জে আইটি দিচ্ছে আকর্ষনীয় ধামাকা

আপনি কি জানেন, আপনার যদি লেখালেখির ক্ষমতা থাকে তাহলে আপনি অভাবনীয় সুবিধা ভোগ করতে পারেন? যি হাঁ। আপনি ঠিক শুনেছেন। জে আইটি  দিচ্ছে আকর্ষণীয় সব সুবিধা। 

এখন সম্ভবত আপনার মনে প্রশ্ন জাগতে পারে, জে আইটি কি? এটা কেন এত সুবিধা দিচ্ছে? এটা দিয়ে কি করা হয়? অধৈর্য হবেন না। পুরো পোস্টটি পড়ুন আর যা বলা হয়েছে তা একবার করে দেখুন। আমি কথা দিচ্ছি এতে আপনার কোন লস হবে না। বরং লাভ হবে। আর সবচেয়ে বড় কথা হল এটাতে আপনি আনলিমিটেড টাকা কামাতে পারেন। কোন ইনভেস্ট করা ছাড়াই। তবে আপনি চাইলেও ইনভেস্ট করতে পারেন। 

 

এক কথায় জে আইটি  অনেক বড় একটি প্লাটফর্ম। তাই পুরোটা আলোচনা করা অনেক সময় সাপেক্ষ। তো আমি শুধু আজ আপনাদেরকে এটির সাথে পরিচয় করিয়ে দেবো। এটি কি কি আপনাকে দেবে তা বলে দিব। আর কিভাবে আপনি এতে জয়েন করবেন তার নির্দেশনা দেখিয়ে দিব। তো দেরি কিসের চলুন শুরু করি।

 

 আপনাদের বোঝার সুবিধার্থে আমি এটি ধাপে ধাপে ব্যাখ্যা করলাম তারপরও যদি কিছু না বুঝে থাকেন তাহলে কমেন্ট করে অবশ্যই জানাবেন। তাছাড়া এতে কঠিন কিছু নেই। আমি এখানে 6 টি প্রশ্নের সাথে জে আইটি কে তুলে ধরব। চলুন শুরু করি। 

 

 জে আইটি  কি??

 এটিতে কি কাজ করা হয়? 

 এতে কতক্ষণ কাজ করা হয়?? 

 রুলস কি? 

 কি লাভ পাওয়া যায়? 

 কিভাবে জয়েন হবো?

 ১/ জে আইটি কি??

আপনার যদি লেখালেখির ক্ষমতা থাকে তাহলে আপনি অভাবনীয় সুবিধা ভোগ করতে পারেন? যি হাঁ। আপনি ঠিক শুনেছেন। জে আইটি  দিচ্ছে আকর্ষণীয় সব সুবিধা। 

জে আইটি হলো একটা লেখা লেখির বড় প্ল্যাটফর্ম বা ওয়েবসাইট। এখানে অন্তর্ভুক্ত থাকা বিষয়ের উপর যেমন খুশি যত খুশি লিখতে পারবেন। তবে তাদের টপিকের বাইরে কিছুই লিখতে পারবেন না। আর এটি শুধু লেখালেখির বড় প্ল্যাটফর্ম না এটা জ্ঞানকোষ বলতে পারেন। কারণ যেহেতু এটা একটা ফ্রি লেখালেখির ওয়েবসাইট, এখানে লক্ষ লক্ষ মানুষ লেখালেখি করে। সূক্ষাতি সূক্ষ  বিষয় নিয়ে মানুষ লেখালেখি করে। তাই আপনি যে বিষয় নিয়ে জানতে চান তা এখানে নিমিশেষে পেতে পারেন। 

 

/ এতে কি কাজ করা হয়?

এখানে আপনি মূলত লেখালেখি করতে পারবেন। রুলস মেনে লিখে আপনি এখানে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারেন। তাছাড়া রেফার করে আয় করতে পারবেন। এছাড়াও আপনি পড়তে পারবেন এবং আপনি যে বিষয় নিয়ে জানতে চান সেই বিষয়ের উপর এখানে স্টাডি করতে পারবেন। 

 

৩/ রূলস কি??

আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।

আর্টিকেল কমপক্ষে 350 ওয়ার্ড এর হতে হবে।

একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।

বাংলা ভাষায় লিখতে হবে।

 

প্রতি 1000 ভিউ  = 500 টাকা

রেফারেল মেম্বার এর 20%

 

/ এখানে কি কি বিষয়ের উপর লিখা যায়??

অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং, অনলাইন ব্যবসা, ই-কমার্স , কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার, সিম কার্ড অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, মাস্টার কার্ড , ভিসা কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স, লোন বা ডোনেশন, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /ইন্সুরেন্স, আইন, মর্গেজ, নোটারী, ভিডিও কল, ম্যাসেজিং, চ্যাটিং, কল কনফারেন্স, অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা , অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি।

 

/ কীভাবে জয়েন হবো??

আপনি যদি জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ যুক্ত হয়ে আয় করতে চান তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি জে আইটি আর্নিং প্রোগ্রাম-এর এর একজন মেম্বার হতে পারবেন।

 

আর্টিকেল লেখার অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার অথবা স্মার্টফোন থাকতে হবে।

ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

তারপর আপনি জে আইটি ওয়েবসাইটে গিয়ে সেখানে রেজিস্টার করে, তারপর আপনি সেখানে লেখালেখি শুরু করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল। 

Comments
Sakhawat Hossain - Jul 7, 2021, 10:00 AM - Add Reply

একটি আর্টিকেল এক হাজার ভিউজ হওয়া কি সম্ভব?

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.