ফ্রী ফেসবুক ডাউনলোডের এপস | ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার নতুন নিয়ম

সেরা ফেসবুক ভিডিও ডাউনলোডার: এটি 2020, আধুনিক প্রযুক্তির যুগ, এবং আমি মনে করি ফেসবুকের সাথে কেউ অপরিচিত নয়। গ্রামীণ এলাকায় বা শহুরে এলাকায়, উন্নত দেশে বা অনুন্নত দেশে বসবাসকারী অন্য প্রত্যেক ব্যক্তির ফেসবুকে একটি অ্যাকাউন্ট রয়েছে।

Facebook একটি আমেরিকান সামাজিক মিডিয়া প্রযুক্তি কোম্পানি যার সদর দপ্তর ক্যালিফোর্নিয়ায়। মার্ক জুকারবার্গ অন্যান্য হার্ভার্ড কলেজের ছাত্রদের সাথে ফেসবুক প্রতিষ্ঠা করেছিলেন যাতে লোকেরা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে একে অপরের সাথে সময় কাটাতে পারে এবং এটিকে মানুষের জন্য তথ্যের উৎস করে তোলে।

আজ, Facebook একটি জনপ্রিয় বিশ্বব্যাপী নেটওয়ার্কিং সাইট হয়ে উঠেছে এবং মাইক্রোসফ্ট, অ্যামাজন, অ্যাপল এবং গুগলের সাথে সবচেয়ে বড় পাঁচটি প্রযুক্তি কোম্পানির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। ফেসবুক আসলে সামাজিক নেটওয়ার্কিং বলতে কী বোঝায় তা নতুন করে সংজ্ঞায়িত করেছে।

এটি 2004 সালে প্রযুক্তিগত এবং সামাজিক মিডিয়া জগতে নতুনত্ব এবং অস্থিরতা নিয়ে এসেছিল যা প্রায় সবাই গ্রহণ করেছিল। এটি 30+ ভাষায় উপলব্ধ যা দেখায় যে এটি বৈচিত্র্যকে সম্মান করে এবং বিশ্বব্যাপী লোকেদের এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার অনুমতি দেয়।

এই সামাজিক সাইটগুলি তাদের জীবনে এতটাই প্রভাব ফেলে যে কিছু লোক বলে যে তারা হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক ছাড়া বাঁচতে পারে না। আমরা বেশিরভাগই বুঝতে পারি না কিন্তু আমরা বড় কিছুর অংশ, সবই ফেসবুকের মাধ্যমে সংযুক্ত। লোকেরা যোগাযোগ করে এবং যোগাযোগে থাকে।

যেহেতু এটি বৃহত্তম সামাজিক নেটওয়ার্কগুলির মধ্যে একটি, এতে ব্যবহারকারীরা আইটেমগুলি আবিষ্কার করতে, কিনতে এবং বিক্রি করতে পারে, তারা একে অপরের সাথে কাছাকাছি বা দূরের বন্ধুদের সাথে সমন্বয় করতে পারে, এটি ব্যস্ততা বাড়ায় এবং আসন্ন ইভেন্টগুলির জন্য তথ্য ও লিঙ্ক সরবরাহ করে সহ প্রচুর মূল বৈশিষ্ট্য রয়েছে।

এটি আপনার মূর্তি এবং সেলিব্রিটিদের সাথে সংযোগ করার জন্য একটি প্ল্যাটফর্মও প্রদান করে, আপনাকে আপনার অনুভূতি শেয়ার করতে, তাদের সবচেয়ে উপযুক্ত ছবিতে ট্যাগ করতে এবং গেম খেলতে দেয়।

Facebook তার বৈশিষ্ট্যে বহুমুখী, কোন সন্দেহ নেই, কিন্তু এর বহুমুখীতা সত্ত্বেও, এটি তার ব্যবহারকারীদের কোনো ভিডিও ডাউনলোড করার অনুমতি দেয় না। এটি শুধুমাত্র তার ব্যবহারকারীদের নিজস্ব প্ল্যাটফর্মে ভিডিও দেখার অনুমতি দেয়।

প্রায়শই, আমরা এমন একটি ভিডিও দেখেছি যা আমাদের হৃদয়কে আকর্ষণ করে এবং আমরা এটি সংরক্ষণ করতে চাই যাতে আমরা এটিকে অন্য অ্যাপ্লিকেশনের মাধ্যমে অন্য লোকেদের সাথে ভাগ করতে পারি বা আমাদের গ্যালারিতে এটি সংরক্ষণ করতে পারি।

কিছু লোকের ভিডিও ডাউনলোড করার ক্রেজ থাকে এবং তাদের জন্য এটি খুব কঠিন, কারণ ফেসবুকে ভিডিও ডাউনলোড করার কোনও লিঙ্ক বা কোনও বিকল্প নেই। আপনি যদি একজন Facebook ব্যবহারকারী হন এবং একজন পাগল ভিডিও দর্শকও হন, তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে Facebook থেকে একটি ভিডিও ডাউনলোড করতে হয়।

কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন: ফেসবুক ভিডিওগুলি সহজ তিনটি ধাপে যেকোনো ফেসবুক ভিডিও ডাউনলোডার থেকে ডাউনলোড করা যেতে পারে। ভিডিওটি খুঁজুন এবং ভিডিওটিতে ডান-ক্লিক করে URL লিঙ্কটি অনুলিপি করুন। একটি ওয়েব ইন্টারফেসের মাধ্যমে ইনপুট ক্ষেত্রে Facebook লিঙ্ক পেস্ট করুন "ডাউনলোড" বিকল্পে ক্লিক করুন এবং আপনার ভিডিও ডাউনলোড হবে

কিন্তু প্রশ্ন হল, কোন প্ল্যাটফর্ম ব্যবহার করে কোন ভিডিও ডাউনলোড করা যাবে। সুতরাং, একটি ফেসবুক ভিডিও একটি Fb ভিডিও ডাউনলোডারের মাধ্যমে ডাউনলোড করা যেতে পারে। অনেকগুলি সেরা Facebook ভিডিও ডাউনলোডার রয়েছে যা একটি ওয়েব ইন্টারফেস ব্যবহার করে আপনার প্রিয় ভিডিও সংরক্ষণ করার জন্য ডিজাইন করা হয়েছে৷ তারা আমাদের উচ্চ বা নিম্ন মানের ভিডিও ডাউনলোড করার অনুমতি দেয়।

আরো পড়ুন..

ভিডিওগুলি কি ডাউনলোড করার যোগ্য? অনেক লোক দাবি করে যে ভিডিওগুলি ডাউনলোড করার উদ্দেশ্য কী যদি সেগুলি আপনার জন্য অনলাইনে দেখার জন্য উপলব্ধ থাকে। এই ডাউনলোড করা ভিডিওগুলি আপনাকে সাহায্য করতে পারে এমন অনেক কারণ এবং পরিস্থিতি রয়েছে৷ আপনি মিউজিক প্লেয়ারের জন্য MP3 তে ভিডিও ডাউনলোড করতে পারেন।

আপনার ইন্টারনেট অ্যাক্সেস না থাকলে আপনি ভিডিওগুলি দেখতে পারেন, যা ভ্রমণকে সহজ করে তোলে। আপনি ইন্টারনেট বাফারিং ছাড়াই HD মানের ভিডিও দেখতে পারেন। এটি আপনাকে বিরক্তিকর বিজ্ঞাপন, ক্যাপশন, সমীক্ষা ইত্যাদি থেকে নিরাপদ রাখে।

ফেসবুক ভিডিও এপস লিস্ট নিম্নোক্ত দেওয়া হল:

  1. SnapDownloader – The #1 Facebook Video Downloader.
  2. UniConverter – Top Facebook Video Downloder.
  3. 4KDownload.com – Best Facebook Video Downloader Software.
  4. Getfvid – Facebook Video Downloader.
  5. VDownloader – Best Facebook Video Downloader Online.
  6. GetThemAll – Best Facebook video downloader for android.
  7. BitDownloader – Online Facebook video downloader.
  8. Advanced Download Manager – Best Android Video Downloader.
  9. Saveas.co – Facebook Video Downloader
  10. Keepvid – Facebook video downloader.
  11. FBDown – Top Facebook Video Downloader Online in 2020.
  12. MediaClip – Best Video Downloader For Android.
  13. Tube Video Downloader – Best FB Video Downloader For Android.
  14. MyMedia – Best Video Downloader For iOS.
  15. FileMaster – iOS Video Downloader.

১.SnapDownloader:

SnapDownloader হল #1 Facebook ভিডিও ডাউনলোডার যা আপনার পছন্দের ভিডিও সহজে এবং তাৎক্ষণিকভাবে ডাউনলোড করতে সাহায্য করে। এটি আপনাকে বিভিন্ন গুণাবলী যেমন 8K, 4K, 1080p, 720p এবং আরও অনেক কিছুতে Facebook ভিডিও ডাউনলোড করতে দেয়।

Facebook ছাড়াও, SnapDownloader YouTube, Twitter, Coub, V Live, Vimeo এবং আরও অনেক কিছু সহ 900 টিরও বেশি ভিডিও স্ট্রিমিং সাইটকে সমর্থন করে। স্ন্যাপডাউনলোডারের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর অন্তর্নির্মিত ভিডিও ট্রিমার যা যেকোনো ফেসবুক ভিডিও ট্রিম করতে সাহায্য করে এবং কোনো ঝামেলা ছাড়াই আপনার পছন্দের ভিডিওর শুধুমাত্র অংশ ডাউনলোড করতে সাহায্য করে।

এটি একটি পরিষ্কার এবং স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে আসে যা আপনাকে দ্রুত গতিতে সহজেই Facebook ভিডিও ডাউনলোড করতে দেয়। এর সাথে, আপনি আপনার ভিডিওগুলিকে MP3, MP4, AVI, AAC, WMA ইত্যাদির মতো বিস্তৃত আউটপুট ফর্ম্যাটে রূপান্তর করতে পারেন। তাছাড়া, ব্যাচ ডাউনলোড ফিচারের মাধ্যমে Facebook থেকে একসাথে একাধিক ভিডিও ডাউনলোড করুন।

উপরন্তু, আপনি সহজেই অ্যাপের মধ্যে আপনার নিজস্ব প্রক্সি সেট আপ করতে পারেন যা আপনাকে আপনার এলাকায় ব্লক করা ভিডিও ডাউনলোড করতে সক্ষম করে। এছাড়াও, আপনার সমস্যা সমাধানের জন্য একটি ডেডিকেটেড সাপোর্ট টিম 24/7 প্রস্তুত। এছাড়া, SnapDownloader Windows এবং Mac OS এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

কীভাবে স্ন্যাপডাউনলোডার দিয়ে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন: স্ন্যাপডাউনলোডের সাথে ফেসবুক ভিডিও ডাউনলোড করা খুবই সহজ এবং নিম্নলিখিত 

ধাপ 1: ফেসবুক ভিডিও খুলুন এবং এর লিঙ্কটি অনুলিপি করুন ধাপ

2: স্ন্যাপডাউনলোডারে লিঙ্কটি আটকান ধাপ

3: আউটপুট বিন্যাস নির্বাচন করুন ধাপ

4: ডাউনলোড ক্লিক করুন এবং বাকি SnapDownloader দ্বারা সম্পন্ন করা হবে

২.UniConverter:

Facebook সবচেয়ে বড় সামাজিক প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি এবং বেশিরভাগ লোকেরা বিভিন্ন ফেসবুক ভিডিও দেখে তাদের সময় কাটাতে পছন্দ করে। কিন্তু ফেসবুক এমন কোনো বিকল্প প্রদান করে না যার মাধ্যমে আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ওয়েল, আমরা আপনার জন্য জিনিস আছে. UniConverter হল একটি অল-ইন-ওয়ান ভিডিও রূপান্তর সফ্টওয়্যার যা ভিডিও রূপান্তর সফ্টওয়্যার থেকে অনেক বেশি কাজ করে৷ আপনি যদি Facebook থেকে ভিডিও ডাউনলোড করতে চান তবে UniConverter তার অন্তর্নির্মিত ভিডিও ডাউনলোডার ব্যবহার করে সহজেই তা করতে পারে।

এপস লিস্ট দেওয়া আছে প্লে স্টোরে সার্চ দিয়ে ব্যাবহার করবে আশা করী সময় সল্পতায় বিস্তারিত কিছু দিতে পারলাম না। পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ?

Comments

You must be logged in to post a comment.

Related Articles