লেখালেখি করে আয় করার ওয়েবসাইট | কীভাবে লেখালিখি শুরু করব[ A টু Z ]

প্রিয় বন্ধুগণ আপনারা কি লেখালেখি করে আয় করতে চান তাহলে আজ আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, আপনি লেখালেখি করে আয় করার ওয়েবসাইট সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন। তাহলে অবশ্যই আপনাকে একদম এই পোস্ট শেষ পর্যন্ত ভালো করে পড়তে হবে। তাহলে খুব সহজে আপনি বাংলা আর্টিকেল লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে আয় বিকাশে পেমেন্ট

আপনি যদি টেকনোলজি, স্বাস্থ্য, সফটওয়্যার বা অ্যাপস ইত্যাদি যে বিষয়ে ভালো জানেন বা লিখতে পারবেন এবং লিখতে জানেন তাহলে আপনার জন্য রয়েছে অনলাইন থেকে ইনকাম করার জন্য বিরাট এক সুযোগ। কিভাবে আপনার আর্টিকেল লিখবেন এবং কোথায় লিখবেন এবং কিভাবে ইনকাম করবেন।

এইসব বিস্তারিত তথ্য গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য এই আর্টিকেলটা লেখা হইছে, যাই হোক বিস্তারিত আপনারা লক্ষ্য করুন খুব সুন্দরভাবে বুঝতে পারবেন আমি আপনাদের step-by-step বুঝিয়ে দিচ্ছি।

এখন আপনাদের মাঝে আমি শেয়ার করতে যাচ্ছি, আপনারা কোথায় গিয়ে এই আর্টিকেলগুলো লিকে টাকা ইনকাম করবেন এ ধরনের সাইট রয়েছে, সেগুলো লিস্ট দেওয়া হল:

বিশ্বস্ত বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট বিকাশে পেমেন্ট

হট ইনকাম সাইট” এখানে ক্লিক করে আপনারা দেখে নিতে পারবেন।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট হল: hotnewsall.com

রিভিউ লিখে আয় | বাংলা গল্প লিখে টাকা আয় | টাকা ইনকাম করার ওয়েবসাইট

প্রিয় বন্ধুরা hotnewsall.com এই ওয়েবসাইটে আপনি যেকোন বিষয় নিয়ে লিখে প্রতিমাসে সর্বোচ্চ 5 থেকে 10,000 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন। এবং সেই টাকা আপনি বিকাশে পেমেন্ট, নগদ, রকেট, শিওর ক্যাশ ইত্যাদি মাধ্যমে নিতে পারেন।

এবং আপনারা মোবাইলে রিচার্জ নিতেও পারবেন। আপনি জানেন এই ওয়েবসাইটে লেখালিখি করার মাধ্যমে টাকা আয় করতে চান তারা কিভাবে কাজটি করতে পারেন সেটি এখন আমি step-by-step দেখিয়ে দিচ্ছি।

hotnewsall.com আর্টিকেল লিখে ইনকাম করার উপায়

আপনি চাইলে হট ইনকাম সাইট -এ লিখে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আপনি যদি কোন বিষয়ে লিখতে পছন্দ করেন তাহলে হট নিউজ অল-এর টপিক তালিকা থেকে আপনার পছন্দের বিষয়টি সম্পর্কে লিখে ঘরে বসে আয় করতে পারবেন। তবে হ্যাঁ হট নিউজ অল-এ লিখে আয় করতে চাইলে আপনাকে অবশ্যই Hot News All- এর নীতিমালা ভালো করে পড়ে নিতে হবে।

কিভাবে Hot News All-এ এর মেম্বার হবেন?

আপনি যদি Hot News All-এ যুক্ত হয়ে আয় করতে চান তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি Hot News All-এর এর একজন ইনকাম মেম্বার হতে পারবেন।

আর্টিকেল লেখার অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার অথবা স্মার্টফোন থাকতে হবে।

ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

হট নিউজ অল-এ কি কি বিষয়ে লিখতে পারবেন?

টপিকঃ অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, কম্পিউটার, মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, টেকনোলজি, সাইন্স, ভ্রমন, টিপস এন্ড টিপস, খেলাধুলা, বিনোদন ও সাকসেস স্টোরি।

স্পন্সরঃ ব্র্যান্ড প্রোমোশন, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা এফিলিয়েট কোন লিংক যুক্ত করলে সেটা স্পনসর ক্যাটাগরিতে গন্য হবে। স্পন্সর নীতিমালা এখানে।

কিভাবে আয় করবেন?

Hot News All-এর একজন রেজিস্টার মেম্বার দুইভাবে ইনকাম করতে পারবে। যেমন,

১। আর্টিকেল লিখে আয়:

প্রথমে Hot News All-এ রেজিস্টার করে একজন মেম্বার হতে হবে। অতঃপর লগইন করে আর্টিকেল লিখতে হবে। এবং আপনার আর্টিকেলটি এডমিন কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হলে প্রকাশিত আর্টিকেল যত ভিউ হবে আপনার তত ইনকাম হবে।

আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।

আর্টিকেল কমপক্ষে 400 ওয়ার্ড এর হতে হবে।

একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।

বাংলা ভাষায় লিখতে হবে।

আপনার আর্টিকেল ভিউ বাড়ানোর জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য ওয়েবসাইটে আপনার প্রকাশিত আর্টিকেল এর লিংক প্রকাশ করতে পারবেন।

২। রেফার করে আয়

একজন মেম্বার যখন রেজিস্টার করবে তার ড্যাশবোর্ডে অটোমেটিক একটি রেফারেল লিংক তৈরী হয়ে যাবে। এবং সেই লিঙ্ক থেকে যত মেম্বার আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবে, রেজিষ্ট্রিকৃত মেম্বার এর ইনকামের 25% আপনার একাউন্টে জমা হয়ে যাবে।

নোটঃ রেফারকৃত মেম্বার এর একাউন্ট থেকে কোন টাকা কর্তন করা হবে না। এটি সরাসরি ওয়েবসাইট কর্তৃপক্ষ প্রোভাইড করে থাকে।

কিভাবে ইনকাম করবেন সম্পূর্ণ ভিডিও গাইড এখানে ক্লিক করে দেখুন এখানে কত টাকা আয় করা যাবে

Hot News All থেকে আনলিমিডেট আয় করা যাবে। এখানে আয়ের লিমিট নিয়ে কোন ধরাবাধা নিয়ম নেই । যে যত কাজ করবে ততই আয় করতে পারবে।

এখান থেকে দুই ভাবে আয় করা যায়ঃ

পে পার ভিউঃ

আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 820 টাকা পাবেন। আপনার লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 820 টাকা।

নোটঃ এখানে শুধামাত্র ইউনিক ভিউ কাউন্ট হবে। একই ইউজার যদি একই পোষ্ট 24 ঘন্টায় 3 বার দেখে তাহলে 1 বার কাউন্ট হবে।

আপনি যত ইচ্ছা আপনার লেখা পোস্ট বিভিন্ন সোশ্যাল মিডিয়া, যেমন ফেসবুক, টুইটার ইত্যাদিতে শেয়ার করতে পারবেন। এবং যত বেশি ভিউ হবে আপনার তত বেশি আয় হবে।

রেফারঃ

আপনার রেফারেল লিংক থেকে যারা রেজিষ্ট্রেশন করেছে তারা যত আয় করবে আপনি তাদের আয়ের 25% পাবেন।

অর্থাৎ আপনার যদি 20 জন রেফারেল মেম্বার থাকে এবং সেই 20 জনে যদি 2000 টাকা আয় করে, তাহলে আপনার আয় হবে 2000 X 25% = 500 টাকা।

নোটঃ আপনি যত ইচ্ছা তত রেফার করতে পারবেন।

Hot News থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়ঃ


নিচের দেয়া পেমেন্ট মেথডগুলোর মধ্যে যে কোনটির মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

পে আউট রেটঃ

প্রতি 1000 ভিউ = 820 টাকা
রেফারেল মেম্বার এর 25%

ইউজার গাইড ভিডিও টিউটরিয়াল

কিভাবে হট নিউজে রেজিষ্ট্রেশন করবেন, লগিন করবেন, আর্টিকেল লিখবেন তার বিস্তারিত ভিডিও গাইড নিচে দেওয়া হলোঃ

বন্ধুরা যদি আপনাদের আর্টিকেলটি পড়ে কম বুঝে থাকেন, তাহলে এখানেই ভিডিওর লিংক দিচ্ছি এখানে ক্লিক করে সুন্দরভাবে বুঝতে পারবেন তাই এখানে ক্লিক করে ভালো করে দেখে নিন

                                হট ইনকাম সাইট এর ভিডিওর লিংক এখানে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আপনার বোঝার সুবিধার্থে উপরে আমি যে সিস্টেম গুলো শেয়ার করেছি সেগুলো যদি আপনি যদি ভালোভাবে লক্ষ্য করেন তাহলে খুব সহজেই যেকোনো ধরনের আর্টিকেল লিখে আপনি টাকা আয় করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায় 2022

বাংলাদেশের মধ্যে বিশ্বাসযোগ্য যে ওয়েব সাইটগুলি রয়েছে তারমধ্য এটি একটি অন্যতম ওয়েবসাইট। হট ইনকাম সাইট এখানে গিয়ে আপনি লেখালেখি করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন।

আপনারা যারা অনলাইন থেকে ইনকাম করতে চান তাদের জন্য আমি এই ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আপনি এই ওয়েবসাইটগুলোতে আর্টিকেল লেখালেখির মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন।

লেখালেখি করার ওয়েবসাইট বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ হট ইনকাম সাইট থেকে আপনারা সবাই ইনকাম করুন। বন্ধুরা আজ এতটুকুই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

Comments

You must be logged in to post a comment.