মোবাইল দিয়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন।

মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম: আপনি কি অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চান।তাহলে আজকের আটিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। 

বর্তমানে বাংলাদেশের অনেক শিক্ষিত বেকার যুবক  ঘরে বসে সময় নষ্ট করছে। আপনি যদি সময় নষ্ট না করে গুরুত্বপূর্ণ সময় গুলো কাজে লাগাতে পারেন তবে আপনিও টাকা ইনকাম করতে পারবেন।আপনি যদি একজন শিক্ষিত বেকার হয়ে থাকেন তবে আপনিও  অনলাইন থেকে আয় করতে পারবেন আমি নিশ্চিত।

অ্যাপ এর মাধ্যমে টাকা ইনকাম। 

অর্থ উপার্জনের একটি সহজ উপায় হল অ্যাপ এর মাধ্যমে ছোট ছোট কাজ করা।

আপনার হাতে থাকা মোবাইল ফোন এর মাধ্যমে আপনি একটি টাকা ইনকাম করার অ্যাপ বানিয়ে প্রতি দিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আপনি কিভাবে কাজ করবেন তার বিস্তারিত সম্পর্কে জানবো। 

অ্যাপ তৈরি করবেন যেভাবে। 

প্রথমে আপনি গুগল অথবা crome ব্রাউজারে গিয়ে অ্যাপগায়েজার লিখে সাচ করবেন।তারপর আপনি প্রথম লিংক টি তে ঢুকে আপনার জিমেইল আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করে নিবেন। তারপর ওখান থেকে অ্যাপ ক্রিয়েট করে নিবেন। আপনার একটি ইউআরএল দরকার।তাহলেই আপনি একটি এপ তৈরি করতে পারবেন । 

অ্যাপ পাবলিশ করবেন যেভাবে। 

মোবাইল দিয়ে প্লেস্টরে অ্যপটি পাবলিশ করতে পারবেন।

গুগলে সার্চ করলেই আপনি পেয়ে যাবেন।

এপ পাবলিশ করার সাইট।

তারপর আপনি ফেসবুকে একটি গুপ খুলবেন।

আপনার অ্যাপটি পাবলিশ করার জন্য আপনি ইউটিউবে ভিডিওর মাধ্যমে বলতে পারেন। 

কিভাবে অ্যাপে এড বসাবেন।

আপনি Google ADMOB  এর মাধ্যমে ও start.io এর মাধ্যমে এড বসিয়ে নিতে পারবেন। আপনার অ্যাপের একটি কোড রয়েছে সেই কোডটি  উপরের যে কোন একটিতে বসিয়ে টাজা ইনকাম করতে পারবেন। 

আপনি start. io তে অথবা Google admob এ রেজিষ্ট্রেশন করে নিবেন।আপনার প্রয়োজনীয় সকাল তথ্য দিয়ে খুলে নিবেন।

আপনার অ্যাপে যত বেশি ইউজার হবে আপনার তত বেশি ইনকাম,তাই আপনি একটি অ্যাপ এর মাধ্যমে প্রতি দিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন একটি মোবাইল ফোন এর মাধ্যমে। 

ফেসবুক থেকে টাকা ইনকাম। 

ফেসবুক একাউন্ট তৈরি করে আয়: বর্তমানে সময়ে বহুল আলোচিত এবং জনপ্রিয় একটি পেশা হল কন্টেন্ট ক্রিয়েটর।একসময় শুধুমাত্র ভিডিও আপলোডের জন্য ইউটিউবকে প্রাধান্য দিতেন। কিন্তু সময়ের সাথে সাথে মানুষ এখন ভিডিও আপলোডের ক্ষেত্রে, নিজেকে একজন কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে প্রতিষ্ঠার করে  নিয়েছে। ক্ষেত্রে,বেছে নিয়েছে শুধু ফেসবুককে,কেন জানেন, বিশ্বের সবচেয়ে বেশি মানুষ অন্যান্য সকল সামাজিক মাধ্যম গুলো হলো ফেসবুক। 

কন্টেন্ট ক্রিয়েটররা সাধারনত  নিজের মেধা, বুদ্ধিমত্তা এবং সৃজনশীলতাকে কাজে লাগিয়ে শিক্ষা, সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য,এবং বিভিন্ন সামাজিক কমকান্ড ইত্যাদি,  সমসাময়িক বিষয়ের উপর কন্টেন্ট তৈরি করে থাকে। 

কন্টেন্টরা  তাদের ব্যক্তিগত ফেসবুক একাউন্ট, নিজস্ব পেইজ একাউন্টে পাবলিশ করে থাকে। ফেসবুকে কোন ভিডিও পাবলিশ হলে, সারা বিশ্বব্যাপী সকল মানুষ, সেই ভিডিও দেখে থাকে। তারা নিজেরা সেই ভিডিও উপভোগ করে, নিজের ফ্রেন্ড সার্কেলে সেই ভিডিওটি শেয়ার করে।এভাবেই তারা মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে।চাইলে আপনিও করতে পারবেন।

নিজেকে প্রতিষ্ঠিত করার সুযোগ পাবেন এই কন্টেন্ট ক্রিয়েটর ক্যারিয়ারের মাধ্যমে। 

ইউটিউব থেকে টাকা ইনকাম 

গুগলের ভিডিও শেয়ারিং ওয়েবসাইট হলো ইউটিউব। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি সারা বিশ্বের যেকোন ধরনের ভিডিও ইত্যাদি  পাবেন। বর্তমানে সময়ে  অনলাইন থেকে টাকা ইনকাম করার ক্ষেত্র হিসেবে অনেকে ইউটিউব কে বেছে নিয়েছে। কেননা এই ওয়েবসাইট থেকে আপনি মাসে লাখ টাকার বেশি ইনকাম করতে পারবেন যদি আপনি যথাযথ ভাবে নিজের একটি ইউটিউব চ্যানেল থাকে। 

ইউটিউব চ্যানেল থেকে টাকা ইনকাম। 

ইউটিউব সাধারণত একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম যেখানে দৈনিক হাজার হাজার বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করা হয়ে থাকে।

অনলাইন থেকে ফ্রিতে সবচেয়ে সহজে টাকা ইনকাম করার একটি বিশ্বস্ত উপায়। আমরা আশা করি যে আপনারা সঠিক ভাবে নিয়ম মেনে চলে ইউটিউব চ্যানেল খুলবেন এবং তা থেকে টাকা ইনকাম করার চেষ্টা করবেন। 

ইনস্টাগ্রাম থেকে টাকা ইনকাম। 

ইনস্টাগ্রাম একটি সোশ্যাল নেটওয়ার্ক সাইট যেখানে আমরা ছবি , ভিডিও ছাড়তে পারি এবং দেখতেও পারি।

ইনস্টাগ্রাম থেকে টাকা আয় করতে আপনার ইনস্টাগ্রাম একাউন্ট এ অনেক ফলোয়ার হতে হবে।

ইনস্টাগ্রাম হচ্ছে বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। ফেসবুকের সাথে যোগ হয়েছে এই যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এর মাধ্যমে আপনি অনলাইনে ছবি ও ভিডিও শেয়ার করতে পারবেন এর পাশাপাশি ইনস্টাগ্রাম থেকে আয় করা সম্ভব।

মোবাইল দিয়ে টাকা ইনকাম। 

সবাই পারে আপনিও পারবেন মোবাইল ফোন দিয়ে ঘরে বসে অনলাইনে ইনকাম করতে।তবে এই অনলাইনে ইনকাম করার জন্য কিছু বিশ্বস্ত ওয়েবসাইট বা মাধ্যম প্রয়োজন পড়বে এবং কিভাবে সঠিকভাবে কাজ করলে আপনি ইনকাম করতে পারবেন সে বিষয়ে ভালোভাবে জানতে হবে।

বর্তমানে অনলাইনের যুগে এই কথাটি আপনাকে বিশ্বাস করতে বাধ্য হবে যে মোবাইলের মাধ্যমে টাকা আয় করা জটিল একটি বিষয় না তবে এক্ষেত্রে আপনার একটু ধৈর্য ও দক্ষতার প্রয়োজন।

আটিকেল লিখে টাকা ইনকাম। 

আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারেন এক্ষেত্রে আপনি মাসে 10 থেকে 15 হাজার টাকা অনায়াসে আয় করতে পারেন। আমরা আপনাকে বলে রাখি যে আপনাকে অবশ্যই একজন দক্ষ লেখক হতে হবে অর্থাৎ আপনি বাংলায় অথবা ইংরেজিতে ভালোবেসে থাকতে হবে পাশাপাশি আপনার হাতে একটি স্মার্টফোন থাকতে হবে।

hotnewsall.com এ আর্টিকেল লিখতে পারেন কিভাবে আর্টিকেল লিখবেন তা এখানে ক্লিক করে দেখুন?

Comments

You must be logged in to post a comment.

Related Articles