মোবাইল দিয়ে প্রতি দিন ১০০০ টাকা ইনকাম

মোবাইল অ্যাপ: ECL অ্যাপ। ডাউনলোড লিংকটি তে কিক্ল করে আপনি আপনার জিমেইল আইডি দিয়ে খুলে নিবেন।

https://www.ecl-e.com/index/user/register?invite_code=VGCNZM  এখানে আপনি কিক্ল করুন। রেজিস্টেসন করুন। 

Ecl app (ইসিএল)

রেফারেল রিচার্জ 5%, 3%, 1% পেতে পারে (শুধুমাত্র প্রথমবার রিচার্জ করা সদস্যদের জন্য)

প্রথম-স্তরের অধীনস্থরা 10000TK রিচার্জ করে এবং রেফারেল পুরস্কার হল 5% (500TK)

মাধ্যমিক অধীনস্থরা 10000TK রিচার্জ করুন। রেফারেল বোনাস হল %3 (300TK)

তৃতীয় স্তরের অধীনস্থরা 10000TK রিচার্জ করে। রেফারেল বোনাস হল %1 (100TK)

ECL প্ল্যাটফর্ম এ লেভেল 4 বোনাস নিয়ম! এটি আপনার নিজের দল বিকাশের জন্য আপনার পক্ষে খুব সহায়ক। পুরস্কারের নিয়ম নিম্নরূপ!

আপনি যে ব্যক্তিকে সুপারিশ করবেন তিনি আপনার প্রথম-স্তরের অধস্তন, এবং আপনি প্রথম-স্তরের অধস্তন থেকে 10% কমিশন উপভোগ করতে পারেন। (প্রথম স্তরের অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 1,000 উপার্জন করেন)

প্রথম-স্তরের অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার দ্বিতীয়-স্তরের অধস্তন, এবং আপনি দ্বিতীয়-স্তরের অধস্তনদের 6% কমিশন পেতে পারেন (দ্বিতীয়-স্তরের অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 600 উপার্জন করেন)

একটি স্তর 2 অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার স্তর 3 অধস্তন, এবং আপনি একটি স্তর 3 অধস্তনদের জন্য 3% কমিশন পেতে পারেন (একটি স্তর 3 অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 300 উপার্জন করেন)

একটি স্তর 3 অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার স্তর 4 অধস্তন, আপনি একটি স্তর 4 অধস্তনদের জন্য 1% কমিশন পেতে পারেন একটি স্তর 4 অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 100 উপার্জন করেন।

ডাউনলোড লিংকটি তে কিক্ল করে আপনি আপনার জিমেইল আইডি দিয়ে খুলে নিবেন। 

https://www.ecl-e.com/index/user/register?invite_code=VGCNZM এখানে কিক্ল করুন।

আপনি যে ব্যক্তিকে সুপারিশ করবেন তিনি আপনার প্রথম-স্তরের অধস্তন, এবং আপনি প্রথম-স্তরের অধস্তন থেকে 10% কমিশন উপভোগ করতে পারেন। (প্রথম স্তরের অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 1,000 উপার্জন করেন)-স্তরের অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার দ্বিতীয়-স্তরের অধস্তন, এবং আপনি দ্বিতীয়-স্তরের অধস্তনদের 6% কমিশন পেতে পারেন।

(দ্বিতীয়-স্তরের অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 600 উপার্জন করেন)কটি স্তর 2 অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার স্তর 3 অধস্তন, এবং আপনি একটি স্তর 3 অধস্তনদের জন্য 3% কমিশন পেতে পারেন (একটি স্তর 3 অধস্তন 10,000 উপার্জন করে।

এবং আপনি 300 উপার্জন করেন)একটি স্তর 3 অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার স্তর 4 অধস্তন, আপনি একটি স্তর 4 অধস্তনদের জন্য 1% কমিশন পেতে পারেন (একটি স্তর 4 অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 100 উপার্জন করেন)

ECL প্ল্যাটফর্ম এ লেভেল 4 বোনাস নিয়ম! এটি আপনার নিজের দল বিকাশের জন্য আপনার পক্ষে খুব সহায়ক। পুরস্কারের নিয়ম নিম্নরূপ!

আপনি এখান থেকে প্রতি দিন ১০০ টাকা ইনকাম করতে পারবেন। 

গ্রুপের নিয়মাবলী নিম্নরূপ

1: এই গ্রুপ কোন বিজ্ঞাপনের অনুমতি দেয় না.

2: কোনো স্প্যাম বা লিঙ্ক পাঠাবেন না

3: অপমান, শপথ, হিংসাত্মক শব্দ পাঠাতে নিষেধ করুন

4: একে অপরের সাথে ব্যক্তিগতভাবে চ্যাট করা এবং বন্ধুদের যোগ করা নিষিদ্ধ। আপনার যদি কোন প্রশ্ন থাকে, আপনি প্রশাসকের সাথে পরামর্শ করতে পারেন।

4: গ্রুপটি প্রতিদিন সকাল 10 টা থেকে 10 টা পর্যন্ত খোলা থাকে।

এটি হল প্রত্যাহারের ভিডিও যা আপনি দেখতে এবং শিখতে পারেন। যদি আপনার কোন প্রশ্ন থাকে তবে আপনি তাদের গ্রুপে জিজ্ঞাসা করতে পারেন। আমরা একে অপরকে সাহায্য করার এবং একসাথে ধনী হওয়ার জন্য একটি দল।

গ্রুপেআগামীকাল তাড়াতাড়ি পাঠাতে মনে রাখবেন এখন আমি আপনাকে আবেদন করতে সাহায্য করি। অনেক সিনিয়র আছে। যদিআপনার কাছে থাকে প্রশ্ন, আপনি গ্রুপে সাহায্য চাইতে পারেন।

আপনার দৈনিক কমিশন স্থির নয়, এটি ক্রমাগত চক্রবৃদ্ধি হয় এবং এটি আপনার ব্যালেন্সের সাথে বৃদ্ধি পায়। আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স যত বেশি হবে, ম্যাচিং অর্ডার টাস্কের ইউনিট মূল্য তত বেশি হবে এবং আপনি তত বেশি কমিশন উপার্জন করবেন।

মনে রাখবেন যে আপনি যে তহবিলগুলি প্রদান করবেন তা শুধুমাত্র নিরাপত্তা আমানত হিসাবে ব্যবহার করা হবে এবং সর্বদা আপনার অ্যাকাউন্টে সংরক্ষণ করা হবে। আপনি যে কোনো সময় এটি ফিরে পেতে পারেন

আমি এখন আপনাকে অর্থ উপার্জনের দ্বিতীয় উপায় বলব, আপনার নিজের দল গঠন করুন, বস হোন, ECL-অনলাইন শেয়ারিং প্ল্যাটফর্মের প্রশাসক হন

ECL প্ল্যাটফর্ম হল একটি 4-স্তরের পুরস্কার ব্যবস্থা। উদাহরণস্বরূপ, যদি আপনি A কে আমন্ত্রণ জানান, A আমন্ত্রণ জানায় B এবং B C_C কে আমন্ত্রণ জানায় D, ABCD কে টাস্ক সম্পূর্ণ করতে এবং রিচার্জ করার জন্য, আপনি সমস্ত সম্পূর্ণ কাজের জন্য কমিশন পাবেন, সেইসাথে রিচার্জ রিবেটও পাবেন।

আদেশের কাজগুলি সম্পূর্ণ করার জন্য অধস্তনদের আমন্ত্রণ জানানোর জন্য পুরষ্কার হল 10%~6%~3%~1%৷ উদাহরণস্বরূপ, আপনি যদি A কে প্রতিদিন অর্ডারের কাজগুলি সম্পূর্ণ করার জন্য আমন্ত্রণ জানান, তাহলে তিনি প্রতিদিন 1000TK উপার্জন করেন এবং আপনি প্রতিদিন 100TK উপার্জন করতে পারেন৷A প্রতিদিন B কে অর্ডার টাস্ক সম্পূর্ণ করার জন্য আমন্ত্রণ জানায়, সে প্রতিদিন 1000TK উপার্জন করে এবং আপনি প্রতিদিন 50TK পেতে পারেন। 5%

B কাজটি সম্পূর্ণ করার জন্য C কে আমন্ত্রণ জানায়, সে প্রতিদিন 1000TK উপার্জন করে এবং আপনি প্রতিদিন 30TK পেতে পারেন। 3%

রিচার্জ করার জন্য নতুন সদস্যদের আমন্ত্রণ জানানোর জন্য রিবেট যথাক্রমে 6%, 3% এবং 1%।

উদাহরণস্বরূপ, আপনি A কে আমন্ত্রণ জানালে, সে 1000TK রিচার্জ করে এবং আপনি 60TK পেতে পারেন৷ (শুধুমাত্র প্রথমবারের টপ-আপ সদস্যদের জন্য)

আপনি এখন ভিআইপি অভিজ্ঞতার জন্য একজন নবীন, এবং কমিশন উপার্জনের জন্য আপনি প্রতিদিন 8টি কাজ সম্পূর্ণ করতে পারেন। ভিআইপি স্তর যত বেশি হবে, আপনি প্রতিদিন তত বেশি কাজগুলি সম্পূর্ণ করবেন এবং আপনি তত বেশি অর্থ উপার্জন করবেন।

আমি আপনাকে একটি ছবি পাঠাব আপনাকে বড় ভিআইপি আয়ের স্তর এবং স্তর দেখান নি এখন ভিআইপি অভিজ্ঞতার জন্য একজন নবীন, এবং কমিশন উপার্জনের জন্য আপনি প্রতিদিন 8টি কাজ সম্পূর্ণ করতে পারেন। ভিআইপি স্তর যত বেশি হবে, আপনি প্রতিদিন তত বেশি কাজগুলি সম্পূর্ণ করবেন এবং আপনি তত বেশি অর্থ উপার্জন করবেন। আমি আপনাকে একটি ছবি পাঠাব আপনাকে বড় ভিআইপি আয়ের স্তর এবং স্তর দেখান

উন্নত ভিআইপি হল আনলক করুন, এখানে 8টি ভিআইপি স্তর রয়েছে, VIP1-VIP2-VIP3-VIP4-VIP5-VIP6-VIP7, সম্পন্ন করা কাজের সংখ্যা এবং প্রতিটি ভিআইপি স্তরের জন্য অর্জিত পরিমাণ আলাদা, ভিআইপি স্তর যত বেশি হবে তত বেশি আরো কমিশন।

Comments

You must be logged in to post a comment.

Related Articles