Realme 8i স্মার্টফোন লঞ্চ দুর্দান্ত ফিচার এবং দাম।

আপনাদের মাঝে আজকে আমরা আলোচনা করব Realme 8 সিরিজের নতুন মডেল Realme 8i ভারতীয় মার্কেটে লঞ্চ করেছে Realme। এই স্মার্টফোনেই রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখতে ভালোই লাগে। এবার Realme 8i স্মার্টফোনে রয়েছে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে  টাচ স্ক্রিন। Realme 8i মোবাইলে রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা। 

Realme 8i স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিন?

Realme 8i মোবাইলে রয়েছে 6.6 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, এতে সুপার এমোলেড ডিসপ্লে দেইনি, মোটামুটি ডিসপ্লে টা দেখতে অনেক সুন্দর এবং ব্রাইটনেস অনেক ভালো। সঙ্গে রয়েছে 90.80 পারসেন্ট স্ক্রিন টু বডি রেশিও, 100 পারসেন্ট DCI-P3 কালার গামুট ও Dragontrail প্রো প্রটেকশন। 

Realme 8i স্টোরেজ ও প্রসেসর

প্রসেসর এর দিক দিয়ে Realme তাদের Realme 8i মডেলে রয়েছে MediaTek Helio G96 SoC চিপসেট। এই চিপসেটে রয়েছে 6GB LPDDR4x RAM। এই 6GB RAM ভার্সন সাপোর্ট করে মাল্টিটাস্কিংয়ের জন্য 5GB ভার্চুয়াল RAM।

Realme 8i ক্যামেরা

Realme তাদের Realme 8i স্মার্টফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 50MP Samsung S5KJN1 সেন্সর সঙ্গে f/1.8 ফাইভ পিস লেন্স। সেইসঙ্গে রয়েছে 2MP মোনক্রম পোট্রেট সেন্সর ও 2MP ম্যাক্রো লেন্স সেন্সর। Realme 8i সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 16MP সেলফি ক্যামেরা সেন্সর যা সাপোর্ট করে AI লেন্স। সেইসঙ্গে রয়েছে HDR মোড, পোট্রেট মোড ও প্যানোসেলফি ফিচার।

Realme 8i ব্যাটারি ও অন্যান্য

Realme 8i মোবাইলে পাওয়া যাবে 5,000mAh ব্যাটারি ফিচার, সেইসঙ্গে 18W ফাস্ট চার্জের সুবিধা। এছাড়া এই মোবাইলে রয়েছে 4G VOLTE, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, মাইক্রো ইউএসবি পোর্ট, Bluetooth v5.0, GPS ফিচারসহ একাধিক সেন্সর।

Realme 8i স্মার্টফোনের দাম

Realme 8i স্মার্টফোনের 4GB RAM+64GB স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন পাওয়া যাচ্ছে, ইন্ডিয়ান প্রাইস 13,999। অন্যদিকে এই মোবাইলের 6GB RAM+128GB স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন পাওয়া যাচ্ছে, ইন্ডিয়ান প্রাইস 15,999।

Realme 8i লঞ্চ ডেট

Realme 8i হ্যান্ডসেট পাওয়া যাবে 14 সেপ্টেম্বর থেকে স্পেস ব্ল্যাক ও স্পেস পার্পল কালার অপশনে। নতুন এই স্মার্টফোন পাওয়া যাবে রিয়েলমির অনলাইন স্টোর থেকে একাধিক অনলাইন সাইটে ও বিভিন্ন অফলাইন স্টোরে পাবেন আপনারা Realme 8i স্মার্টফোন।

Comments

You must be logged in to post a comment.

Related Articles