কোন প্রকার ইনভেস্ট ছাড়া ছোট ছোট কাজ করে দৈনিক ২০০-৩০০ টাকা ইনকাম।

বর্তমান ইন্টারনেটের যুগে মানুষ ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করে থাকে। যারা ফ্রিল্যান্সিং এ নতুন প্রাথমিকভাবে বিভিন্ন বড় বড় সাইটে কাজ পাওয়া বা করা তাদের জন্য অনেক কঠিন। প্রথমত তাদের জন্য ছোট ছোট কাজ করা বেশি উপযোগী।

তাই আজ আপনাদের সাথে এমন ছোট ছোট কাজের কিছু সাইট নিয়ে আলোচনা করবো।যা থেকে চাইলে আপনি ছোট ছোট কাজ করে দৈনিক ২০০-৩০০ টাকা সহজেই ইনকাম করতে পারবেন।তাহলে বন্ধুরা দেরি কেন শেয়ার করা যাক।

Microworkers

এই সাইটটি যারা অনলাইন থেকে মোবাইল দিয়ে কিছু আরনিং করতে চান তাদের জন্য উপযোগী একটি সাইট। এই সাইটে হাজার ইউজার কাজ করে ইনকাম করে। বর্তমানে প্রচুর বাংলাদেশি সফলভাবে কাজ করে যাচ্ছেন। 

গুগল সার্চ করে সাইটে প্রবেশ করেন। রেজিস্ট্রার অপশানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন। এরপরে আপনার জিমেইল পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন।

কাজ সমূহ :

সাইনআপ, ফোরাম পোস্টিং, কমেন্ট রিবিউ, বিভিন্ন ধরনের পেইজ ভিডিও লাইক, শেয়ার, কমেন্ট ও সাবস্ক্রাইব  করে ইনকাম করতে পারবেন।এই সাইটে আরো প্রচুর পরিমাণ কাজ আছে। প্রতিটি কাজের জন্য আপনাকে 0.04 $   থেকে  1 $ পর্যন্ত পেতে পারেন। আপনি চাইলে খুব সহজে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন।

Minijobz

এই  সাইটটির কার্যক্রম প্রায় একই রকম।এখানে যে কাজগুলো বেশি পাওয়া যায় তা হলো ছোট ছোট ফাইল ডাউনলোড করে যার প্রতিটির জন্য আপনি পাবেন 0.20$ থেকে 0.35$। তাহলে বন্ধুরা আর দেরি কেন সাইন আপ করে কাজ শুরু করেন৷ এবং ঘরে বসে ইনকাম করেন।

ডলার কেনাবেচা করেও আপনি আয় করতে পারেন:

যেমন: আপনি কারো কাছ থেকে ১০০ ডলার ক্রয় করলেন ৭৫০০ টাকা দিয়ে।

এর পর আপনি অন্য কারো কাছে এ ১০০ ডলার ৭৯০০ টাকা বিক্রি করে দিলেন,

তাহলে আপনি ২০০ টাকা ইনকাম করলেন ঘরে বসে।

অথবা:

আপনার কাছে ১০০ ডলার ছিলো যা বিক্রয় করে আপনি ৮০ ইউরো ক্রয় করেছিলেন। পরবর্তীতে ইউরোর দাম বাড়ার পর তা বিক্রয় করে ১২০ ডলার পেলেন। এভাবে আপনি আয় করতে পারেন।

hotnewsall.com এর কথা

বন্ধুরা, আপনার যখন কোন সাইটে ইনকাম করার জন্য যাবেন সেই সাইট সম্পর্কে ভালভাবে দেখে শুনে তারপর আপনারা যাবেন, কারণ হট নিউজ অল আপনাদের পাশে আছে সবসময়, আর আপনার যদি কোন বিষয়ের জানার ইচ্ছা থাকে তাহলে আপনারা কমেন্ট করে কমেন্ট বক্সে জানাবেন আপনাদের কমেন্ট আমাদের জন্য অনেক মূল্যবান

Comments
RayHan - Feb 16, 2022, 5:20 AM - Add Reply

আমার লেখা তো সাবমিট করছে না তারা

You must be logged in to post a comment.
md munnakhan - Mar 1, 2022, 9:18 AM - Add Reply

01928975735

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles