই ভাল আছেন আজ আমি তোমাদের মাঝে এই পোস্টে যে বিষয়টি নিয়ে আলোচনা করব এটি তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে তোমরা যারা অনলাইনে ব্যবসা করছো, কিংবা অফলাইনে ব্যবসা করতে চাও তাদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট তাই তোমাদের জন্য বিস্তারিত বিষয়টি অবশ্যই আমরা আলোচনা করব আজকের পোস্টের আলোচনার মূল বিষয় হচ্ছে, আলিবাবা থেকে পণ্য ক্রয় কিভাবে করবেন।

আলিবাবা থেকে পণ্য ক্রয় কিভাবে করবেন বিস্তারিত বিষয়গুলো অবশ্যই তুমি যদি জানার আগ্রহী হয়ে থাকো তাহলে এই পোস্ট একদম শেষ পর্যন্ত ফলো করবেন। তাহলে খুব সহজে তোমরা জেনে নিতে পারবেন। কিভাবে আপনি আলিবাবা থেকে পণ্য ক্রয় বিক্রয় করবেন

আলিবাবা থেকে পণ্য ক্রয় করার উপায়

তোমাদের জন্য আমরা আজকে আলোচনা করতে যাচ্ছি, মূলত আলিবাবা থেকে তোমরা কিভাবে পণ্যগুলো ক্রয় করবে অবশ্যই আপনি যেভাবে বাংলাদেশ থেকে এই কাজটি করে ব্যবসা করতে পারেন ভালো লাভজনক অবশ্য এই টিপস-এন্ড-ট্রিকস তোমরা যদি জানতে চাও তাহলে অবশ্যই নিচে বিস্তারিত বিষয় গুলো তোমাদের বোঝার সুবিধার্থে সুন্দর ভাবে দেখিয়ে দিয়েছি তোমরা শুধু লক্ষ্য করো তাহলে খুব সহজে তুমি এই ব্যবসা করতে পারবে।

কিভাবে আলিবাবা থেকে পণ্য কিনে আনে

Alibaba থেকে তুমি পণ্য কিভাবে কিনে আনবে আলিবাবা থেকে তুমি পণ্য কিনে আনার জন্য অবশ্য এখানে কিছু উপায় রয়েছে তুমি সরাসরি পণ্যগুলো কিনে নিয়ে আনতে পারবে এছাড়া অনলাইনের মাধ্যমে নিয়ে আসতে পারবে।

আলিবাবা গ্রপ বাংলাদেশ

আমাদের বাংলাদেশের মধ্যে অনেকগুলো গ্রুপ রয়েছে যেগুলো সরাসরি Alibaba থেকে পণ্য গুলো কিনে বাংলাদেশের মাধ্যমে বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে। তুমিও যদি চাও তাহলে এই প্রোডাক্ট গুলো তাদের কাছ থেকে কিনে নিতে পারবে একদম সহজ মাধ্যম।

আলী এক্সপ্রেস থেকে পণ্য আমদানি করার নিয়ম

আলি এক্সপ্রেস থেকে যদি তোমরা পণ্যগুলো কেন বা আগ্রহী হয়ে থাকো তাহলে তুমি খুব সহজেই কিনে দিতে পারবে তার জন্য অবশ্যই আলি এক্সপ্রেস এ গিয়ে তোমাকে একটি ভালোভাবে অ্যাকাউন্ট খুলতে হবে। এর পরে তুমি অবশ্যই যে পণ্যগুলো অর্ডার করতে চান সেগুলো অবশ্যই তোমাকে অর্ডার করতে হবে। এরপরে তোমার সঠিক এড্রেসগুলো দিতে হবে এবং সেই এড্রেস এর মধ্যে আলী এক্সপ্রেস পণ্যগুলো তোমার কাছে ঠিকঠাকমতো পৌছিয়ে দিবে।

Alibaba পণ্য কেনার নিয়ম 2022

Alibaba থেকে তুমি কিভাবে ঘরে বসে পণ্যগুলো কিনবে তা অবশ্যই আমি স্টেপ গুলো তোমাদেরকে দেখিয়ে দেবো সেই স্টেপ বাই স্টেপ গুলো অনুযায়ী তুমি কাজ করবে তাহলে খুব সহজে তুমি আলিবাবা কোম্পানি থেকে পণ্য কিনে তুমি নিজে ভালো লাভজনক ব্যবসা করতে পারবে।

  • Alibaba ওয়েবসাইটে গিয়ে একটি একাউন্ট করুন
  • তুমি যে, পণ্য গুলো কিনতে চান সেগুলো লিস্ট করুন
  • এরপর আলিবাবা যে পেমেন্ট মেথড টি একসেপ্ট করে সেটি দিয়ে তুমি পণ্যগুলো ক্রয় কর
  • এরপর তোমার সঠিক এড্রেস দাও জেটিতে তোমাকে পণ্যগুলো পাঠাতে পারে
  • এরপর তুমি পণ্যগুলো হাতে পাবেন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে

Alibaba থেকে পণ্য হাতে পাওয়ার উপায়

পরে আমি যে, বিষয়গুলো লিস্ট করে দিয়েছি এভাবে করে তুমি খুব সহজে Alibaba কোম্পানি থেকে পণ্যগুলো কিনে নিতে পারবে এবং খুব সহজে এভাবে করে তুমি হাতে পণ্যগুলো বুঝে পাবেন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অবশ্যই তোমার এড্রেসগুলো মাধ্যমে তোমার পণ্য পৌঁছে দেবে। তুমি তোমার সঠিক এড্রেস তাই দিবে।

আলিবাবা থেকে কিভাবে একদম ফ্রিতে প্রডাক্ট আনবেন

প্রিয় সম্মানিত বন্ধুগণ আমি উপরে যে বিষয়গুলো তোমাদেরকে বলেছি এভাবে তুমি খুব সহজে আলিবাবা কোম্পানি থেকে পণ্যগুলো কিনে নিয়ে তুমি ভালো লাভজনক ব্যবসা করতে পারবে অবশ্যই আলিবাবা সাইটের যে অ্যাপসটি রয়েছে কিংবা অফিসিয়াল ওয়েবসাইটটি রয়েছে সেখানে গিয়ে তুমি একটি অ্যাকাউন্ট তৈরি করার পরই মূলত সবগুলো সুযোগ সুবিধা গুলো তুমি সঠিকভাবে উপভোগ করতে পারবে।

Alibaba অফার 2022

এছাড়া তুমি প্রতি মাসে কিংবা প্রতি সপ্তাহে Alibaba কোম্পানি অনেক সময় অনেকগুলো অফার দিয়ে থাকে সে অফার গুলো যদি তুমি একসেপ্ট করে প্রোডাক্ট গুলো কিনো সেক্ষেত্রে তোমাকে একটি কমিশন দেওয়া হবে।

অবশ্যই তুমি এখানে কিছু ছাড় পাবে যেগুলোর মাধ্যমে তোমার অনেকগুলো টাকা কম দিয়ে তাদের কাছ থেকে প্রোডাক্ট গুলো নিয়ে নিয়ে নিতে পারবে। এছাড়া তারা বিভিন্ন ধরনের পণ্য ব্যবহার করে থাকে অবশ্যই তোমরা চাইলেই ব্যবহার পণ্যগুলো কিনে এনে বাংলাদেশের মধ্যে ভালো একটি ব্যবসা করতে পারবে।

Alibaba থেকে কিভাবে পণ্য কেনা যায়

তোমাদের মাঝে আমি এতক্ষণ ধরে যে, উপরে যে বিষয়গুলো তোমাদেরকে বলেছি এগুলো যদি তুমি ভালভাবে পড়ে থাকো এবং লক্ষ করে থাকো তাহলে খুব সহজে তুমি আলীএক্সপ্রেস কিংবা Alibaba থেকে পণ্য কিনে নিতে পারবে।

তোমার ঘরে অবশ্যই তার জন্য তোমাকে সঠিক এড্রেস কিংবা সঠিক মোবাইল নাম্বার এবং সঠিক ইনফরমেশন ব্যবহার করতে হবে না হলে তুমি বিভিন্ন ভাবে প্রতারিত হতে পারো বা তুমি তোমার পণ্যগুলো হাতে বুঝেও না পেতে পারো তার জন্যই তোমাকে সঠিক ইনফরমেশন গুলো তাদের কাছে বরাবরই দিতে হবে।

প্রিয় বন্ধুরা, আজকে এই পোস্ট পর্যন্ত এছাড়া Alibaba কোম্পানির যদি তোমার অন্যান্য বিষয়গুলো জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে আমাদের জানিয়ে দিতে পারো। আমরা চেষ্টা করব এই বিষয়গুলো তোমাদেরকে হেল্প করার জন্য ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Comments

You must be logged in to post a comment.

Related Articles