উপায় ucb bank | উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২

আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন অবশ্যই ভাল আছেন আজ আপনাদের মাঝে এই পোস্টে যে বিষয়টি নিয়ে আলোচনা করব এই বিষয় আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে বলে আমি মনে করি।

এই পোস্টের আলোচনার বিষয়টি হচ্ছে উপায় ucb bank। উপায় একাউন্ট খোলার নিয়ম সম্পূর্ণ গাইড লাইন সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই এই পোস্ট আপনাকে শেষ পর্যন্ত পড়তে হবে।

uPay কি ? এখন উপায় আছে

বন্ধুরা আপনাদের মনে এখন প্রশ্ন হতে পারে যে, উপায় কি? এটি কেন ব্যবহার করবেন। উত্তর: উপায় হল ইউসিবি ব্যাংক এর আন্ডারে নিশ্চয়ই তোমরা জানো যে এটি একটি মোবাইল ব্যাংকিং শাখা, হলো উপায় মোবাইল ব্যাংকিং বিশেষ করে, বিকাশ এবং রকেট কিংবা নগদ এ ধরনের মোবাইল ব্যাংকিং সম্পর্কে তোমরা নিশ্চয়ই জানা আছে বা জানো এ ধরনের একটি মোবাইল ব্যাংকিং সার্ভিস যেটির মাধ্যমে তোমরা খুব সহজে টাকা লেনদেন করতে পারবে।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২২

তুমি কি বিকাশ একাউন্ট তৈরি করবে বিস্তারিত জানতে এখনই এখানে ক্লিক করে জেনে নাও?

রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২২

তুমি কিভাবে রকেট একাউন্ট তৈরি করবে বিস্তারিত বিষয় গুলো নিয়ে টিউটোরিয়ালটি লেখা হয়েছে জানতে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন।

উপায় অ্যাপস কেন ব্যবহার করবো ? উপায় একাউন্ট এর সুবিধা

উপায় apps টি তুমি এই জন্য ব্যবহার করবে কারণ এটি দিয়ে তুমি মোবাইল রিচার্জ কিংবা ইলেকট্রিসিটি গ্যাস বিল বিদ্যুৎ বিল এছাড়া রয়েছে বিভিন্ন ধরনের লেনদেন খুব সহজে তুমি করতে পারবে এছাড়া তুমি বিভিন্ন জায়গায় টাকা আদান প্রদান ও লেনদেন করতে পারবে।

uPay App কিভাবে ডাউনলোড করব | upay app download

বন্ধুরা তোমরা উপায় অ্যাপস গুগল প্লে স্টোর থেকে খুব সহজে তোমরা উপায় অ্যাপস টি ডাউনলোড করে নিতে পারবে। তাছাড়া অবশ্যই তোমরা নিচে যে বাটন দেখতে পাবে সেখানে ক্লিক করে ডাউনলোড করতে পারবে।

উপায় অ্যাপস ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নাও?

উপায় একাউন্ট খোলার নিয়ম | Upay মোবাইল ব্যাংকিং

এখন আমি আপনাদেরকে দেখাবো যাচ্ছি আপনি কিভাবে উপায় অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন এবং তৈরি করার জন্য আপনার কি কি বিষয় গুলো লাগবে এবং বিস্তারিত বিষয় গুলো নিচে আপনাদের বোঝার সুবিধার্থে step-by-step বুঝিয়ে দিয়েছি আপনারা ভালো করে লক্ষ্য করুন।

প্রথমে, আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে কিংবা আমি যে উপরের লিঙ্ক দিয়েছি সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

এরপর আপনাকে অবশ্যই উপায় অ্যাপস টি ওপেন করতে হবে।

এরপর আপনাকে রেজিস্ট্রেশন নামের যে বাটনটি রয়েছে সেখানে ক্লিক করতে হবে।

এরপর আপনার যে নাম্বারটি রয়েছে সেটি দিতে হবে।

এরপর আপনি কোন সিম ব্যবহার করো সেটি উল্লেখ করতে হবে।

এরপর আপনাকে Verify Number অপশনটিতে ক্লিক করতে হবে।

এরপর আপনার যে জাতীয় পরিচয় পত্র রয়েছে এটির সামনের ফটো এবং পিছনের ফটো দিতে হবে।

এরপর আপনার ছবিটি স্ক্যান করে নিতে হবে।

উপায় মোবাইল ব্যাংকিং খোলার নিয়ম | Upay অ্যাকাউন্ট তৈরি

উপরে আমি আপনাদের বোঝার সুবিধার্থে যে বিষয়গুলো আপনাদের মাঝে শেয়ার করেছি এগুলো যদি সব গুলো ঠিকঠাক থাকে তাহলে আপনি এখন একটি পিন কোড সেটআপ করে আপনার উপায় অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারবেন এবং তৈরি হয়ে যাবে।

উপায় একাউন্ট দেখার নিয়ম | উপায় একাউন্ট কোড

প্রিয় বন্ধুরা, তুমি যদি তোমার উপায় একাউন্ট এর সবগুলো ইনফর্মেশন দেখতে চাও বিশেষ করে তোমার ব্যালেন্স একাউন্ট কিংবা অন্যান্য ইনফরমেশনগুলো তার জন্য তুমি এই কোড ডায়াল করলে উপায় একাউন্ট কোড হচ্ছে *268# এরপর আপনার একাউন্টের যাবতীয় ইনফরমেশন গুলো চেক করে নিতে পারবেন।

আরো পড়ুন..

উপায় একাউন্ট বোনাস | উপায় একাউন্ট খোলার অফার

আপনি যদি নতুন উপায় একাউন্ট খুলেন তাহলে অবশ্যই আপনাকে উপায় থেকে বোনাস দেওয়া হবে। সেই বোনাস কত দেওয়া হবে সেটি এখনো পর্যন্ত নির্ধারিত করা বা বলা হয়নি তবে তুমি 1000 টাকা কিংবা 500 টাকা কিংবা 200 টাকা 300 টাকা এবং এর নিচে পেতে পারো।

উপায় হেল্পলাইন নম্বর | উপায় লাইভ চ্যাট | উপায় কাস্টমার সার্ভিস নাম্বার

আপনার উপায় একাউন্টে যদি কোন ধরনের সমস্যা হয়ে থাকে এবং তাদের হেল্পলাইনে যদি যোগাযোগ করতে চান সেটা কিভাবে তাদের সাথে যোগাযোগ করবেন তার জন্য তাদের সাথে যেভাবে আপনি যোগাযোগ বা হেল্প নিতে পারেন অবশ্যই সবগুলো ইনফর্মেশন লিস্ট করে দেওয়া হয়েছে আপনাদের বোঝার সুবিধার্থে।

  1. mail / [email protected]
  2. call / 16268
  3. web / www.upaybd.com

উপায় একাউন্ট কি | উপায় মোবাইল ব্যাংকিং app

প্রিয় সম্মানিত বন্ধুগণ আপনারা হয়তো জেনেছেন যে, উপায় ucb bank উপায় কি? এবং কিভাবে উপায় অ্যাকাউন্ট তৈরি করতে হয় এবং কিভাবে আপনি অন্যান্য সুবিধাগুলো পাবেন। বিস্তারিত বিষয় গুলো আপনাদের মাঝে অবশ্যই আমি উপরে স্টেপ বাই স্টেপ উল্লেখ করেছি।

প্রিয় বন্ধুরা আশাকরি আপনারা বুঝতে পেরেছ এই পোস্টের আর্টিকেল সম্পর্কে আপনার মতামত কি অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন এ ধরনের যদি আরো নতুন টিপস অ্যান্ড ট্রিক সম্পর্কে আপনারা জানার আগ্রহী হয়ে থাকেন, তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

আরো পড়ুন..

Comments

You must be logged in to post a comment.

Related Articles