ঘরে বসে ছোট ছোট কাজ করে দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম করা যায়।

বর্তমান যুগ ইন্টারনেটের যুগ। এই যুগে মানুষ অনলাইনে কাজ করে হাজার হাজার টাকা ইনকাম করতেছে।তো আপনি কেন বসে থাকবেন।আজ আপনাদের সাথে এমন একটি সাইট নিয়ে আরোচনা করবো যাথেকে আপনি হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

Minijobz.com:

এই সাইটে আপনি আনলিমিটেড কাজ করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আপনি যত বেশি কাজ করবেন তত ইনকাম করতে পারবেন। আপনি আপনার অবসর সময় কে কাজে লাগিয়ে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। আপনার কাজ করার জন্য কোন অভিজ্ঞতার প্রয়োজন পরবেনা।আপনি আপনার ইচ্ছামত সময় বের করে কাজ করে ইনকাম করতে পারবেন। কাজ করার জন্য কোন প্রশিক্ষণের প্রয়োজন পড়েনা।যাদের কোন কাজের অভিজ্ঞতা নাই তারা এই কাজ গুলো করে ইনকাম করতে পারবেন।

কাজের ধরনঃ

ফরম পূরণ করা,ছোট ছোট ফাইল ডাউনলোড করা।ফাইলগুলো হচ্ছে ১৫ কেবি পর্যন্ত। একটি ফাইল ডাউনলোড করার জন্য আপনি পাবেন0.16 ডলার পর্যন্ত। এই সাইটে কাজ করে আপনি আপনার পছন্দ মত ইনকাম করতে পারবেন।

আইডি খোলার নিয়মঃ

ক্রমব্রাউসার ওপেন করবেন।minijobz.com লিখে সার্চ দিবেন। তারপর সাইটে যাবেন।গিয়ে রেজিষ্ট্রেশন করে নিন। তারপর জিমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন। এই বার আপনার পছন্দমত সময় বের করে ধুমচে আয় করেন। ধন্যবাদ।

আরোও পড়ুন..

Comments
mukto - Apr 28, 2022, 3:30 PM - Add Reply

[email protected]

You must be logged in to post a comment.
ABDUL HAKIM MIAH - May 5, 2022, 11:40 AM - Add Reply

thank you very much for your information

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles