মোবাইল দিয়ে টাকা ইনকাম দৈনিক ৫০০ টাকা।

আমারা সবাই মোবাইল ফোন ব্যবহার করি।মোবাইল ফোন দিয়ে আমরা ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রামে, টুইটার, ইত্যাদি ব্যবহার করে থাকি। এর মাধ্যমে আমরা বিনোদন, মুভি,ফানি ভিডিও দেখে থাকি।আবার অনেকেই আছে যারা সময় কাটানোর জন্য মোবাইল ইউজ করে থাকে।

কিন্তু আপনাদের একটা বিষয় সম্পর্কে জানবো যে  আপনারা যদি ইউটিউব, ফেসবুক ইত্যাদি, এগুলোর মধ্যে সময় না দিয়ে যদি মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম করতে পারেন তাহলে আপনি আপনার ক্যারিয়ার  গঠনও করতে পারবেন।

মোবাইল দিয়ে  টাকা ইনকাম করে অনেকেই নিজের ক্যারিয়ার শুরু করে, আবার অনেকে পারটাইম জব হিসেবে কাজ করে নিজের পকেট খরচ চালাছে।

আজকের আটিকেলে আমরা মোবাইলে কিভাবে ও কোন সাইটে কাজ করবেন  তার বিস্তারিত সম্পর্কে জানবো। 

মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম, বতমান সময়ে পৃথিবী উন্নতির দিকে অগ্রসর হচ্ছে। সেই সাথে মানুষ ঘরে বসেও ইনকাম করতে পারছে।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন সেই সাইট গুলো

১।অডিনারি আইটি 

২।hot News All.com

৩।আটিকেল লিখে টাকা ইনকাম। 

৪।মোবাইল অ্যাপ

৫।ইউটিউব থেকে আয়

৬।ফেসবুক থেকে আয়

৭।ছবি বিক্রি করে টাকা ইনকাম 

৮।এডিটর করে টাকা ইনকাম 

১।অডিনারি আইটি

যারা লেখালেখি কাজ পছন্দ করেন তাদের জন্য এই সাইটি খুবই গুরুত্বপূর্ণ। এই সাইট টি থেকে মাসে আপনি আট হাজার থেকে পনেরো হাজার টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে করবেন।আপনি গুগলে সার্চ করলেই পেয়ে যাবেন।

২। আটিকেল লিখে টাকা করে 

বাংলায় আটিকেল লিখে টাকা ইনকাম করাটা খুবই সহজ উপায়ের ইনকাম সাইট। আপনি জে আইটি, গ্রাথর,ইনকাম টিউন,হট নিউজ অল,পতিবতন,হতভাগা ডটকম,টেকটিউনস ইত্যাদির মাধ্যমে লিখে টাকা ইনকাম করতে পারবেন। 

৩। ইউটিউব থেকে টাকা ইনকাম। 

ইউটিউব থেকে টাকা ইনকাম করতে কোনো টাকা ইনভেস্ট করতে হয় না। শুধু আপনার দক্ষতা,শ্রম, ধৈর্য প্রয়োজন। আপনি সঠিক ভাবে ইউটিউব চেনেল খোলার পর নিয়মিত ভিডিও আপলোড করে টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউব থেকে টাকা ইনকাম করে অনেকেই নিজের ক্যারিয়ার গঠন করছে।

৪।ফেসবুক থেকে টাকা ইনকাম

অনলাইন জগতে সবচেয়ে যে কোন ভিডিও  ভাইরাল এর মাধ্যম হলো ফেসবুক।ইউটিউব থেকে মানুষ ফেসবুক বেশি ব্যবহার করছে।আপনি একটি ফেসবুক পেজ খুলে মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন। 

মোবাইল দিয়ে টাকা ইনকাম সাইট অনেক রয়েছে। আপনার যদি অনলাইন থেকে টাকা আয় করতে চান তাহলে গুগলে অনেক বিষয় সম্পর্কে রয়েছে।শুধু আপনি যাচাই বাচাই করে ইনকাম শুরু করবেন ধন্যবাদ। মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন আপনিও।

আটিকেল লিখে টাকা ইনকাম 

আটিকেল লিখে টাকা ইনকাম করে অনেকেই নিজের পকেট খরচ ও লেখাপড়ার খরচ যেমন হচ্ছে, তেমনি তার মেধাও বিকশিত হচ্ছে। আটিকেল লিখে  টাকা ইনকাম  এই সাইট টি স্টুডেন্ট বা শিক্ষাথীদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি বিষয়।

কেননা লোহা ষসলেই ধার হয় তেমনি আটিকেলে বিভিন্ন ধরনের কন্টেন্ট লেখার সাইট রয়েছে, যেমন লেখাপড়ার বিষয়,মেগ্যাজিন,গল্প,ইতিহাস ইত্যাদি আরও অনেক বিষয় সম্পর্কে রয়েছে। যেগুলো লিখে নিজের দক্ষতা প্রকাশিত ও যাচাই  হচ্ছে তেমনি এর থেকে আয়ও হচ্ছে। নিজের জ্ঞান ও বুদ্ধি খাটিয়ে সুন্দর সুন্দর বাংলা কন্টেন্ট লিখেও আয় কার সম্ভব।

কিন্তু বতমান সময়ে পড়াশুনার ক্ষেএে এখন গুরুত্ব কমে গিয়েছে সবার।সবাই এখন মোবাইল, কম্পিউটার, লেপটপ,স্মার্ট ফোন ইত্যাদি ব্যবহার করছে।কেউ মোবাইলে ভিডিও গেমস খেলে সময় নস্ট করছে কেউবা বিনোদন দেখে।

কিন্তু তারা কখনো ভেবে দেখেছে বা যে মোবাইল দিয়ে টাইমপাস না করে ওই সময়টা ইনকাম  করি, এ বিষয়ে  কেউই ভাবে না। মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম করে অনেকেই নিজের পকেট খরচ চালাছে।আবার কেউ কেউ নিজের ক্যারিয়ার গঠন করছে। আজকে আমি স্টুডেন্ট দে জন্য আটিকেল রাইটিং লিখার সাইট গুলো বলবো।

১।অডিনারি আইটি ডট কম 

বাংলা দেশের কনটেন্ট বা লেখালেখি হিসেবে অডিনারি৷ আইটি রয়েছে। এখানে হাজার হাজার মানুষ আটিকেল লিখে টাকা ইনকাম করছে।আপনি গুগলের সার্চ করলেই এর সকল বিস্তারিত সম্পর্কে জানতে পারবেন। অডিনারী আইটিতে আপবাকে এজটি কোস করে নিতে হবে।

তাহলেই আপনি এখানে লিখে টাকা ইনকাম করতে পারবেন। আপনার রাইটিং হিসেবে তারা আপনাকে আট হাজার থেকে পনেরো হাজার টাকা পযন্ত বেতন দিয়ে থাকে।আপনি এই টাকা বিকাশ, ব্যাংক,ইত্যাদির মাধ্যমে তুলতে পারবেন।চাইলে আপনিও কন্টেন্ট রাইটার হিসেবে কাজ করে মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন। 

২। হট নিউজ অল ডট কম।hot News All.com

hot News All এ কাজ করে আপনি মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন অনায়াসে। এখানে আপনি, অনলাইন ইনকাম,ক্যারিয়ার,মোবাইল, হট নিউজ,গেমস,অনলাইন মাকেটিং,বাইক, সফটওয়ার, কম্পিউটার, লাইফ স্টাইল, ইউটিউব, ইত্যাদি সম্পর্কে লিখে আয় করতে পারবেন।

আপনি যদি এখানে লিখে আয় করতে চান তাহলে hot News All কিক্ল ও রেজিষ্ট্রেশন করে নিতে পারেন।আপনার একাউন্টে ১০০ টাকা হলেই আপনি বিকাশে ও রিচাজ করতে পারবেন।ধন্যবাদ?

Comments
Taha safayet - Apr 27, 2022, 3:44 PM - Add Reply

hello

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles