খুব সহজেই ইনকাম করুন দিনে ৩০০-৪০০ টাকা ছোট ছোট কাজ করে

আসসালামু আলাইকুম সবাইকে আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন, যারা কম্পিউটার বা মোবাইল দিয়ে ছোট ছোট কিছু কাজ করে ইনকাম করতে ইচ্ছুক তাদের জন্য। শুরুতে বলব ইচ্ছা থাাকতে হবে সময় দিতে হবে। 

আসলে বলতে কি আপনার অনলাইনের  মাধ্যমে ইনকাম করার জন্য ইচ্ছে আছে কিন্তু বিশ্বস্ত কোন যায়গা পাচ্ছেন না বা কাজ করেও সফলতা আসতছেনা তাদের জন্য আমি আজকে এমন একটি সাইট সেয়ার করব খুব সহজেই কিছু ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করা যায়, আমার নিজের কথাই বলি। আমি বেশ কিছুদিন থেকে Rapidworkers এ কাজ করতেছি সেখানে একটা বিষয় দেখে আমার অনেক ভাালোই লাগল, এখন পর্যন্ত অনেকে অনেক মাইক্রো সাইট গুলোতে কাজ করেছেন সাইট গুলোর নাম বলতে চাইনা। 

সুতরাং, আপনি একটি কাজের-অ্যাট-হোম গিগ খুঁজছেন এবং RapidWorkers আমার  নজর কেড়েছে। আমি আপনাদের বলছি না আমার কথা শুনে আপনি কাজ করেন  তা আমি চাইনা কারন ভুল বুজাবুজি হতে পারে তবে  একটা কথা বলি RapidWorkers আমার অনেক ভাালো লেগেছে।

এখন কথা হল মোবাইল দিয়েও কাজ করতে পারবেন খুব সহজেই 

১ম ধাপ; প্রথমে আপনার পিসি অথবা মোবাইলের ক্রোম ব্রাউজার এর সার্চ অপশন এ গিয়ে RapidWorkers.com লিখে সার্চ করুন 

২য় ধাপ;RapidWorkers এর হোম পেজ এর রেজিস্ট্রার এ ট্যাব করুন, 

৩য় ধাপ;রেজিস্ট্রার এর জন্য যথাযথ তথ্য দিয়ে পুরন করুন 

৪র্থ ধাপ ; মেইল ভেরিফাই এর জন্য আপনার মেইলে কনফার্মেশন মেইল যাবে 

৫ম ধাপ;মেইল ওপেন করে কনফার্ম লিংক এ ট্যাব করুন এবং লগইন করুন 

এখানে আমাদের বাংলাদেশ হিউজ পরিমান লোক কাজ করে, এবং বাংলাদেশের ওহ অনেক কাজ পাওয়া যায়। 

কাজের ধরন ; ছোট ছোট টাস্ক এর কাজ, এড দেখা, সার্ভের কাজ, ইউটিউব ভিডিও দেখা সাবস্ক্রাইব করা 

নিয়োগকর্তারা হলেন সেই ব্যক্তি যারা কর্মীদের জন্য কাজ পোস্ট করেন। যখন একজন কর্মী একটি কাজ গ্রহণ করেন এবং সম্পূর্ণ করেন, তখন নিয়োগকর্তা কাজটি পর্যালোচনা করেন এবং পরীক্ষা করেন যে কর্মী এটি সঠিকভাবে করেছেন কি না, যদি নিয়োগকর্তা কাজটিতে সন্তুষ্ট হন তবে তিনি কাজটিকে সন্তুষ্ট হিসাবে রেট দেন এবং সেই কাজের জন্য অর্থ প্রদান করেন। এইভাবে নিয়োগকর্তারা এখানে তাদের কাজ সম্পন্ন করেন।

এপস ডাউনলোড করা, ফেসবুক গ্রুপ বা পেজে লাইক কমেন্ট করা অনেক কাজ আছে যে কাজটি করতে সাচ্যন্দবোধ মনে করবেন সেটুকুই করবেন?

আরোও পড়ুন..

Rapidworkers এ কত টাকা আয় করা যায়?

এটি সম্পূর্ণরূপে আপনার অবস্থান, আপনার দেওয়া সময় এবং আপনার দক্ষতার উপর নির্ভর করে। UK, USA, অস্ট্রেলিয়া, কানাডা, নরওয়ে এবং NZ-এর লোকেদের কাছে সবসময় বেশি সুযোগ এবং কাজ থাকে যা বেশি অর্থ প্রদান করে। আপনি যদি অন্য কোন দেশের হয়ে থাকেন তাহলে আপনার জন্য অবশ্যই কঠিন হবে। তবুও আপনি প্রতি ঘন্টায় 1-3 USD আয় করেন। এছাড়াও তারা আপনাকে শুধুমাত্র সাইন আপ করার জন্য $1 দেয়।

এখন হল পেমেন্ট পেপাল এর মাধ্যমে টাকা আা৷ ডলার$ উইথড্র নিতে পারবেন। 

গুরুত্বপূর্ণ বিষয় হল Rapidworkers.com হল ছোট ছোট কাজ করে অর্থ উপার্জন করার একটি বৈধ প্ল্যাটফর্ম। র‍্যাপিডওয়ার্কাররা নতুনদের জন্য ভাল যারা অনলাইনে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে চাইছেন। আপনার যদি কিছু অতিরিক্ত সময় থাকে বা আপনি শুধু সময় কাটানোর জন্য ওয়েব সার্ফিং করেন তাহলে আপনার সময়কে ফলপ্রসূ করার জন্য আপনাকে Rapidworkers-এ যোগ দিতে হবে।

Comments
Sumon - Apr 10, 2022, 9:16 PM - Add Reply

https://incambd365.blogspot.com/?m=1

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles