এন্ড্রয়েড ফোনের জন্য GCAM 8.4 APK Mod ডাউনলোড করুন

যেকোনো স্মার্টফোন Google থেকে GCAM অ্যাপটি কতটা ভালো, এবং Google প্লে স্টোর থেকে এটি সরিয়ে দেওয়ার পর থেকে লোকেরা অ্যাপটি পোর্ট করছে। Google সম্প্রতি v8.4.300.18 তৈরি করতে Google Pixel 6 Pro-তে ক্যামেরা অ্যাপ আপডেট করেছে। আমাদের জন্য ভাগ্যবান, বিকাশকারী BSG ক্যামেরা অ্যাপটির মোডেড APK জনসাধারণের জন্য প্রকাশ করেছে। সুতরাং, এই গাইডে, আমি  আপনাদের দেখাব কিভাবে আপনার Android ডিভাইসে GCAM 8.4 APK ডাউনলোড এবং ইনস্টল করবেন।

Download Gcam 8.1 for all the Android smartphones (Google Camera)

বেশিরভাগ GCAM পোর্টের বিপরীতে, এটি যেকোনও ডিভাইসে ব্যবহারযোগ্য  অন্তত Android 10 চালায়। BSG-এর GCAM 8.4 পোর্ট OEM নির্বিশেষে যেকোনো স্মার্টফোনের সাথে কাজ করে। অ্যাপটি ইতিমধ্যেই Xiaomi, Samsung, OnePlus, Asus, ইত্যাদিতে পরীক্ষা করা হয়েছে৷ তাই আমি বিশ্বাস করি এটি সমস্ত Android ডিভাইসের সাথে কাজ করবে৷

GCAM 8.4 APK ডাউনলোড করুন আপনি অন্য যেকোন অ্যাপের মতো অ্যাপটি ইনস্টল করতে পারেন। এখান থেকে ডাউনলোড করে ওপেন করুন। আপনি যদি প্রথমবার এটি করছেন তাহলে আপনাকে অজানা থেকে ইনস্টল করার অনুমতি দিতে বলা হতে পারে। APK ইনস্টল করুন, এবং এটি মূলত এটি। আপনাকে আপনার ডিভাইস রুট করতে হবে না।

GCAM 8.4: বৈশিষ্ট্য বিশেষ ভাাবে আপগ্রেড  করা হয়েছে GCAM 8.4 আপডেট ক্যামেরায় উল্লেখযোগ্য উন্নতি এবং নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে। এই নিম্নলিখিত অন্তর্ভুক্ত. নতুন এবং উন্নত ভিডিও স্ট্যাবিলাইজেশন মোড - আপনাকে অবিচলিত ভিডিও ক্যাপচার করতে সাহায্য করার জন্য Google 3টি নতুন স্ট্যাবিলাইজেশন মোড যুক্ত করেছে। নতুন লকড, অ্যাক্টিভ এবং সিনেমাটিক প্যান মোডগুলি অতুলনীয় পারফরম্যান্স প্রদান করে। আপনি যদি লম্বা শট গুলি করেন তবে এই মোডগুলি কাজে আসবে।

পোর্ট্রেট এবং ক্যামেরা মোডে নাইট সাইট - অন্ধকারে শট নেওয়ার সময় আপনাকে আর মোড স্যুইচ করতে হবে না। জুম বোতাম - আপনি এখন অনেক দ্রুত জুম ইন বা আউট করতে পারেন। ম্যাজিক ইরেজার - গুগল তাদের I/O তে এই বৈশিষ্ট্যটি হাইপ করেছে, এবং হ্যাঁ, এটি সত্যিই মূল্যবান।

আপনি এখন অনেক দ্রুত আপনার ফটোগুলি থেকে অবাঞ্ছিত জিনিসগুলি (বা লোকেদের) ডিজিটালভাবে মুছে ফেলতে পারেন৷ Google পূর্ববর্তী সংস্করণের তুলনায় এটিকে অনেক পরিষ্কার এবং ন্যূনতম দেখতে কিছু UI সংশোধন করেছে। অ্যাপটি ব্যবহার করে দেখুন এবং এটি সম্পর্কে আপনার মতামত মন্তব্যে  জানান।

Comments

You must be logged in to post a comment.

Related Articles