এই 3টি স্টক হল ইনকাম ওয়ারিয়র

এই কোম্পানিগুলি তাদের বিনিয়োগকারীদের ভাল অর্থ প্রদানের দীর্ঘ ইতিহাস রয়েছে। লভ্যাংশের স্টকগুলিতে বিনিয়োগ প্যাসিভ আয় উপার্জনের একটি দুর্দান্ত উপায় হতে পারে। অনেক কোম্পানির তাদের বিনিয়োগকারীদের তাদের লাভের একটি অংশ প্রদানের দীর্ঘ ইতিহাস রয়েছে, যা তাদের একটি স্থির আয়ের ধারা সংগ্রহ করতে সক্ষম করে। তিনটি শীর্ষ-স্তরের প্যাসিভ আয়ের স্টক হল একত্রিত এডিসন (ED -1.46%), এনব্রিজ (ENB 0.20%), এবং রিয়েলটি আয় (O 0.59%)। তারা অভিজাত লভ্যাংশ বৃদ্ধির ট্র্যাক রেকর্ডের সাথে গড় আয়ের ধারার উপরে অফার করে।

দ্য মটলি ফুল অনুসন্ধান করুন কোম্পানি অনুসন্ধান বিনামূল্যে নিবন্ধ 1 মিলিয়নেরও বেশি প্রিমিয়াম সদস্যদের সাথে যোগ দিন এবং আরও গভীর স্টক নির্দেশিকা এবং গবেষণা পান এই 3টি স্টক হল প্যাসিভ ইনকাম ওয়ারিয়র ম্যাথিউ ডিলালো লিখেছেন - 20 মার্চ, 2022 সকাল 10:15 এ গুরুত্বপূর্ণ দিক একত্রিত এডিসন বছরের পর বছর ধরে অভিজাত প্যাসিভ আয় তৈরি করেছে। রিয়েলটি আয় তার নাম পর্যন্ত বেঁচে থাকে।

এনব্রিজ বছরের পর বছর ধরে শক্তিশালী লভ্যাংশ বৃদ্ধি করেছে, যা চালিয়ে যাওয়ার জন্য প্রচুর জ্বালানি রয়েছে। মটলি ফুল ইস্যু বিরল “অল ইন” বাই অ্যালার্ট আপনি মতামত সহ একটি বিনামূল্যের নিবন্ধ পড়ছেন যা দ্য মটলি ফুলের প্রিমিয়াম ইনভেস্টিং পরিষেবা থেকে ভিন্ন হতে পারে। আমাদের শীর্ষ বিশ্লেষক সুপারিশ, গভীর গবেষণা, বিনিয়োগ সংস্থান এবং আরও অনেক কিছুতে তাত্ক্ষণিক অ্যাক্সেস পেতে আজই একজন মটলি ফুল সদস্য হন। আরও জানুন এই কোম্পানিগুলি তাদের বিনিয়োগকারীদের ভাল অর্থ প্রদানের দীর্ঘ ইতিহাস রয়েছে।

লভ্যাংশের স্টকগুলিতে বিনিয়োগ প্যাসিভ আয় উপার্জনের একটি দুর্দান্ত উপায় হতে পারে। অনেক কোম্পানির তাদের বিনিয়োগকারীদের তাদের লাভের একটি অংশ প্রদানের দীর্ঘ ইতিহাস রয়েছে, যা তাদের একটি স্থির আয়ের ধারা সংগ্রহ করতে সক্ষম করে। তিনটি শীর্ষ-স্তরের প্যাসিভ আয়ের স্টক হল একত্রিত এডিসন (ED -1.46%), এনব্রিজ (ENB 0.20%), এবং রিয়েলটি আয় (O 0.59%)। তারা অভিজাত লভ্যাংশ বৃদ্ধির ট্র্যাক রেকর্ডের সাথে গড় আয়ের ধারার উপরে অফার করে। $100 বিলের স্তুপের কাছে লেখা প্যাসিভ আয় সহ একটি ছোট চক বোর্ড।

ছবির উৎস: Getty Images। একটি অভিজাত প্যাসিভ আয় জেনারেটর ইউটিলিটি সেক্টরে একত্রিত এডিসনের সেরা লভ্যাংশ বৃদ্ধির ট্র্যাক রেকর্ড রয়েছে। কোম্পানিটি এই বছরের শুরুতে তার 48 তম বছরে লভ্যাংশ বৃদ্ধি করেছে, যা S&P 500 সূচকে একটি ইউটিলিটির জন্য টানা বার্ষিক লভ্যাংশ বৃদ্ধির দীর্ঘতম সময়কাল। ডিভিডেন্ড কিংসের অভিজাত গোষ্ঠীতে যোগদানের থেকে এখন মাত্র দুই বছর দূরে।

ভবিষ্যতে কোম্পানির আকর্ষণীয় 6.1%-ফলনশীল লভ্যাংশ বাড়ানোর জন্য প্রচুর জ্বালানী থাকা উচিত। এটির একটি শক্তিশালী ব্যালেন্স শীট, একটি এনার্জি মিডস্ট্রিম কোম্পানির জন্য একটি যুক্তিসঙ্গত লভ্যাংশ প্রদানের অনুপাত এবং সম্প্রসারণ প্রকল্পগুলির একটি বড় ব্যাকলগ রয়েছে। এনব্রিজ অনুমান করে যে এটির আর্থিক ক্ষমতা এবং দৃশ্যমান বিনিয়োগের সুযোগ রয়েছে যা কমপক্ষে 2024 সালের মধ্যে শেয়ার প্রতি 5% থেকে 7% বার্ষিক নগদ প্রবাহকে সমর্থন করবে।

ইতিমধ্যে, এটি সেই সময়সীমার বাইরে প্রচুর সম্প্রসারণের সুযোগগুলি দেখে, বিশেষত পুনর্নবীকরণযোগ্য, প্রাকৃতিক গ্যাস অবকাঠামো, কার্বন ক্যাপচার এবং স্টোরেজ এবং হাইড্রোজেনের মতো নিম্ন-কার্বন শক্তিতে। এটিকে আগামী বছরগুলিতে তার পেআউট বাড়ানোর শক্তি দেওয়া উচিত।

এর নাম পর্যন্ত বেঁচে থাকা রিয়েল এস্টেট ইনভেস্টমেন্ট ট্রাস্ট (REIT) সেক্টরে রিয়েলটি ইনকাম সবচেয়ে নির্ভরযোগ্য প্যাসিভ ইনকাম স্টকগুলির মধ্যে একটি। কোম্পানি, যেটি একটি মাসিক লভ্যাংশ প্রদান করে, সম্প্রতি 1994 সালে প্রকাশ্যে যাওয়ার পর থেকে তার 115তম বৃদ্ধির ঘোষণা করেছে।

REIT গত 98টি টানা ত্রৈমাসিকে বিনিয়োগকারীদের 4.4% বার্ষিক হারে পে-আউট বাড়িয়েছে। এটি একটি লভ্যাংশ অ্যারিস্টোক্র্যাট হিসাবে যোগ্যতা অর্জন করে, টানা 25 বছরের বেশি ডিভিডেন্ড বৃদ্ধি। রিয়েলটি ইনকাম হল সেই অভিজাত গোষ্ঠীর হাতেগোনা কয়েকটি REIT-এর মধ্যে একটি।

কোম্পানিটি ভবিষ্যতে তার 4.5%-ফলনশীল লভ্যাংশ বৃদ্ধি অব্যাহত রাখতে সক্ষম হবে। এটি একটি দানব বছরে আসছে যেখানে এটি $11 বিলিয়ন চুক্তিতে সহকর্মী REIT VEREIT অধিগ্রহণ করেছে এবং এছাড়াও একটি রেকর্ড $6.4 বিলিয়ন অতিরিক্ত সম্পত্তি ক্রয় করেছে৷ Orion Office REIT তৈরির জন্য কোম্পানিটি তার সম্মিলিত অফিস সম্পদগুলিকে স্পিন অফ করে তার পোর্টফোলিওকে ঝুঁকিমুক্ত করেছে।

রিয়েলটি আয় এই বছর অন্তত $5 বিলিয়ন সম্পত্তি ক্রয় করার আশা করছে৷ এনকোর বোস্টন হারবার রিসোর্ট এবং ক্যাসিনো 1.7 বিলিয়ন ডলারে অধিগ্রহণ করতে সম্মত হয়ে এটি ইতিমধ্যেই একটি দুর্দান্ত শুরুতে পৌঁছেছে। এটি গেমিং শিল্পে কোম্পানির প্রথম অধিগ্রহণ, যা এর খুচরা-কেন্দ্রিক পোর্টফোলিওকে বৈচিত্র্যময় করতে সহায়তা করবে। স্থিতিশীল লভ্যাংশ বৃদ্ধিকে সমর্থন করার জন্য রিয়েলটি আয়ের পোর্টফোলিও বৃদ্ধি অব্যাহত রাখার জন্য যথেষ্ট আর্থিক নমনীয়তা রয়েছে।

ফিরে বসুন এবং এই স্টকগুলির সাথে প্যাসিভ ইনকাম সংগ্রহ করুন Enbridge, Consolidated Edison, এবং Realty Income হল চমৎকার প্যাসিভ ইনকাম প্রযোজক। তারা তাদের বিনিয়োগকারীদের ক্রমাগত ক্রমবর্ধমান আয়ের ধারা সংগ্রহ করতে সক্ষম করে। আকর্ষণীয় বর্তমান ফলন এবং দৃশ্যমান বৃদ্ধির সম্ভাবনার সাথে, তারা ভবিষ্যতে স্থিতিশীল প্যাসিভ ইনকাম জেনারেট করার দুর্দান্ত উপায়ের মতো। 

লিংক সেয়ার করলাম

https://www.fool.com/ecap/5-years-from-now-youll-probably-wish-you-grabbed-2/

Comments

You must be logged in to post a comment.

Related Articles