স্মার্টফোন দিয়ে টাকা আয় 2022

প্রিয় বন্ধুরা আজকের এই পোস্টে আমি যে বিষয়টি এখন আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, এ বিষয়টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যারা মোবাইল এর মাধ্যমে অনলাইনে টাকা আয় করতে চান, কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করবে আবার অনেকেই আছেন যে, ঘরে বসে মোবাইল ফোন দিয়ে ইনকাম করতে চাই, তাদের জন্য এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ হবে বলে আমি মনে করি।

আপনারা হয়তো অবশ্যই জানেন যে, বর্তমানে এখন অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে ঘরে বসে আপনার হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে ভালো পরিমাণ টাকা আয় করা যায়, তবে কিভাবে টাকা আয় করা যায় বা করতে হয়। আমরা অনেকেই জানিনা তবে আজকে আপনাকে আমি বিস্তারিত বিষয়গুলো শেয়ার করতে যাচ্ছি, এই আর্টিকেল এর মাধ্যমে।

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম | ইনকাম করার অ্যাপস ২০২২

আমরা যারা এখন বাংলাদেশে আছি এবং অনলাইনে যারা ইনকাম করার জন্য চেষ্টা করছি এবং অনেকেই করে থাকি। যারা অনলাইনে টাকা ইনকাম করতে চান তাদের জন্য অবশ্যই এমন কিছু প্লে স্টরে অ্যাপস রয়েছে। যেগুলো আমাদের বাংলাদেশী সফটওয়্যার ডেভলপার এই অ্যাপ গুলো তৈরি করেছে।

এবং এই অ্যাপস গুলোর মাধ্যমে কিন্তু আমরা একটি ভালো পরিমাণ টাকা জেনারেট করতে পারি, আমাদের এই কোর্সগুলো মিটাতে পারে, তবে এই অ্যাপ গুলোতে কিছু সিস্টেম দেওয়া রয়েছে সেগুলো হচ্ছে তাদের মধ্যে যে নিয়ম-নীতিগুলো ধার্য করার করছে, কিন্তু আপনাকে সেগুলো কাজগুলো করতে হবে।

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে | ২০২২ মোবাইল দিয়ে আয় ২০২২

আপনারা নিশ্চয় জানতে ২০২২ সালে অনলাইন ইনকাম মোবাইল দিয়ে প্রচুর হারে বেড়ে গেছে, এখন আমরা যারা ২০২২ সালে বর্তমানে বসবাস করতেছি নিশ্চয়ই আমরা অনলাইনে দেখতে পাচ্ছি যে সর্বদায় অনলাইন থেকে মোবাইল দিয়ে বা স্মার্টফোনের মাধ্যমে ইনকাম করার জন্য প্রচুর পরিমাণ চেষ্টা করে যাচ্ছে, ছোট-বড় অনেক যুবক ভাইয়েরা।

তবে তারা এখনো সঠিক গাইডলাইন গুলো কিন্তু পাচ্ছেন না তাদের উদ্দেশ্য করে কিন্তু আমি মূলত এই আর্টিকেলটি লিখেছি, অবশ্যই কিন্তু আপনারা আমি এখন যে সিস্টেম গুলো শেয়ার করব এবং যে টিপস গুলো আপনাদের মাঝে শেয়ার কত যাচ্ছি,

যদি আপনারা ভালোভাবে লক্ষ্য করেন এবং ভালোভাবে পড়েন তাহলে আমি আশা করি খুব সহজে আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে আপনি ইনকাম করতে পারবেন।

Android Apps দিয়ে টাকা আয় 2022 | টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

বন্ধুরা,আমি অবশ্যই তোমাদের মাঝে এমন কিছু অ্যানড্রয়েড অ্যাপ শেয়ার করব যে অ্যাপস গুলো তে আপনারা কিছু পরিমাণ সময় দিয়ে ভালো একটি পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। শুধুমাত্র আপনার হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে।

তবে এখানে কোন ধরনের কষ্টের কোন কাজ নেই। আপনি শুধু মাত্র আপনার স্মার্টফোনটি দিয়ে ইন্টারনেট কানেকশন করে এই অ্যাপসগুলো দিয়ে কিছু হালকা পাতলা কাজ করবেন এবং এই কাজ গুলোর মাধ্যমে আপনি ভাল একটি পরিমাণ টাকা জেনারেট করতে পারবেন।

অবশ্যই আমরা সেগুলো আপনাদের কে আজকের এখানে আপনাদের মাঝে জানিয়ে দেওয়ার জন্য চেষ্টা করব এবং সেই এপস গুলোর মাধ্যমে পরিচয় করিয়ে দেবো।

Online earning Bangladesh 2022 | online income bd payment bkash 2022

সম্মানিত পরিদর্শক আপনারা অবাক হয়ে যাবেন যে আমরা ২০১৫ সাল থেকে মোটামুটি অনলাইনের সাথে পরিচিত এবং কাজ করে যাচ্ছি,তবে আমরা প্রচুর হারে অনলাইন মুখী এবং ইনকামের জন্য ২০২২ সালে ভালো এছাড়া দেখতেছি আগামীতে এটি আরো ভালো এগিয়ে যাবে বলে আমি মনে করি।

বিশেষ করে আমাদের যে বাংলাদেশের লোকজন গুলো রয়েছে তারা ১৫ বছর থেকে ৭০ বছর পর্যন্ত হলো করার চেষ্টা করতেছে অনলাইন থেকে ইনকাম করার জন্য এবং এই ইনকামের হাট প্রতিদিনই কিন্তু বেড়ে চলেছে।

টাকা ইনকাম করার apps | টাকা ইনকাম করার অ্যাপস ২০২২

অবশ্যই আমাদের সাথে যদি আপনার কানেক্ট থাকেন আমরা অবশ্যই আপনাদেরকে ভালো একটি বিষয় নিয়ে দাঁড় করার জন্য চেষ্টা করব।

ট্রাস্টেড অনলাইন ইনকাম সাইট 2022 | টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২২

প্রিয় দর্শক আপনারা অবশ্যই যারা বিভিন্ন ওয়েবসাইটে কাজ করার জন্য আগ্রহী তাদের জন্য অবশ্যই এমন কিছু সাইট রয়েছে। যে সাইটগুলো বিশ্বাসযোগ্য এবং তারা সবসময় করে যাচ্ছে এবং তাদের ওয়েবসাইটগুলোতে আপনি যদি কাজ করেন কোন ধরনের সমস্যা ছাড়াই কিন্তু বাংলাদেশী ওয়েবসাইট গুলো থেকে আপনারা কাজ করে পেমেন্ট নিতে পারবেন।

যেমন, জে, আইটি হট ইনকাম সাইট hotnewsall.com

তবে অনেকগুলো ওয়েবসাইট রয়েছে যেগুলোতে আপনার কাজ করে যাবেন। আপনারা যদি ভাল আর্টিকেল লিখতে পারেন তাহলে আপনারা সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এসব ওয়েবসাইটে কাজ করে আপনি ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারেন।

ছাত্রদের জন্য অনলাইনে আয় 2022 | শিক্ষার্থীদের অনলাইন আয়ের চাকরি ২০২২

বিশেষ করে আপনারা যারা স্টুডেন্ট হয়েছেন তাদের জন্যে এমন কিছু সাইট রয়েছে আপনার লেখাপড়ার পাশাপাশি এই সাইটগুলোতে কাজ করেন পালন পরিমাণ টাকা ইনকাম করতে পারেন।

তবে আপনারা হয়তো এই ট্রিক্সগুলো না জানার কারণে হয়তো আপনি বেকার বসে আছে সমস্যা নাই আপনারা আমাদের সাথে কানেক্ট থাকুন অবশ্যই আমরা আপনাদের সব সময় এরকম অনলাইন থেকে ইনকাম করার রিলেটেড বিষয়গুলো সব সময় জানানোর জন্য চেষ্টা করব।

এছাড়া অবশ্যই আপনাদের জন্য আমি কয়েকটি সাইট রেখেছে সেটগুলোতে আপনারা কাজ করে একটি ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইনে চাকরি করতে চাই | অনলাইন জব ২০২২

বিশেষ করে এখন যারা আপনারা লেখাপড়া করেন কিংবা লেখাপড়া করেন না তাদের উভয়ের ক্ষেত্রে এখন চাকরি পাওয়াটা অনেক কষ্টের হয়ে গেছে। বিশেষ করে এক পর্যায়ে আপনি ধরে নিতে পারেন এখন কোথায় চাকরি পাওয়া যায়।

অবশ্যই আপনারা আমাদের সাথে যদি যুক্ত থাকেন তাহলে অবশ্যই আপনারা সেই অনলাইনে চাকরি গুলো সম্পর্কে জানতে পারবেন অবশ্যই আমরা আপনাদেরকে সবসময় জানানোর জন্য চেষ্টা করব।

এখানে ক্লিক করে দেখে নিন 

ছাত্রদের জন্য অনলাইনে চাকরি | মাসে ২০,০০০ টাকা | অনলাইনে চাকরি করতে চাই

ঘরে বসে হাতে লিখে আয় | লেখালেখি করে আয় ২০২২

বন্ধুরা, আপনি আরও একটি বিষয় জানলে অবাক হয়ে যাবেন যে, আপনি ঘরের মধ্যে বসে হাতে লিখা লিখি করে টাকা ইনকাম করতে পারেন সেটি কীভাবে সম্ভব, আপনি যদি আর্টিকেল রাইটিং সম্পর্কে জানেন তাহলে অবশ্যই আপনার একটু হলেও ধারণা থাকবে আসলে ঘরে বসে হাতে লিখে টাকা আয় করা সম্ভব।

 কিভাবে হাতে লিখে ঘরে বসে টাকা আয় করা যায়

আপনি চাইলে হট নিউজ-এ লিখে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আপনি যদি কোন বিষয়ে লিখতে পছন্দ করেন তাহলে হট নিউজ অল-এর টপিক তালিকা থেকে আপনার পছন্দের বিষয়টি সম্পর্কে লিখে ঘরে বসে আয় করতে পারবেন। তবে হ্যাঁ হট নিউজ অল-এ লিখে আয় করতে চাইলে আপনাকে অবশ্যই Hot News All- এর নীতিমালা ভালো করে পড়ে নিতে হবে।

কিভাবে Hot News All-এ এর মেম্বার হবেন?

আপনি যদি Hot News All-এ যুক্ত হয়ে আয় করতে চান তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি Hot News All-এর এর একজন ইনকাম মেম্বার হতে পারবেন।

আর্টিকেল লেখার অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার অথবা স্মার্টফোন থাকতে হবে।

ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

হট নিউজ অল-এ কি কি বিষয়ে লিখতে পারবেন?

টপিকঃ অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, কম্পিউটার, মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, টেকনোলজি, সাইন্স, ভ্রমন, টিপস এন্ড টিপস, খেলাধুলা, বিনোদন ও সাকসেস স্টোরি।

স্পন্সরঃ ব্র্যান্ড প্রোমোশন, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা এফিলিয়েট কোন লিংক যুক্ত করলে সেটা স্পনসর ক্যাটাগরিতে গন্য হবে। স্পন্সর নীতিমালা এখানে।

কিভাবে আয় করবেন?

Hot News All-এর একজন রেজিস্টার মেম্বার দুইভাবে ইনকাম করতে পারবে। যেমন,

১। আর্টিকেল লিখে আয়:

প্রথমে Hot News All-এ রেজিস্টার করে একজন মেম্বার হতে হবে। অতঃপর লগইন করে আর্টিকেল লিখতে হবে। এবং আপনার আর্টিকেলটি এডমিন কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হলে প্রকাশিত আর্টিকেল যত ভিউ হবে আপনার তত ইনকাম হবে।

আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।

আর্টিকেল কমপক্ষে 400 ওয়ার্ড এর হতে হবে।

একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।

বাংলা ভাষায় লিখতে হবে।

আপনার আর্টিকেল ভিউ বাড়ানোর জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য ওয়েবসাইটে আপনার প্রকাশিত আর্টিকেল এর লিংক প্রকাশ করতে পারবেন।

২। রেফার করে আয়

একজন মেম্বার যখন রেজিস্টার করবে তার ড্যাশবোর্ডে অটোমেটিক একটি রেফারেল লিংক তৈরী হয়ে যাবে। এবং সেই লিঙ্ক থেকে যত মেম্বার আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবে, রেজিষ্ট্রিকৃত মেম্বার এর ইনকামের 25% আপনার একাউন্টে জমা হয়ে যাবে।

নোটঃ রেফারকৃত মেম্বার এর একাউন্ট থেকে কোন টাকা কর্তন করা হবে না। এটি সরাসরি ওয়েবসাইট কর্তৃপক্ষ প্রোভাইড করে থাকে।

কিভাবে ইনকাম করবেন সম্পূর্ণ ভিডিও গাইড এখানে
কত টাকা আয় করা যাবে
Hot News All থেকে আনলিমিডেট আয় করা যাবে। এখানে আয়ের লিমিট নিয়ে কোন ধরাবাধা নিয়ম নেই । যে যত কাজ করবে ততই আয় করতে পারবে।

এখান থেকে দুই ভাবে আয় করা যায়ঃ

পে পার ভিউঃ

আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 820 টাকা পাবেন। আপনার লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 820 টাকা।

নোটঃ এখানে শুধামাত্র ইউনিক ভিউ কাউন্ট হবে। একই ইউজার যদি একই পোষ্ট 24 ঘন্টায় 3 বার দেখে তাহলে 1 বার কাউন্ট হবে।

আপনি যত ইচ্ছা আপনার লেখা পোস্ট বিভিন্ন সোশ্যাল মিডিয়া, যেমন ফেসবুক, টুইটার ইত্যাদিতে শেয়ার করতে পারবেন। এবং যত বেশি ভিউ হবে আপনার তত বেশি আয় হবে।

রেফারঃ

আপনার রেফারেল লিংক থেকে যারা রেজিষ্ট্রেশন করেছে তারা যত আয় করবে আপনি তাদের আয়ের 25% পাবেন।

অর্থাৎ আপনার যদি 20 জন রেফারেল মেম্বার থাকে এবং সেই 20 জনে যদি 2000 টাকা আয় করে, তাহলে আপনার আয় হবে 2000 X 25% = 500 টাকা।

নোটঃ আপনি যত ইচ্ছা তত রেফার করতে পারবেন।

Hot News থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়ঃ

নিচের দেয়া পেমেন্ট মেথডগুলোর মধ্যে যে কোনটির মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

পে আউট রেটঃ
প্রতি 1000 ভিউ = 820 টাকা
রেফারেল মেম্বার এর 25%

ইউজার গাইড ভিডিও টিউটরিয়াল

কিভাবে হট নিউজে রেজিষ্ট্রেশন করবেন, লগিন করবেন, আর্টিকেল লিখবেন তার বিস্তারিত ভিডিও গাইড নিচে দেওয়া হলোঃ

ক্লিক করে বিস্তারিত দেখুন..

লেখালেখি করে আয় করুন। বাংলাদেশী ইনকাম সাইট

Comments
Nasima Beguam - Jan 24, 2022, 7:29 PM - Add Reply

নাইস

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles