অনলাইন থেকে কিভাবে ইনকাম করা যায়। দৈনিক ১০০-২০০ টাকা ইনকাম করা যায়

বর্তমান যুগ ইন্টারনেটের যুগ। এই যুগে হাত পা গুটিয়ে বসে থাকলে চলবেনা। অনলাইন ইনকামে মোবাইল কিন্তু পিছিয়ে নেই। আমাদের কমবেশি সবারই স্মার্টফোন আছে।এই স্মার্টফোন দিয়ে কিভাবে ঘরে বসে আয় করা যায় তা নিয়ে আলোচনা করবো আজ। তাহলে দেরি কেন আর শুরু করা যাক বন্ধুরা।

আজকে আমি এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা যা থেকে সহজেই ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইটটি হলো অথর আর্নিং ডট কম। বন্ধুরা এই ওয়েবসাইটে রেজিষ্ট্রেশন করার সাথে সাথেই পাবেন ১০০ পয়েন্ট বোনাস। কোনরকম কাজ ছাড়াই পেয়ে যাবেন এই বোনাস।

অথর আর্নিং এর কাজ হচ্ছে প্রশ্ন করা এবং উত্তর দেওয়া। অথর আর্নিং ডট কম আপনি প্রশ্ন করার সাথে সাথে ৫ পয়েন্ট যুক্ত হয়ে যাবে। আর আপনি যদি কোন প্রশ্নের উত্তর দিতে পারেন তাহলে পাবেন ১০পয়েন্ট। আপনারা হয়তো চিন্তায় পড়ে গেছেন এইটার জন্য পড়ালেখা করতে হবে।

আসলেই বন্ধুরা কোন চিন্তা করতে হবেনা আপনি চাইলে প্রশ্নগুলোর উত্তর গুগল থেকে দিতে পারবেন। চাইলে নিজে ও দিতে পারবেন। আপনার ইচ্ছে মত যত বেশি প্রশ্ন করবেন তত বেশি আর্নিং হবে। আবার যত বেশি উত্তর দিবেন তত ১০ পয়েন্ট করে যুক্ত হবে। মাত্র ৫০ সেকেন্ড কাজ করে আপনি এই পয়েন্ট গুলো আর্নিং করতে পারবেন।

তবে, বন্ধুরা কিছু নিয়ম আছে আপনি পয়েন্ট উইথড্র করতে পারবেন ১,০০০ পয়েন্ট হলে,১০০টাকা। ১০০০ এর কম পয়েন্টের কম হলে উইথড্র করতে পারবেন না। ১০০০ পয়েন্ট ১০০টাকা।

এই সাইটটি সত্যি পেমেন্ট করে। অনলাইনে কাজ করতে গিয়ে হয়তো অনেক ঠকেছেন এই সাইট নিয়ে আর চিন্তা করতে হবেনা।

তবে এই সাইটটি সাপ্তাহে বৃহস্পতিবার পেমেন্ট করে। এর আগে আপনি রিকোয়েস্ট দিয়ে রাখতে পারেন।

আইডি খোলার নিয়মঃ

১.আপনার মোবাইলের ক্রম ব্রাউজার ওপেন করেন।

২.সার্চ অপশনে ক্লিক করেন।

৩.অথর আর্নিং ডট কম সার্চ দেন।

৪.সাইটে প্রবেশ করেন।

৫.উপরে লগইন বা রেজিস্ট্রার। রেজিস্ট্রার চাপ দিন।

৬.ইউজার নেম সেট করেন।

৭.জিমেইল সেট করেন।

৮.মোবাইল নাম্বার সেট করেন।

৯.পাসওয়ার্ড দেন।

১০.কনফার্ম পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রারে ক্লিক করেন ব্যাস হয়ে গেল রেজিষ্ট্রেশন। এইবার ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগইন করে ধুমচে আয় করেন।

ক্লিক করে আরো পড়ুন..

Comments

You must be logged in to post a comment.

Related Articles