লাইক কমেন্ট সাবস্ক্রাইব করে ইনকাম। সরাসরি বিকাশ,নগদ পেমেন্ট, প্রতিদিন ইনকাম 100 টাকা?

হ্যালো আসলামুআলাইকুম। বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি আপনারা সকলেই অনেক অনেক ভাল আছে। আজকে আপনাদের সাথে আমি নতুন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব।

যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাদের জন্য আমার আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। আমার পোস্টটিতে আসার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

তো যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান। তাদের জন্য আমি আজকে দারুন ওয়েবসাইট নিয়ে হাজির হয়ে গেলাম। এই ওয়েবসাইটে আপনারা ইউটিউব এ চ্যানেল সাবস্ক্রাইব লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন।

হ্যাঁ ঠিক শুনেছ। তাছাড়া আপনি চাইলে ওয়েবসাইটটিতে রেফার করে ইনকাম করতে পারেন। চলুন বন্ধুরা বেশি কথা না বলে মূল পোস্টে চলে যায়।

ওয়েবসাইটের নাম কি কিভাবে রেজিস্ট্রেশন করব?

ওয়েব সাইট:

https://earnadora.com/reg.php?refer=982074

ওয়েবসাইট এর লিঙ্ক আমি উপরে দিয়ে দিয়েছি। লিংক এর উপরে ক্লিক করলেই আপনারা এই ওয়েবসাইটে চলে যেতে পারবেন। লিংকে ক্লিক করলে একটি রেজিস্ট্রেশন পেজ পাবেন।

আপনাদের আগের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার একটি নাম, একটি ইউজার নাম, একটি ইমেইল এড্রেস, পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড লাগবে।

এই ইনফর্মেশন গুলো দিয়ে আপনি খুব সহজেই রেজিস্ট্রেশন করতে পারি। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে। লগইন করে নেবেন। লগ ইন করলেই প্রায় 10 টাকা মত বোনাস পাবেন। এই টাকা দিয়ে আপনি এখানে চাইলে কাজ দিতেও পারেন।

ওয়েবসাইটে কি কি কাজ করতে পারব?

এই ওয়েবসাইটে আপনি কাজ করতেও পারেন, আবার চাইলে কাজ দিতেও পারেন। যেমন আপনার একটি ইউটিউব চ্যানেল আছে। কিন্তু আপনার চ্যানেলে কোন ভিউ নেই, সাবস্ক্রাইব নেই, লাইক কমেন্ট শেয়ার কিছুই নেই। আপনার চ্যানেলে এই ওয়েবসাইটে আপনি চাইলে কাজ করাতে পারেন।

এই ওয়েবসাইটে 120 টাকায় প্রায় 100 সাস্ক্রাইব পাবেন, 100 ভিউ পাবেন, সাথে লাইক সাবস্ক্রাইব কমেন্ট ইত্যাদি পাবেন। তাছাড়া আপনি এখানে কাজ করতে পারেন। প্রতিটা কাজের জন্য প্রায় দেড় টাকা করে পাবেন। এক এক রকম কাজে এক এক রকম টাকা।

যে যেমন কাজ দিবে তেমনি টাকা পাবেন। বড় কাজ করলে বড় ইনকাম। আর ছোট কাজ করলে ছোট ইনকাম। মনে রাখা দরকার। এই ওয়েবসাইটে প্রতিটা কাজে এক টাকা থেকে 100 টাকা পর্যন্ত পাওয়া যায়।

এই ওয়েবসাইটে কাজ হল ইউটিউব সাবস্ক্রাইব, লাইক কমেন্ট শেয়ার ইত্যাদি সহ আরো নানা রকম কাজ। এই ওয়েবসাইটে আপনি রেফার করে ইনকাম করতে পারেন। একটি রেফার করলে 10 সেন্ট বা প্রায় এক টাকা। আপনি যতো রেফার করবেন ততোই ইনকাম।

মাত্র দশটা রেফার করলেই 1 ডলার। এই অফারটা হয়তো সীমিত সময়ের জন্য। তাই বন্ধুরা আপনারা অবশ্যই তাড়াতাড়ি ইনকাম শুরু করে দিন এই ওয়েবসাইট থেকে। ওয়েবসাইটটি 1 থেকে 2 বছর পর্যন্ত থাকবে। আর তারপরেও যদি থাকে তাহলে বড় একটি প্ল্যাটফর্ম হিসেবে থাকবে।

আর রেফার এই অফারটা খুব অল্প সময়ের জন্য থাকবে। পরে হয়তো এটা কমিয়ে দিতে পারে। রেফার করে এখান থেকে আনলিমিটেড ইনকাম করা যায়।

ওয়েবসাইটে কত টাকা হলে উত্তোলন করা যাবে?

এই ওয়েবসাইটে পেমেন্ট মেথড বিকাশ নগদ। এই দুইটা একাউন্টে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশ এবং নগদ একাউন্টের টাকা নিতে হলে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকতে হবে। তাহলে টাকা উত্তোলন করা যাবে।

1 ডলার প্লাস আপনার ইনকাম হলে টাকা উত্তোলন করতে পারবেন। বাকিটা ওয়েবসাইটেই পাবেন বিস্তারিত। এই ওয়েবসাইটের সম্পূর্ণ বাংলাদেশ থেকে তৈরি করা হয়েছে। তাই নিঃসন্দেহে এখানে কাজ করতে পারেন।

ওয়েবসাইট টা তৈরি কবে, কতটা বিশ্বস্ত?

এই ওয়েবসাইটটা 2021 সালের জুলাই মাসে তৈরি করা হয়েছে। এই ওয়েবসাইটে রিলিজ হয়েছে আগামী 3 দিন আগে। হ্যাঁ ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন। আর আপনারা নিঃসন্দেহে কাজ করতে। যেহেতু ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন। সেহেতু প্রেমেন্ট নিতে কোন সমস্যা হবে না আশা করি।

আর ওয়েবসাইটে বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে। এমনকি ওয়েবসাইটে নিজের ইউটিউব চ্যানেল আছে। ফেসবুক গ্রুপ এবং পেজও রয়েছে। আপনারা সার্চ করে এগুলো জয়েন হতে পারেন। তাই ওয়েবসাইটটির সম্পূর্ণ বিশ্বস্ত।

ওয়েবসাইট নিয়ে শেষ কথা?

বন্ধুরা এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ত। 2021 সালে যেহেতু ওয়েবসাইটি তৈরি করা হয়েছে। তাই আপনারা নিঃসন্দেহেই এখানে কাজ করতে। আর হ্যাঁ এখানে কাজ করতে হলে অবশ্যই তাদের নিয়মকানুন মেনে কাজ করতে হবে।

ভুলভাল কাজ করলে প্রেমেন্ট নাও পেতে পারেন। অথবা আপনার অ্যাকাউন্ট ব্লক হয়ে যেতে পারে। আর এক ফোন দিয়ে দুটো অ্যাকাউন্ট কখনোই খুলবেন না।

পরিশেষে বন্ধুরা, এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। পোস্টটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন। আপনার বন্ধু বান্ধবীদের সাথে। আমার এই ওয়েবসাইটের সর্বপ্রথম আর্টিকেল।

এটি আশা করি কেউ খারাপ কোন মন্তব্য করবেন না। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি। আর্টিকেল গুলো পড়বেন আমার আশা করি ভালো লাগবে। এই আশা ব্যক্ত করে আজকের মত বিদায় নিচ্ছি। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Comments
Md Munna - Aug 4, 2021, 12:49 AM - Add Reply

Thanks 🙏🙏🙏🙏🙏🙏😊

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.