কিভাবে ইউটিউব চ্যানেল খুলবো | 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম ফ্রী

প্রিয় বন্ধুরা আপনাদের মাঝে আজকে আমি এই পোস্টে জানাতে চাচ্ছি যে, এমন একটি ইনকামের বিষয় যেটি দিয়ে আপনি সব সময় ইনকাম করার জন্য চেষ্টা করে যাচ্ছে, কিন্তু কোন গাইডলাইন হেল্প বা সফল হতে পারছেন না।

সফল না হওয়ার অনেকগুলো কারণ রয়েছে, কারণ গুলো কি আমরা সঠিক জানিনা, যার কারণে আজকের এই পোষ্টের মূল আলোচনার বিষয়টি হচ্ছে, কিভাবে ইউটিউব চ্যানেল খুলবো সাথে 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম কিভাবে নিতে পারেন তা আপনাদের কে দেখিয়ে দেবো অবশ্য সম্পূর্ণ বিষয়টি জানতে একদম শেষ পর্যন্ত  পড়ুন।

কিভাবে একটি নতুন ইউটিউব চ্যানেল খুলবেন প্রফেশনাল ভাবে 

2022 সালে কিভাবে আপনি ইনকাম করার জন্য একটি ইউটিউব চ্যানেল তৈরি করবেন প্রফেশনাল ভাবে। ইউটিউব চ্যানেল তৈরি করার জন্য আপনার যে বিষয়গুলো জানা দরকার এবং আপনি যেভাবে ইনকাম করার জন্য একটি ইউটিউব চ্যানেলটি তৈরি করবেন।

এবং এক সময়ে ভালো একটি পর্যায়ে যেতে পারবেন, সে বিষয়টি নিয়ে আপনি যদি জানার বেশি আগ্রহী হয়ে থাকেন। তাহলে এখান থেকে জানতে পারবেন। ইউটিউব এর যাবতীয় বিষয় গুলো এখান থেকে আপনারা জানতে পাবেন কিভাবে একটি প্রফেশনাল ইউটিউব চ্যানেল তৈরি করতে হয়।

কিভাবে ইউটিউব চ্যানেল খুলে টাকা ইনকাম করা যায়

ইউটিউব একাউন্ট তৈরি করে আপনি কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন এই বিষয়টি আমরা মোটামুটি ভাবে এখন সবাই জানি। তবে সঠিক নিয়মে ইউটিউব চ্যানেল খুলে, ইউটিউব থেকে সঠিক নিয়মে টাকা আয় করার জন্য আমরা সবাই চেষ্টা করে থাকি।

তবে অনেকেই সঠিক গাইডলাইন না জানার কারণে ভালোভাবে না বোঝার কারণে ইউটিউব থেকে ইনকাম করতে জানে না। হ্যাঁ অবশ্যই আমি আপনাদের মাঝে এখন যে কয়েকটি ইউটিউব বিষয়ে টিপস-এন্ড-ট্রিকস শেয়ার করতে যাচ্ছি,

এগুলো যদি আপনি ভালোভাবে লক্ষ্য করেন তাহলে তাহলে আপনি খুব সহজেই ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন এবং সফলতা অর্জন করতে পারবেন শুধুমাত্র ইউটিউব থেকে। তাই কোন কিছু পাবার ক্ষেত্রে একটু পরিশ্রম করতে হয়। পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি। আপনারা নিচে ভালোভাবে লক্ষ্য করুন?

  • একটি ইউটিউব চ্যানেল তৈরি করুন
  • প্রতিদিন ভিডিও আপলোড করুন
  • কিওয়ার্ড টার্গেট করে ভিডিও তৈরি করুন
  • ইউটিউব ভিডিও এসইও করুন
  • ইউটিউব এর রিকোয়ারমেন্ট পূরণ করু
  • প্রতিদিন নিত্যনতুন বিষয় নিয়ে ভিডিও শেয়ার করুন
  • ভালো ভালো বিষয়ের উপর প্রতিদিন ভিডিও তৈরি করার চেষ্টা করুন
  • লম্বা লম্বা ভিডিওগুলো ইউটিউবে আপলোড করুন
  • ইউটিউবে 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা পূরণ করুন
  • আপনার ইউটিউব চ্যানেলটি মনিটাইজেশন করুন
  • গুগল এডসেন্স থেকে এখন ইনকাম করুন

বন্ধুরা, উপরে আমি যে কয়টি বিষয় নিয়ে আপনাদের মাঝে জানানোর জন্য চেষ্টা করেছি, এগুলো যদি আপনি ভালভাবে পড়ে থাকেন। তাহলে খুব সহজেই আপনি ইউটিউব থেকে সফলতা অর্জন করতে পারবেন। দ্রুত সময়ে আপনি ইউটিউব থেকে সফলতা অর্জন করতে পারবেন।

বন্ধুরা, আপনি কি আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বাড়াতে চান। ইউটিউবে সাবস্ক্রাইবার সেটি কীভাবে এবং খুব দ্রুত বাড়ানোর ট্রিক্স আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আপনি যদি আপনাদের ইউটিউব চ্যানেলে খুব দ্রুত ইউটিউবের সাবস্ক্রাইবার বাড়িয়ে নিতে চান।

তাহলে আমি এখন যে, সিস্টেমগুলো আপনাদেরকে দেখাবো সে সিস্টেম যদি আপনি ভালভাবে লক্ষ্য করেন তাহলে খুব সহজেই ইউটিউবে আপনি সাবস্ক্রাইবার ফ্রিতে বাড়িয়ে দিতে পারবেন। তার জন্য আপনাকে বেশ কয়েকটি কাজ করতে হবে এবং কয়েকটি নিয়ম কানুন মেনে চালু করতে হবে। এসব বিষয়গুলো নিয়ে নিচে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি, অবশ্যই আপনার মনোযোগ সহকারে পোস্টটি পড়ুন।

কিভাবে ইউটিউবের সাবস্ক্রাইবার দ্রুত বাড়াতে বাড়াবো

আপনার ইউটিউব চ্যানেলে 2022 সালে দ্রুত ইউটিউবে সাবস্ক্রাইব বাড়িয়ে নিতে চাইলে আপনাকে বেশ কয়েকটি রুলস ফলো করতে হবে। সে সিস্টেমগুলো আমি আপনাদেরকে লিস্ট করে দিচ্ছি যেন আপনারা খুব সহজে বুঝে নিতে পারেন।

অবশ্যই এই নিয়ম গুলো যদি আপনি মনোযোগ সহকারে পড়তে পারেন তাহলে আপনি 2022 সালে আপনি দ্রুত আপনার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব বাড়িয়ে নিতে পারবেন।

ফ্রিতে ইউটিউব এ 1000 সাবস্ক্রাইব কিভাবে নিবেন

অনলাইনে অনেকগুলো ফ্রী টুলস সাইট রয়েছে, যেখানে আপনি কাজগুলো করে ইউটিউবে সাবস্ক্রাইবার বাড়িয়ে নিতে পারবেন। ইউটিউবে সাবস্ক্রাইবার একদম ফ্রিতে পাবার জন্য অবশ্যই আমি আপনাদেরকে কয়েকটি সাইটের নাম বলব।

যে গুলোর মাধ্যমে আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করে এরপর আপনার ইউটিউব চ্যানেলের ইউআরএলটি যোগ করবেন এরপর আপনি যে ভিডিও গুলোতে লাইক কিংবা কমেন্ট নিতে চাও সেগুলো লিংক আপনাকে যোগ করতে হবে।

এর পরে আপনাকে এখানে কাজ করতে হবে এবং সে কাজের বিনিময় আপনাকে কিছু পয়েন্ট দেওয়া হবে সেই পয়েন্ট এর বিনিময়ে আপনার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব বাড়িয়ে নিতে পারবেন।

sonuker

traffup

subpals

ytpals

এখানে যে টুলসগুলো আপনারা দেখতে পাচ্ছেন এগুলো ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজে আপনার ইউটিউব চ্যানেলে 1000 সাবস্ক্রাইবার পূরণ করে নিতে পারবেন। তার জন্য এগুলো ভিজিট করে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে আপনার ইউটিউব চ্যানেলটি যোগ করে দিতে হবে।

কিভাবে ফ্রিতে 4000 ঘন্টা ওয়াচ টাইম পূরণ করবো

বন্ধুরা,আমরা যখন প্রথমে একটি নতুন ইউটিউব চ্যানেল তৈরি করি আমাদের এখানে বেশির ভাগ ক্ষেত্রে এ সমস্যার মধ্যে পড়তে হয়েছিল। সেটি হচ্ছে, ইউটিউবে সাবস্ক্রাইবার আমরা যেভাবে হোক ইউটিউবে সাবস্ক্রাইবার বাড়িয়ে নিতে পারি তবে ওয়াচ টাইম পূরণ করার জন্য আমাদের অনেকগুলো কষ্ট করতে হয়েছিল।

আরো পড়ুন..

4000 ঘন্টা ওয়াচ টাইম মানে 2 লক্ষ 40 হাজার মিনিট এটি আপনাদের এবং আমাদের ইউটিউব চ্যানেলে অবশ্যই অবশ্যই পূরণ করতে হবে। 4000 ঘন্টা ওয়াচ টাইম পূরণ করতে বেশ কিছুদিন সময় লেগে যায়। তবে আমি আপনাদের মাঝে যে সিস্টেম গুলো শেয়ার করবো।

এই ভাবে আপনি খুব দ্রুত আপনার ইউটিউবে ২ লক্ষ 40 হাজার মিনিট পূরণ করিয়ে নিতে পারবেন এবং যেভাবে আপনি দ্রুত 4000 ঘন্টা ওয়াচ টাইম পূরণ করতে পারো সে ধরনের কিছু ট্রিকস আমি লিস্ট করে দিচ্ছি এগুলো ফলো করুন।

ফ্রিতে ইউটিউব সাবস্ক্রাইবার দৈনিক 100 করে পাবেন কিভাবে

তুমি যদি আপনার ইউটিউব চ্যানেলে প্রতিদিন 100 করে সাবস্ক্রাইবার একদম ফ্রিতে নিতে চাও তাহলে আমি আপনাকে একটি ওয়েবসাইটের লিংক শেয়ার করতেছি এখানে আপনি যদি একটি একাউন্ট করে আপনার ইউটিউব চ্যানেলটি যোগ করে রাখেন।

তাহলে সে ক্ষেত্রে আপনি প্রতিদিন 100 সাবস্ক্রাইবার উপরে ফ্রিতে নিয়ে নিতে পারবে এই সাইটের নাম হচ্ছে Traffup বর্তমান সময়ে লোকজন এই ওয়েবসাইট বেশি ব্যবহার করতেছে অনেকেই। শুধুমাত্র ফ্রিতে ইউটিউবে সাবস্ক্রাইবার নেওয়ার জন্য।

এবং আমি আপনাদেরকে যে সিস্টেম গুলো বলতেছি আপনি যদি ঠিক এই ভাবেই কাজ করেন তাহলে 100 সাবস্ক্রাইব এর উপরে আপনি ফ্রিতে ইউটিউব সাবস্ক্রাইবার নিয়ে নিতে পারবেন।

ইউটিউবে আপনি যে ভিডিওগুলো আপলোড করে থাকেন সেই ভিডিও গুলোতে যখন মানুষজন দেখে থাকে তখন আপনার ইউটিউবে ওয়াচ টাইম গুলো যোগ করা হয়ে থাকে। তবে এখানে ওয়াচ টাইম গুলো 24 ঘন্টার ভিতরে যোগ করা হয়ে থাকে। এরকম যদি আপনার ইউটিউবে ওয়াচ টাইম ফর না হয়ে থাকে তাহলে এখানে টেনশন করার কোন কিছুই নাই।

কারন এখানে আপনি প্রতি 24 ঘন্টা ফলাফল দেখতে পাবেন। প্রতিদিনই এছাড়া অবশ্যই আপনি যখন ইউটিউবে ওয়াচ টাইম পূরণ করার জন্য চেষ্টা করবেন। তাহলে আপনাকে সুন্দর সুন্দর এবং আকর্ষণীয় টাইপের লম্বা যে ভিডিওগুলো রয়েছে সে ধরনের ভিডিওগুলো আপনার ইউটিউবে আপলোড করতে হবে।

ধরুন আপনার একঘন্টা কিংবা 30 মিনিটে ধরনের ভিডিও গুলো যখন ভাল একটি বিষয় নিয়ে আপনি ইউটিউবে আপলোড করবেন তখন মানুষজন এই ধরনের ভিডিও গুলো দেখবে তখন আপনার দ্রুত ওয়াচ টাইম পূরণ হয়ে যাবে। এবং সেটি আপনার 24 ঘন্টার ভিতরে আপনি আপনার ইউটিউবে এনালাইসিসে দেখতে পারবেন।

ইউটিউব চ্যানেল মনিটাইজেশন করার জন্য কত ঘন্টা দরকার

কিভাবে ইউটিউব চ্যানেল খুলবো একটি নতুন ইউটিউব চ্যানেলের কত ঘন্টা ওয়াচ টাইম প্রয়োজন ইউটিউব মনিটাইজ করার জন্য এবং কত সাবস্ক্রাইবার দরকার ইউটিউব মনিটাইজেশন হওয়ার জন্য। আপনি যদি একটি নতুন ইউটিউব চ্যানেল তৈরি করে থাকেন।

অবশ্যই আপনার ইউটিউব চ্যানেলে 1000 সাবস্ক্রাইবার থাকতে হবে 12 মাসের ভিতরে এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম কিংবা 2 লক্ষ 40 মিনিট পূরণ করতে হবে।

এরপরে আপনার ইউটিউব চ্যানেলটি মনিটাইজেশন করার জন্য আবেদন করতে পারবেন। ইউটিউব চ্যানেলে 1000 সাবস্ক্রাইবার এবং12 মাসের ভিতরে এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম না হয় তাহলে এর আগে কখনো আপনি মনিটাইজেশন এর জন্য আবেদন করতে পারবেন না12 মাসের ভিতরে এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম

তবে কিছু কিছু ক্ষেত্রে এ ধরনের যদি ভালো ধরনের চ্যানেল হয়ে থাকে তাহলে এগুলো খুব দ্রুত এবং এগুলো পূরণ না করার পরেও মনিটাইজেশন করার জন্য আবেদন করার জন্য আপনাকে ফর্ম দেওয়া হবে। এখানে আপনি সবগুলো ইনফরমেশন দিয়ে আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে পারবেন।

কিভাবে ইউটিউব চ্যানেল খুলবো

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে আমি জানাতে চেয়েছিলাম যে কিভাবে ইউটিউব চ্যানেলে 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ঘন্টা ওয়াচ টাইম পূরণ করতে হয় ফ্রিতে। অবশ্যই আপনার যদি এই ট্রিক্সটি ভালো করে লক্ষ্য থাকে আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া ইউটিউব সম্পর্কে আপনার যদি কোন তথ্য জানার ইচ্ছা থাকে তাহলে অবশ্যই অবশ্যই সেটিও আমাদের জানাতে পারেন। আমরা আপনার কমেন্টের উপর নির্ভর করে আগামী পর্বে আর্টিকেলগুলো লিখব এবং আপনারা যদি কমেন্ট করেন আমরা খুব সহজে বুঝে নিতে পারবো। আপনি কোন বিষয় নিয়ে জানার আছে? ধন্যবাদ।

Comments

You must be logged in to post a comment.