আর্টিকেল লিখে অনলাইনে প্রতিদিন 500 টাকা ইনকাম করুন খু্ব সহজেই।

প্রিয় বন্ধুরা, আসসালামু আলাইকুম, আমি একজন ক্ষুদ্র ফ্রীল্যান্সার। এটি আমারও প্রথম একটি আর্টিকেল। তাই সবার কাছে আশা করছি, যদি আমার এই পোষ্টটিতে কোন রকমের ভুল হয়ে থাকে তাহলে সবাই সেটা ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

২০২০ সালের মার্চের দিকে আমাদের দেশে প্রথম করোনার বিস্তার দেখা যায়। এই থেকে আমাদের দেশের অবস্থা অনেক আতঙ্কের হয়ে উঠে। অনেকেই যারা প্রাইভেট এ চাকুরীরত অবস্থায় ছিলো তাদের চাকুরীর ১২ টা বেজে যায়। সব স্কুল কলেজ, ভার্সিটিসহ অনেক সরকারি বেসরকারি প্রতিষ্ঠান গুলো বন্ধ হয়ে যায় করোনা মুকাবেলার জন্য। আর সেই পরিস্থিতি আজ অবধি পর্যন্ত বিরাজ করছে বাংলাদেশসহ প্রায় সারা বিশ্বে।

Tension

এসব পরিস্থিতির কারণে বেকারত্বসহ বেড়েছে কিশোর অপরাধ, শিক্ষার অবক্ষয়, পারিবারিক কলহসহ ইত্যাদির। একবার চিন্তা করে দেখুন কি পরিমাণ মূল্যবান সময়গুলোকে আমরা নষ্ট করে ফেলেছি। আমরা যদি ঘরে বসে না থেকে কিংবা আমাদের সময়গুলোকে অযথা নষ্ট না করে অনলাইনের বিভিন্ন রিসোর্সগুলোকে কাজে লাগিয়ে নিজের দক্ষতা অর্জনের উদ্দেশ্যে সময় ব্যয় করতাম তাহলে নিজেকে আজ অনেক দূর অবধি পর্যন্ত পৌঁছে দিতে পারতাম।

যাক এতগুলো পরামর্শ দিতে পেরে আমি অনেক সন্তুষ্ট। এবার কাজের কথায় আসা যাক, আমরা যারা লিখতে ভালোবাসি একমাত্র তাদের জন্যই মূলত আমার এই পোষ্টটি। তাই আপনাদের লিখতে পারার এই প্রিয় শখটি কিন্তু আপনাদের টাকা আয় করারও একটি উত্তম ব্যবস্থা হতে পারে। আর আপনার যারা জানেন না কিভাবে আপনারা লিখার মাধ্যমে টাকা আয় করবেন? তারা আমার এই পোষ্টটি দয়া করে মনোযোগের সাথে পড়বেন।

Freelancing

আমাদের হয়তো বিনোদন নিয়ে লিখালিখি অথবা পড়তে অনেক ভালো লাগে, আবার অনেকেই হয়তো হেল্পফুল পোষ্ট লিখতে ভালোবাসেন, কেউ আবার টেকনোলজি নিয়ে, আবার কেউ ক্যারিয়ার, ব্যবসা, লাইফস্টাই ইত্যাদি ভালোবাসেন। তো তাদের জন্যই আজকে আমি যে সাইটটি নিয়ে আলোচনা করবো তারা তাদের এসব স্কিল দিয়ে মাসে অন্তত সন্তষ্টজনক টাকা আয় করতে পারবেন নিসন্দেহে।

আজকে আমি যেই সাইটটির কথা বলবো সেটা কোন ভিন্ন দেশের না, আমাদের এই বাংলাদেশীয় একটি বিশ্বত্ব সাইট। যেখান থেকে অনায়শেই আপনারা অনেক টাকা আয় করতে পারবেন। সাইটটিতে কঠিন কোনো কাজ নেই। আপনারা শুধুমাত্র রেজিস্ট্রেশন করবেন এবং আপনার আর্টিকেলগুলোকে সুন্দরভাবে উপস্থাপন করবেন, আর এতেই আপনার টাকা আয়ের ব্যবস্থা শুরু হয়ে যাবে।

আর সেই সাইটটি হচ্ছে HOT NEWS ALL লিঙ্ক -hotnewsall.com

website

এই সাইটিতে রেজিস্ট্রেশন করা খুবই সহজ এবং আপনি রেজিস্ট্রেশন করার পর প্রতি নিয়তই নিজের Category অনুজায়ী আর্টিকেল লিখা শুরু করে দিতে পারবেন।

রেজিস্ট্রেশন করতে যেন কোনো ধরণের অসুবিধায় পরতে না হয় তার জন্য নিচে কিছু নিয়মাবলী তুলে ধরছিঃ

১. প্রথমে আপনাকে এই (hotnewsall.com) লিংকের মাধ্যমে রেজিস্ট্রেশন ফরমে যেতে হবে।

Registration Form

২. এরপর আপনার কাছে মোট ৫ টি ঘর আসবে এবং তা সঠিক তথ্য অনুযায়ী পূরণ করতে হবে।

৩. প্রথমে আপনার নাম দিয়ে পূরণ করতে হবে, এরপর আপনার একটি ইউনিক ইউজার নাম দিতে হবে, তারপর আপনার ব্যক্তিগত ই-মেইল প্রধান করতে হবে, সবশেষে আপনাকে পাসওয়ার্ড নির্বাচন করতে হবে।

Registration Form

৪. সর্বশেষ আপনাকে রেজিস্টার বাটনে ক্লিক করে কাজটি সম্পন্ন করতে হবে।

 Submit

এটি হয়ে যাওয়ার পর আপনি আপনার ডেশবোর্ড থেকে Add Article সিলেক্ট করে আর্টিকেল লিখা শুরু করতে হবে। এই কাজগুলো আপনি আপনার মোবাইল দিয়েও করতে পারবেন।

Add Article

পরিশেষে, আপনাদের কাছে একটাই অনুরোধ যদি এই পোষ্টটি আপনার জন্য কিছুটা হলেও উপকৃত হয়ে থাকে তাহলে অবশ্যই আপনারা কমেন্ট বক্স এ গিয়ে আপনাদের মতামত গুলো পোষণ করবেন। পরবর্তীতে যদি এ বিষয়ে আপনাদের কোনো সাহায্যের প্রয়োজন পরে তাহলে দয়া করে আমাকে কমেন্ট বক্স এ গিয়ে লিখবেন।

ধন্যবাদ।

Comments

You must be logged in to post a comment.