Oppo নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Find X5

Oppo গত মাসে তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Find X5 চালু করেছে। লাইনআপের প্রো সংস্করণটি ইতিমধ্যেই আমাদের পর্যালোচনা সারিতে রয়েছে এবং এখন আমাদের মার্কেট গুলোতে স্মার্টফোনটি পাচ্ছি। এটি Find X5 Pro-এর আরও সাশ্রয়ী মূল্যের বিকল্প, তবে এটি এর অনেক স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য শেয়ার করে। ফোনেটিকে  প্রথম মার্কেটে দেখার পর আমাকে অনেক  প্রভাবিত করেছিল ফোনটি।

Oppo Find X5 একটি দুর্দান্ত চেহারার ফোন স্লিম একটি স্মার্ট ফোন, এবং যদিও আমরা এটিকে ছোট বা কমপ্যাক্ট বলতে পারি না, এটি Find X5 Pro-এর চেয়ে পরিচালনা করা অনেক সহজ। ডিসপ্লে ডায়াগোনাল হল 6.55" এর ফুলএইচডি+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট এবং এটি দেখতে দুর্দান্ত।

সর্বশেষ কোয়ালকম চিপসেট আছে এমন প্রো-এর বিপরীতে Find X5-এ গত বছরের থেকে স্ন্যাপড্রাগন 888 রয়েছে - যেটি Find X3 Pro-কে শক্তি দেয়। যাইহোক, এতে নতুন মারিসিলিকন এক্স এনপিইউ রয়েছে, যা এর ক্যামেরাগুলির চিত্রের গুণমানকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে,আপনারা আগেই অবগত আছেন oppo ফোনের ক্যামেরা সম্পর্কে। 

প্রাথমিক ক্যামেরায় X5 প্রো-এর মতো একই 50MP 1/1.56" সেন্সর রয়েছে, তবে এতে কিছুটা ধীরগতির F/1.8 লেন্স রয়েছে এবং OIS এখনও উপস্থিত থাকলেও সেন্সর-শিফ্ট স্টেবিলাইজেশন ড্রপ করে৷

আমি Find X5 এ 80W দ্রুত চার্জিং পছন্দ করি এবং যেহেতু ব্যাটারি 4,800 mAh, তাই আমরা 0 থেকে 100% পর্যন্ত কিছু অতি দ্রুত গতিতে চার্জ হয়ে যায়।  এছাড়াও রয়েছে 30W ওয়্যারলেস চার্জিং এবং 10W রিভার্স চার্জিং সাপোর্ট।

Oppo Find X5 সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল এটি বিশ্বব্যাপী উপলব্ধ হবে, Find X3 এর বিপরীতে। একবার একবার অফিসিয়ালি ভাবে রিভিউ  করা হয়ে গেলে আমরা আপনাকে জানাব বাংলাদেশের জন্য  মূল্য কত নির্ধারন করা হ্য়েছে।  একটি বড় চুক্তির জন্য বাংলাদেশে ফোনটি অপেক্ষমান আছে।

আরো পড়ুন..

Comments

You must be logged in to post a comment.

Related Articles