2022 সালে অনলাইনে কাজ করে | প্রতি মাসে 40000 হাজার টাকা ইনকাম করার উপায়

বন্ধুরা আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, এটি তোমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ বলে মনেকরি। আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে অনলাইন জব সম্পর্কে, আমি আপনাদেরকে অনলাইন ইনকামের কিছু ধারনা দেবো যা এগুলো আপনারা অনলাইনে করে ঘরে বসে বা বাড়িতে বসে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আজকে আমি এমন ১০ টি বিষয় বা উপায় দেখিয়ে দেবো আপনি যেগুলোর মাধ্যমে ঘরে বসে চাকরি করতে পারেন এবং ভালো পরিমাণ অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এইসব বিস্তারিত বিষয় গুলো জানার আগ্রহ হলে এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন।

আপনারা অথচ ঘুরাফেরা ইত্যাদি বাজে কাজ করে অনেক সময় নষ্ট করেছেন। এতে আপনাদের কোন উপকারে আসেনি তাই আজকে আপনারা এমন কাজ করবেন যা থেকে আপনারা অনলাইন থেকে ইনকাম করতে পারবেন ।

অনলাইন জব ২০২২: ঘরে বসে ১৩টি সেরা জব করুন ক্লিক করে দেখে নিন?

ধর্য্য ইচ্ছাশক্তি মনোবল, আপনি যদি সঠিক সময় গুলো অনলাইনের মাধ্যমে কাটাতে পারেন তাহলে আপনি ভালো একটি অ্যামাউন্ট অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

যে গুলো লোকে আমরা অনলাইনে ইনকাম করে থাকি। কিংবা আউটসোর্সিং করা থাকি। কিংবা ফ্রিল্যান্সিং করে থাকি। আপনারা অনলাইন থেকে কিভাবে ইনকাম করতে পারবেন তা একটা একটা করে আমরা নিচে আলোচনা করব এবং তা আপনারা বিস্তারিত বিষয় গুলো জানতে পারবেন নিচে।

make money online idea 2022

  • অ্যাপ থেকে ইনকাম
  • ওয়েবসাইট থেকে ইনকাম
  • সিপিএ মার্কেটিং করে ইনকাম
  • এফিলিয়েট মার্কেটিং করে আয়
  • গ্রাফিক্স ডিজাইন করে ইনকাম
  • ইউটিউব চ্যানেল তৈরি করে আয়
  • ফেসবুক থেকে ইনকাম
  • ভিডিও দেখে ইনকাম
  • ডাউনলোড করে আয়
  • ইমেইল মার্কেটিং করে আয়

আপনি আপনাদের জন্য উপরে দশটি ক্যাটাগরি যা আপনারা দেখছেন বা দেখতে পাচ্ছেন। আমরা এখন এই দশটি ক্যাটাগরি নিয়ে সম্পূর্ণ বিষয়গুলো আলোচনা করব এবং আপনাকে বলব এবং এই বিষয়গুলো যদি আপনি ভালভাবে ধৈর্য সহকারে পড়েন লক্ষ করেন এবং তাহলে খুব সহজে ঘরে বসে অনলাইন জব করে অনলাইন টাকা আয় করতে পারবেন।

অনলাইন থেকে ইনকাম ২০২২

এখন আপনি কিভাবে অনলাইন থেকে চাকরি করে টাকা আয় করতে পারেন। এই বিষয়গুলো সুন্দর ভাবে আপনাদেরকে আমি বোঝানোর জন্য চেষ্টা করতেছি। অবশ্যই আপনার যদি এই পোস্ট টি ভালোভাবে লক্ষ্য করেন।

তাহলে খুব সহজে এবং সুন্দরভাবে আপনি অনলাইন ইনকাম বিষয়ে বুঝে নিতে পারেন এবং আপনিও ঘরে বসে অনলাইন টাকা আয় করতে পারেন।

টাকা ইনকাম করার অ্যাপ (Android apps 2022)

বর্তমানে আমরা যে অ্যান্ড্রয়েড অ্যাপস গুলো ব্যবহার করে থাকি। এরমধ্যে অনেক শক্তিশালী এরকম কিছু এন্ড্রয়েড সফটওয়্যার রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনারা টাকা ইনকাম করতে পারেন।

বিভিন্ন ধরনের ভিডিও গান সিনেমা ইত্যাদি কিংবা বিভিন্ন ধরনের অফার গুলো পূরণ করার মাধ্যমে আপনারা যারা অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে টাকা আয় করতে চান। তাদের জন্য আমি নিচে কয়েকটি অ্যাপস শেয়ার করতে যাচ্ছি। যেগুলোর মাধ্যমে আপনারা খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।

ক্লিক করে দেখে নিন 

টাকা ইনকাম করার apps | টাকা ইনকাম করার অ্যাপস ২০২২

  1. cointiply
  2. swagbucks
  3. perk app
  4. moocash
  5. google opinin rewards

টাকা আয় করার ওয়েবসাইট

অ্যাপস থেকে টাকা ইনকাম করতে যদি আপনার ভালো না লাগে চাইলে আপনি ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে ইনকাম করতে পারবেন তা আপনাদের বলছি। অনলাইনে বিভিন্ন ধরনের ওয়েবসাইট গুলো রয়েছে, যেখান থেকে আপনারা আর্টিকেল লিখে এবং বিভিন্ন ধরনের কাজ গুলো করে টাকা ইনকাম করতে পারেন।

যেমন আমাদের এই সাইট এ আর্টিকেল লিখে অনেকেই ইনকাম করতেছে এবং ইনকাম করে আসছে, চাইলে আমি আপনি এখানে কিভাবে এই সাইট থেকে ইনকাম করবেন তা বিস্তারিত দেওয়া আছে।

হট ইনকাম সাইট  hotnewsall.com

আপনি ক্লিক করে দেখে নিতে পারেন এবং সাইডে ভিডিও দেওয়া আছে, আপনারা তা বিস্তারিত ভালোভাবে পড়তে পারেন কিভাবে আর্টিকেল লিখবেন আর কিভাবে টাকা উইথড্র করবেন।

তার বিস্তারিত দেওয়া আছে, কি ক্যাটাগরি আর্টিকেল লিখবেন এখানে লেখা আছে, তাইলে আপনারা দেখেতে পারেন।

আরো এরকম যেই ওয়েবসাইটগুলো রয়েছে টাকা আয় করার জন্য এই ধরনের কিছু ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করতেছি যেগুলোতে তুমি একটি অ্যাকাউন্ট তৈরি করে টাকা ইনকাম করতে পারবে।

  1. upwork.com
  2. fiverr.com
  3. etsy.com
  4. task rabbit.com
  5. wonder.com
  6. thredup.com
  7. gazelle.com

সিপিএ মার্কেটিং করে আয়

আপনি নিশ্চয়ই সিপিএ মার্কেটিং করে প্রতি মাসে 40 থেকে 50 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন। অনলাইনের মাধ্যমে এটি মূলত একটি অনলাইন চাকরি ঠিক আছে, এটি আপনারা কীভাবে করবেন এবং সিপিএ মার্কেটিং করার জন্য সবচেয়ে ভালো ওয়েবসাইট কোনগুলো আমি অবশ্যই নিচে লিস্ট করে দিয়েছি সেখান থেকে আপনারা দেখতে পারেন।

  1. industy leaders
  2. clickbooth
  3. mox bounty
  4. peerfly

এফিলিয়েট মার্কেটিং করে আয়

এফিলিয়েট মার্কেটিং কি? এবং এটি করে কিভাবে ইনকাম করা যায় মার্কেটিং হচ্ছে একটি দোকান কিংবা শপিং এর মতো বিশেষ করে আপনার এখানে যে প্রোডাক্ট গুলো থাকবে।

সেগুলো আপনি যখন বিক্রি করবেন সেখান থেকে আপনাকে একটি কমিশন দেওয়া হবে। এ এফিলিয়েট মার্কেটিং কি আপনার এরকমই একটি বিষয় অবশ্যই আপনারা এফিলিয়েট মার্কেটিং করার জন্য সবচেয়ে ভালো ওয়েবসাইট গুলোর লিংক করে আমি নিচে দিচ্ছি এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করে আপনি ঘরে বসেই কিন্তু ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং কি? সঠিক এক্সাম্পল এফিলিয়েট মার্কেটিং

গ্রাফিক্স ডিজাইন করে আয়

এখন বর্তমানে আপনি অনলাইনে গ্রাফিক্স ডিজাইন করে কিন্তু ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারেন। বর্তমান সময়ে পপুলার এই জনপ্রিয় কাজটি হচ্ছে গ্রাফিক্স ডিজাইনকে বাহিরের যে বাজারগুলো রয়েছে।

এগুলো বাংলাদেশে যে কাজগুলো করে থাকে গ্রাফিক্স ডিজাইনে তাদের মাধ্যমে করিয়ে নিয়ে তাদেরকে একটি ভালো অ্যামাউন্ট দিয়ে তাকে অবশ্যই আপনি এই গ্রাফিক্স ডিজাইন করে ঘরে বসে ইনকাম করতে পারেন।

আমি নিচে আপনাদের জন্য কয়েকটি গ্রাফিক ডিজাইন করে আয় করতে পারবেন সেই ওয়েবসাইটের কয়েকটা লিস্ট দিয়ে দিচ্ছি আপনারা দেখে নিন।

  1. swagbucks video
  2. index dollars
  3. ibotta
  4. my points
  5. appnana

youtube থেকে income

আপনি একটি ইউটিউব চ্যানেল তৈরি করে এবং সেখানে প্রতিদিন ভিডিও আপলোড করে আপনার ইউটিউব চ্যানেলটি মনিটাইজেশন করে ভালো একটি পরিমাণ টাকা ইনকাম করতে পারেন।

বর্তমান সময়ে আপনি যদি লক্ষ্য করেন তাহলে বাংলাদেশ থেকে ইউটিউব এ ভিডিও আপলোড করে ভালো পরিমাণ টাকা ইনকাম করতেছে।

আপনি এখনই একটি ইউটিউব চ্যানেল তৈরি করে ফেলেন এবং প্রতিদিন ভিডিও আপলোড করে আপনিও ইনকাম করা শুরু করে দিন। ইউটিউব শুরু করার আগে জেনে নিন ইউটিউব এর কিছু নিয়মকানুন নিচে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।

ইউটিউব কি?কিভাবে ইউটিউব এ ক্যারিয়ার গড়বেন [ বিস্তারিত এখানে ]

ইউটিউব থেকে আয় 100% [বিস্তরিত এখানে]

ইউটিউব থেকে অনলাইনে আয় করতে গেলে যেগুলো বিষয় জানা প্রয়োজন

ইউটিউব কত ভিউ এ কত টাকা? কত সাবস্ক্রাইবারে কত টাকা।

ফেসবুক থেকে আয় ২০২১

আপনি যে ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করেন। ফেসবুক একাউন্ট এর মাধ্যমে কিন্তু অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারেন। শুনে অবাক হচ্ছেন অবাক হওয়ারই কথা কিভাবে ইনকাম করবেন, সেটি কীভাবে করবেন আপনি একটি ফেসবুক পেজ তৈরি করবেন। সেখানে ভিডিও আপলোড করে আপনার ফেসবুক পেজে মনিটাইজেশন করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন।

এছাড়া ফেসবুক আরো একটি অপশন রয়েছে। ইনকাম করার জন্য সেটি হচ্ছে ইনস্ট্যান্ট আর্টিকেল ইনস্ট্যান্ট আর্টিকেল অ্যাপ্রভাল করি আপনি ওয়েবসাইটের মাধ্যমে কিন্তু ভালো একটি পরিমাণ টাকা ইনকাম করতে পারেন। নিচের আর্টিকেলটি ক্লিক করে দেখতে পারেন বিস্তারিত অনেক কিছু দেওয়া আছে?

ফেসবুক থেকে আয় : ফেসবুকে কিভাবে ইনকাম করা যায়

ভিডিও দেখে টাকা ইনকাম 2022

আপনি চাইলে অনলাইনে বিভিন্ন ধরনের ভিডিও গুলো দেখে টাকা ইনকাম করতে পারেন এবং এই চাকরিটি ঘরে বসে কিন্তু করতে পারবেন।

আপনার যদি একটি স্মার্টফোন থাকে এবং সেটির মাধ্যমে কিন্তু এ কাজটি করা যাবে ভিডিও থেকে ইনকাম করার জন্য সবচেয়ে সেরা যে ওয়েবসাইট গুলো রয়েছে সেগুলো আমি নিচে দিচ্ছি সেখানে দেখুন।

  1. swagbucks video
  2. index dollars
  3. ibotta
  4. my points
  5. appnana

ফাইল ডাউনলোড করে আয়

অনলাইনে বিভিন্ন ধরনের ফাইল কিংবা সফটওয়্যার বা গেম ডাউনলোড করে আপনি টাকা আয় করতে পারেন এটি কিভাবে এবং করতে হয়।

এই অনলাইন টাকাটি আপনি আয় করার জন্য কি কি প্রয়োজন অবশ্যই একটি স্মার্টফোন হাই স্পিরিট ইন্টারনেট কানেকশনসহ আপনাকে আমি যে সাইটগুলো দেবো এখানে কি আপনাকে এই ফাইলগুলো ডাউনলোড করতে হবে তাহলে তুমি টাকা আয় করতে পারবেন।

  1. up-load.io
  2. dl up load
  3. daily upload
  4. hulkload.com
  5. file upload

ইমেইল মার্কেটিং করে আয়

ইমেইল মার্কেটিং কি এবং এটি করে কিভাবে ইনকাম করবেন ইমেইল মার্কেটিং কবি একটি সহজ কাজ বিভিন্ন ধরনের অফার গুলো আপনি সাবমিট করবেন এর পরে আপনি ইনকাম করতে পারবেন।

ইমেইল মার্কেটিং করার জন্য সবচেয়ে সেরা ওয়েবসাইট গুলো রয়েছে সেগুলোর নাম লিস্ট দিয়েছি তোমরা নিচে দেখতে পারো।

  1. mailehimp
  2. send in blue
  3. constant contact
  4. get response
  5. aweben
  6. active compign
  7. mailer lite
  8. mail jet
  9. moosend ltd.

অনলাইনে চাকরি করার উপায়

প্রিয় বন্ধুরা আমি আপনাদেরকে দেখিয়ে-দিয়েছি অনলাইনে আপনি কিভাবে অনলাইন জব করতে পারেন। এবং অনলাইনে চাকরি করার মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করতে পারেন।

আমি যে উপায়গুলো আপনাদেরকে বলেছি এগুলো যদি আপনারা সঠিকভাবে কাজে লাগাতে পারেন তাহলে আপনারা ভালো পরিমাণ টাকা ঘরে বসে ইনকাম করতে পারবেন।

এছাড়া আপনি যদি এরকম অনলাইন থেকে ইনকাম কিংবা অনলাইন জব এছাড়া বিভিন্ন ধরনের ট্রিকস এন্ড টিপস সম্পর্কে যদি আগ্রহী হয়ে থাকেন।

তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানিয়ে দিন। আপনার কমেন্ট আমাদের জন্য অনেক মূল্যবান। আমরা সবসময় চেষ্টা করি আপনাদেরকে ভালো কিছু জানিয়ে দেওয়ার জন্য ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ?

কিভাবে জিমেইল একাউন্ট খোলা যায় | Gmail account খোলার নিয়ম

Comments

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles
Jan 16, 2022, 4:14 PM - MD. SOHEL SHIKDER