Realme 8s 5G ফোন লঞ্চ হয়েছে ভারতে। সকল স্পেসিফিকেশন?

রিয়েলমি ৮এস ৫জি ফোন লঞ্চ হয়েছে ভারতে। দেখুন সম্ভাব্য ফিচার ও দাম সমস্ত ইনফর্মেশন

রিয়েলমি ভারতে লঞ্চ করেছে রিয়েলমি ৮এস ৫জি স্মার্ট ফোন। রিয়েলমি ৮এস ৫জি স্মার্টফোন দুটি কালারে বাজারে এনেছে কালার দুটি হল, ইউনিভার্স ব্লু এবং ইউনিভার্স পার্পল রঙে ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। আগামী ১৪ সেপ্টেম্বর থেকে কেনা যাবে রিয়েলমি ৮এস ৫জি এই ফোন।

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com থেকে কেনা যাবে এই ফোন। এছাড়াও দেশের বিভিন্ন বড় রিটেলার স্টোর থেকেও এই ফোন কেনা সম্ভব। রিয়েলমি ৮ সিরিজের এই স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে এবং দাম কত দেখে নিন একনজরে বিস্তারিত সমস্ত কিছু।

Realme 8s 5G দাম, সকল স্পেসিফিকেশন

রিয়েলমি ৮এস ৫জি ফোনে কী কী ফিচার রয়েছে দেখে নিন।

Realme 8s 5G ফোনের ডিসপ্লে

Realme 8s 5G মোবাইলটি 9 সেপ্টেম্বর 2021 এ চালু করা হয়েছিল ইন্ডিয়ান মার্কেটে। ফোনটি 6.50 ইঞ্চির টাচস্ক্রিন ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ 1080x2400 পিক্সেল রেজোলিউশন এবং রিয়েলমি ৮এস ৫জি ফোন 20: 9 এর অনুপাত অনুপাতের সাথে আসে। ডিসপ্লে রয়েছে এই ফোনে, রিফ্রেশ রেট ৯০Hz। রিয়েলমি ৮এস ৫জি এই ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

Realme 8s 5G এর প্রসেসর

Realme 8s 5G একটি অক্টা-কোর MediaTek Dimensity 810 প্রসেসর দ্বারা চালিত একটি ডিভাইস। এটি 6GB RAM এবং ROM 128 GB এর সাথে আসে। Realme 8s 5G Android 11 এবং

Realme 8s 5G ফোনের ব্যাটারি

রিয়েলমি ৮এস ৫জি ফোন এটি 5000mAh ব্যাটারি দ্বারা চালিত।Realme 8s 5G রিয়েলমি ৮এস ৫জি  দ্রুত চার্জিং সমর্থন করে। তার সঙ্গে রয়েছে ৩৩W Dart Charge ফাস্ট চার্জিং সাপোর্ট।

Realme 8s 5G ফোনের ক্যামেরা

 Realme 8s 5G পিছনে ট্রিপল ক্যামেরা প্রথম ম্যান ক্যামেরা  64-মেগাপিক্সেল  f/1.8 অ্যাপারচার। আরেকটি f/2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ক্যামেরা, এবং একটি f/2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ক্যামেরা। পিছনের ক্যামেরা সেটআপটিতে অটোফোকাস রয়েছে।সেলফি তোলার জন্য এতে একটি একক ফ্রন্ট ক্যামেরা সেটআপ রয়েছে, 16-মেগাপিক্সেল সেন্সর রয়েছে যার অ্যাপারচার  f/2.1

Realme 8s 5G ফোনের ভার্সন

Realme 8s 5G ডিভাইস Realme UI 2.0 অ্যান্ড্রয়েড 11 এর উপর ভিত্তি করে এবং 128GB ইনবিল্ট স্টোরেজ প্যাক করে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে (1000GB পর্যন্ত) ডেডিকেটেড স্লট দিয়ে বাড়ানো যায়।

Realme 8s 5G ফোনে নেটওয়ার্ক

Realme 8s 5G একটি ডুয়াল সিম (GSM এবং GSM) মোবাইল যা ন্যানো-সিম এবং ন্যানো-সিম কার্ড গ্রহণ করে। Realme 8s 5G পরিমাপ 162.50 x 74.80 x 8.80 মিমি (উচ্চতা x প্রস্থ x বেধ) রিয়েলমি ৮ সিরিজের স্মার্টফোন রিয়েলমি ৮এস ৫জি ফোন।

Realme 8s 5G এর কানেক্টিভিটি অপশনে রয়েছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, GPS, Bluetooth v5.10, USB Type-C, 3G, and 4G ইন্ডিয়া )। ফোনের সেন্সরগুলির মধ্যে রয়েছে অ্যাকসিলরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, কম্পাস/ ম্যাগনেটোমিটার, জাইরোস্কোপ, প্রক্সিমিটি সেন্সর এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme 8s 5G ফোনের কালার ভেরিয়েন্ট

এটি ইউনিভার্স ব্লু এবং ইউনিভার্স পার্পল রঙে চালু করা হয়েছে। এবং ওজন 191.00 গ্রাম।

রিয়েলমি ৮এস ৫জি ফোনের ইন্ডিয়ান দাম

রিয়েলমি ৮এস ৫জি ফোন লঞ্চ হয়েছে দু'টি স্টোরেজ কনফিগারেশনে। এর মধ্যে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৯,৯৯৯ টাকা।

Comments

You must be logged in to post a comment.

Related Articles