পেওনিয়ার অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে কীভাবে অর্থ উপার্জন করবেন।

আসসালামু আলাইকুম, Payoneer হল একটি জনপ্রিয় এবং সেরা পেমেন্ট সলিউশন যা ব্যবহারকারীদের অনলাইনে পেমেন্ট পাঠাতে এবং সপ্ল সময়ে টাকা পেয়ে থাাকে। Payoneer 2005 সালে প্রতিষ্ঠিত হয় এবং সদর দপ্তর নিউ ইয়র্ক সিটি, মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত। Paypal এর পরে, Payoneer হল বিশ্বব্যাপী ই-কমার্স ব্যবসায়ীদের পেমেন্ট সলিউশনের একটি নেতৃস্থানীয় প্রদানকারী।

আপনি যখন Payoneer-এর জন্য সাইন আপ করবেন, তখন তারা আপনাকে একটি বিনামূল্যের ভার্চুয়াল ইউএস ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর এবং একটি বিনামূল্যের মাস্টারকার্ড প্রিপেইড ডেবিট কার্ড দেবে। এর পাশাপাশি Payoneer একটি Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রামও অফার করছে যা আপনাকে প্রতি রেফারেল $25 উপার্জন করতে সাহায্য করবে।

যখন আপনার রেফারেল সাইন আপ করে এবং পেমেন্টে মাত্র $1,000 উপার্জন করে, তখন আপনি উভয়েই $25 এর পুরস্কার পাবেন। তার মানে যখনই কেউ আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করে Payoneer-এ যোগ দেয় যাতে আপনি উভয়েই $25 উপার্জন করতে পারেন।

এটি কিছু অতিরিক্ত অর্থ উপার্জনের একটি দুর্দান্ত উপায়ও। এই ধরনের অনেক অ্যাপ এবং ওয়েবসাইট রয়েছে যা আপনাকে অনেক ঝামেলা ছাড়াই কিছু বিনামূল্যে নগদ উপার্জন করতে দেয়।

কোন ব্যাপার না আপনি যদি একজন অ্যাফিলিয়েট মার্কেটার হন, CPA মার্কেটিং নেটওয়ার্ক, Google Adsense প্রকাশক বা ফ্রিল্যান্সারের সাথে কাজ করেন তাহলে আপনি যেকোন জায়গা থেকে Payoneer এর মাধ্যমে পেমেন্ট পেতে পারেন। আমি আমার ফ্রিল্যান্সিং, গুগল অ্যাডসেন্স, এবং অ্যাফিলিয়েট মার্কেটিং পেমেন্ট প্রত্যাহার করতে Payoneer পরিষেবা ব্যবহার করতেছি।

Payoneer-এ একবার আপনার তহবিল প্রাপ্ত হয়ে গেলে আপনি Payoneer মাস্টার কার্ড ব্যবহার করে সেই অর্থগুলি উত্তোলন করতে পারবেন। আপনি উত্তোলনের জন্য আপনার স্থানীয় ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলিতে Payoneer পেমেন্টগুলি স্থানান্তর করতে পারেন।

25$ সাইন আপ বোনাস লিংক ঃhttps://www.payoneer.com/raf/?rid=A436497C-AEA3-4401-B167-A63B7C35F1A8

তাই আজ আমি আপনাদের সাথে পেওনিয়ার অ্যাফিলিয়েট প্রোগ্রাম এবং কীভাবে এটি থেকে অর্থোপার্জন করতে হবে সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা শেয়ার করতে যাচ্ছি।

Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রাম কি:

Payoneer একটি Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রামও অফার করছে এবং এটি সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রামগুলির মধ্যে একটি যেখানে আপনি আপনার বন্ধুদের Payoneer-এ আমন্ত্রণ জানিয়ে অতিরিক্ত আয় করতে পারেন। আপনি Payoneer-এ আমন্ত্রিত প্রতিটি ব্যক্তির জন্য $25 উপার্জন করবেন।

আপনি যদি কাউকে Payoneer-এ আমন্ত্রণ জানান, তাহলে সে/সে মাত্র $1,000 পেমেন্ট করলেই আপনি $25 উপার্জন করবেন না, আপনার বন্ধুও $25 উপার্জন করবে। এর মানে আপনি এবং আপনার বন্ধু উভয়েই $25 উপার্জন করবেন।

পেওনিয়ার অ্যাফিলিয়েট প্রোগ্রাম কীভাবে কাজ করে: Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রাম অনলাইনে অর্থ উপার্জন করার একটি খুব সহজ এবং সহজ উপায়। যারা ইতিমধ্যেই Payoneer ব্যবহার করছেন তাদের জন্য এটি সর্বোত্তম যাতে তারা নতুন লোকেদের Payoneer এ যোগ দিতে আমন্ত্রণ জানিয়ে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারে।

আপনাকে যা করতে হবে তা হল আপনার বন্ধুদের Payoneer-এ আমন্ত্রণ জানানো। যখনই কেউ আপনার রেফারেল লিঙ্ক থেকে যোগদান করে তখনই আপনি আপনার পছন্দ মতো অনেক বন্ধুকে রেফার করতে পারেন আপনি উভয়েই $25 উপার্জন করবেন।

আপনি Payoneer-এ রেফার করা প্রতিটি বন্ধুর জন্য একবার $25 উপার্জন করবেন, যে কোনো কোম্পানি থেকে Payoneer-এ কমপক্ষে $1000 পেমেন্ট গ্রহণ করে বা উপার্জন করে। Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রামটি এভাবেই কাজ করে।

Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রাম দিয়ে অর্থ উপার্জন করুন: আজকাল, লোকেরা অর্থ উপার্জন এবং একটি বিলাসবহুল জীবনযাপনের নতুন উপায়গুলি খুঁজে পাচ্ছে এবং আবিষ্কার করছে। অর্থ আমাদের প্রয়োজন তাই আমরা অর্থ উপার্জন এবং আমাদের চাহিদা পূরণের নতুন উপায় খুঁজে বেড়াই।

Payoneer একটি Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রাম অফার করছে যা আপনাকে Payoneer-এ যোগ দিতে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে অর্থ উপার্জন করতে দেয়।

এটা খুব সহজ এবং সহজ. আপনি যদি ইতিমধ্যেই একজন Payoneer ব্যবহারকারী হন তাহলে আপনি বাম দিকে দেখতে পাবেন যে লোকেদের আমন্ত্রণ জানিয়ে $25 উপার্জন করুন। এটিতে ক্লিক করুন এখন আপনি একটি লিঙ্ক এবং কিছু ব্যানার বিজ্ঞাপন দেখতে পারেন।

আপনি যদি কোনো ওয়েবসাইট বা ব্লগের মালিক হন তাহলে আপনি অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনার ওয়েবসাইটে Payoneer ব্যানার বিজ্ঞাপন দিতে পারেন। কিন্তু আপনি যদি Payoneer ব্যবহারকারী না হন তাহলে Payoneer অ্যাকাউন্ট তৈরি করুন বা Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য এখানে আবেদন করুন।

আরো পড়ুন..

এখন লিঙ্কটি অনুলিপি করুন এবং আপনার বন্ধুদের আমন্ত্রণ জানান এবং আপনার লিঙ্কটি প্রচার করুন। যখনই কেউ আপনার রেফারেল লিঙ্ক থেকে যোগদান করবে তখনই আপনি উভয়েই $25 উপার্জন করবেন। যদি কেউ আপনার লিঙ্কে ক্লিক করে এবং Payoneer এ যোগদান করে তাহলে আপনার রেফারেল বিবেচনা করবে।

যেসব কোম্পানি Payoneer এর মাধ্যমে অর্থ প্রদান করে: এখানে কিছু কোম্পানির তালিকা রয়েছে যারা Payoneer এর মাধ্যমে অর্থ প্রদান করে। বিজ্ঞাপন নেটওয়ার্ক: আপনি যদি ব্লগার বা প্রকাশক হন বা যেকোন CPA, Native, CPC বা Video Ad Network এর সাথে কাজ করেন তাহলে আপনি Payoneer এর মাধ্যমে পেমেন্ট পেতে পারেন। এখানে কিছু বিজ্ঞাপন নেটওয়ার্ক রয়েছে যা Payoneer এর মাধ্যমে অর্থ প্রদান করে।

ফ্রিল্যান্সিং কোম্পানি: আপনি যদি একজন ফ্রিল্যান্সার হন তবে এখানে কিছু ফ্রিল্যান্সিং কোম্পানি রয়েছে যারা Payoneer এর মাধ্যমে অর্থ প্রদান করে। Upwork, Fiverr, PeoplePerHour, SEOClerk এবং আরও অনেক কোম্পানি।

এছাড়াও পড়ুন:Payoneer পেমেন্ট প্রুফ: আমি গত ৫ বছর থেকে Payoneer ব্যবহার করছি। আমি Payoneer থেকে হাজার হাজার ডলার অনলাইনে পেয়েছি শুধুমাত্র বন্ধুদের Payoneer-এ আমন্ত্রণ জানিয়ে। আমি আরেকটি পেমেন্ট পেয়েছি আজ এখানে স্ক্রিনশট।

আপনি যতটা সম্ভব বন্ধুদের উল্লেখ করতে পারেন। ধরুন আপনি যদি Payoneer-এ 1000 জন নতুন ব্যবহারকারীকে রেফার করেন তাহলে আপনি $25,000 উপার্জন করবেন। এছাড়াও, আপনার বন্ধুরা প্রতিটি ব্যক্তির জন্য $25 পাবেন।

সর্বশেষ কথা: আপনি যদি ইতিমধ্যেই Payoneer ব্যবহারকারী হয়ে থাকেন তবে আমি আপনাকে Payoneer অ্যাফিলিয়েট প্রোগ্রাম শুরু করার পরামর্শ দিচ্ছি এবং আরও বেশি অর্থ উপার্জন শুরু করার জন্য লোকেদের আমন্ত্রণ জানাচ্ছি।

কারণ বেশিরভাগ মানুষ যারা Payoneer ব্যবহার করছেন তারা ফ্রিল্যান্সার বা অনলাইনে অর্থ উপার্জন করছেন। তাই এই সুযোগটি নিন এবং আরও বেশি অর্থ উপার্জন শুরু করুন।

Comments

You must be logged in to post a comment.

Related Articles