ওয়েবসাইট তৈরি করে আয় করার উপায়

ওয়েবসাইট তৈরি করে আয় করার উপায়: প্রিয় বন্ধুরা, আজকে আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি এই বিষয়টা তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

গুরুত্বপূর্ণ বিষয়টি হচ্ছে ওয়েবসাইট খুলে কিভাবে তোমরা অনলাইন থেকে টাকা আয় করবা বা করা যায়। ওয়েবসাইট কেন এত  গুরুত্বপূর্ণ অবশ্যই আমি তোমাদেরকে আমি সম্পূর্ণ বিষয় গুলো ভালো ভাবে আলোচনা করে শেয়ার করব অবশ্যই তোমরা পোস্টটি ভালোভাবে লক্ষ্য করুন।

ওয়েবসাইট তৈরি করে আয় করার উপায় - ভবিষ্যৎ তৈরি করুন নিজেই

আপনি যদি একটি ওয়েবসাইট নিয়ম কানুন এর মধ্য তৈরি করে থাকেন, তাহলে ওয়েবসাইট থেকে আপনি মাসে 50,000 টাকা ইনকাম করতে পারবেন কি বিশ্বাস হচ্ছে না বিশ্বাস না হওয়ারই কথা।ওয়েবসাইট তৈরি করে আয় করার উপায়                                      ওয়েবসাইট তৈরি করে আয় করার উপায়

একটা ওয়েবসাইট আপনার ভবিষ্যতের জন্য কেমন হতে পারে এই বিষয়গুলো তোমাদের মাঝে এই পোস্ট এর মাধ্যমে ভালোভাবে শেয়ার করব।

যে ওয়েবসাইটে এসে আপনারা এই আর্টিকেলটি পড়তেছেন এই Website থেকে আমি প্রতি মাসে ইনকাম করতাছি প্রায় 50 হাজার টাকার উপরে এই মাসে অর্থাৎ গতকাল আমার এমাউন্ট এসে জমা হয়েছে 50 হাজার  টাকার উপরে ?

আরো পড়ুন..

2022 সালে অনলাইনে কাজ করে | প্রতি মাসে 40000 হাজার টাকা ইনকাম করার উপায়

অনলাইনে বাজি ধরে টাকা ইনকাম | ইনকাম করার সবচেয়ে সেরা ওয়েবসাইট

তোমরা যদি ভালো নিয়ম-কানুন এর ভিতরে ওয়েবসাইট তৈরী করে থাকো বা তৈরি করব তাহলে কয়েকদিন ধৈর্য ধরে নিয়মিত কাজ চালিয়ে যাও দেখবে সফল হবো ইনশাল্লাহ।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

প্রিয় বন্ধুরা আমি এখন তোমাদের মাঝে শেয়ার করব কিভাবে তোমরা একটি ওয়েবসাইট তৈরি করবে। এবং ওয়েবসাইট তৈরি করার জন্য সর্বপ্রথম কি কি প্রয়োজন হতে পারে।

এছাড়া ওয়েবসাইট তৈরি করবে কিভাবে তোমরা টাকা ইনকাম করবেন । আমি তোমাদের স্টেপ বাই স্টেপ গুলো যদি তোমাদের জানাবো। তোমরা যদি জানতে আগ্রহী হয়ে থাক তাহলে অবশ্যই তোমাকে আমি রিকোয়েস্ট করব তুমি একদম শেষ পর্যন্ত লক্ষ করবা।

তাহলে সবকিছু বুঝতে পারবা যে কিভাবে ওয়েবসাইট তৈরি করতে হয় এবং তৈরি করে টাকা ইনকাম করা যায়।

কিভাবে ফ্রি ওয়েবসাইট বানানো যায়

কিভাবে ফ্রিতে ওয়েবসাইট বানানো যায় তা তোমাদের মাঝে এখন দেখিয়ে দেব। হ্যাঁ বন্ধুরা তোমরা অবশ্যই একইভাবে একদম ফ্রিতে ওয়েবসাইট তৈরী করে অনলাইন থেকে গুগল এডসেন্সের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবে।

আপনার একটি জিমেইল আইডি আছে, যদি থাকে ভালো না থাকলে, আপনার একটা জিমেইল আইডি আগে তৈরি করে নিবেন বা খুলে নিবেন তারপরেও জিমেইল আইডি দিয়ে বিশেষ করে blogsport.com এখানে একটি আপনি একাউন্ট তৈরী করে জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে এরপর আপনার ব্লগার একটি ওয়েবসাইট দিয়ে অনলাইন থেকে আয় করতে পারবেন।

কিভাবে ওয়েবসাইট তৈরি করা যায়

প্রথমে, আপনাকে একটি টপ লেভেল ডোমেইন কিনতে হবে বিশেষ করে ডট কম ডট নেট এ ধরনের।

বিশেষ করে আপনাকে একটি ভালো মানের ওয়েব সাইট তৈরি করতে হোস্টিং কিনতে হবে।

এরপর আপনাকে একটি প্রিমিয়াম থিম কিনতে হবে।

এরপর আপনার ওয়েবসাইটে কন্টাক্ট লিখতে হবে পর্যাপ্ত পরিমাণ।

এরপর আপনার ওয়েবসাইটের গুরুত্বপূর্ণ ফেইস গুলো তৈরি করতে হবে বিশেষ করে অ্যাবাউট, কন্টাক, যে ক্যাটাগরি নিয়ে আপনি লিখতে চান সেখানে সে গুলো লিখবেন , যেমন খেলাধুলা, শিক্ষা, টেকনোলজি বিষয়, অনলাইন ইনকাম, স্বাস্থ্য, কৃষি, নিউজ সাইট খুলতে চান তাহলে লিখুন আরো ইত্যাদি ক্যাটাগরি আছে আপনার পছন্দ মতন সাজিয়ে নিবেন,ডিসক্লেইমার, এবং প্রাইভেসি পলিসি।

এরপর আপনাকে একটি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট গুগোল অ্যাডসেন্স মনিটাইজ করে নিতে হবে।

এরপর গুগল এডসেন্স থেকে আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন গুলো সুন্দর ভাবে সেটআপ করতে হবে।

পড়তে পারেন..

ডোমেইন কি | সাব ডোমেইন কি | ডোমেইন কত প্রকার কি কি?

ওয়েব সাইট থেকে আয় করার সহজ উপায়

একটি ওয়েবসাইট থেকে ইনকাম করার মূল বিষয় হচ্ছে আমি উপরে তোমাদেরকে যেগুলো ক্যাটাগরি বিষয়গুলো শেয়ার করেছি এগুলো যদি তোমরা ভালভাবে লক্ষ করে একটি ওয়েবসাইট তৈরি কর তাহলে খুব সহজে আমাদের মত তুমিও গুগল এডসেন্সের মাধ্যমে ওয়েবসাইট তৈরী করে অনলাইন থেকে আয় করতে পারবে।

ওয়েবসাইট তৈরি করে কিভাবে টাকা ইনকাম করতে হয় 

আমি তোমাদের মাঝে যে বিষয়গুলো আজকে শেয়ার করেছি এগুলো যদি তুমি যদি ভালভাবে লক্ষ্য করো , তাহলে তুমি খুব সহজে একটি ওয়েবসাইট ফ্রিতে তৈরি করে কিংবা প্রফেশনাল ভাবে তৈরি করে তুমি ভালো মানের টাকা ইনকাম করতে পারবে।

শুধুমাত্র গুগল অ্যাডসেন্স থেকে এছাড়া একটি ওয়েবসাইট থেকে ইনকাম করার আরও বিভিন্ন ধরনের মাধ্যম রয়েছে যে মাধ্যম গুলো সম্পর্কে আমি আগামী পোস্ট গুলোতে শেয়ার করব আজকে এতোটুকুই থাক, সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ইনশাআল্লাহ আগামী পোস্টে আরো ভালো কিছু নিয়ে আলোচনা করা হবে সে পর্যন্ত আমাদের সাথে থাকুন ধন্যবাদ।

Comments

You must be logged in to post a comment.