মোবাইল দিয়ে ঘরে বসে আপনারা রিং আইডি দিয়ে প্রতিদিন ৫০০ টাকা থেকে ৭০০ টাকা আয় করতে পারবেন মাত্র কয়েক মিনিটেই

বর্তমানের যুগ অনলাইনের । মানুষ এখন ঘরে বসেই হাজার হাজার টাকা ইনকাম করছে । বিশ্ব জুড়ে  অনলাইনের  ইনকামের অনেক ধরনের সোর্স রয়েছে ।  অনলাইনের মাধ্যমে ইনকাম একটি শক্তিশালী মাধ্যম হয়ে উঠেছে বর্তমান যুগে ।

অনলাইনের  অ্যাপসের মাধ্যমে   মানুষ  বিভিন্ন সাইটে কাজ করে লক্ষ লক্ষ টাকা  ইনকাম করে সাবলম্বী হচ্ছে । মানুষ ইচ্ছা করলেই অনলাইন এ কাজ করে টাকা উপার্জন করতে পারে । সমাজে অনেক  বেকার ভাই ও বোনেরা আছেন , আপনারা নিজেকে সমাজের বোঝা না ভেবে বরং এই অনলাইনের মাধ্যমে কাজ করে নিজেকে স্বাবলম্বী করে তুলেন আর স্বপ্ন পূরন করুন নিজের, পরিবারের এবং বাবা-মার ।  আর কত দিন  অযথা সময় নষ্ট করবেন আর কত চাকরির ইন্টারভিউ দিবেন ।

  এবার অন্তত এগুলো বাদ দেন ।  অনলাইন কাজের দিকে ফোকাস করেন ‌। অনলাইন এ যত সময় দিবেন তত বেশি ইনকাম করতে পারবেন । তাই আজ আমি আপনাদের উপকারের জন্য এমন একটি অ্যাপস নিয়ে কথা বলব যাতে আপনারা অবশ্যই 100% উপকৃত হতে পারেন । যার নাম হচ্ছে রিং আইডি । হ্যা, আমি এই রিং আইডির কথাই বলছি ।

এই অ্যাপসের মাধ্যমে হাজার হাজার মানুষ বিভিন্ন সাইটে কাজ করে  লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে ‌। আপনিও করতে পারবেন কিন্তু তার জন্য দরকার ধৈর্য, সময় এবং কনফিডেন্ট থাকা দরকার  তাহলেই  সম্ভব । যাইহোক, এখন মূল কথায় আসি । 

রিং আইডির মাধ্যমে কাজ করতে চাইলে প্রথমে আপনাকে একটা ভালো স্মার্ট ফোন কিনতে হবে এবং ইন্টারনেট সংযোগ সবসময় রাখতে হবে  নতুবা  আপনি কাজ করতে পারবেন না । রিং আইডির মূলত তিনটি  সাইট আছে যেগুলোর মধ্যে আপনি মেম্বারশীপ হয়ে কাজ করতে পারবেন । 

1. হলো বেসিক মেম্বারশীপ

2. হলো সিলভার মেম্বারশীপ 

3. হলো গোল্ড মেম্বারশীপ 

তবে এই গুলোতে ফ্রি কাজ করা  যায়  না ‌। মেম্বারশীপ হতে হলে আপনাকে প্রথমেই ধাপ অনুযায়ী ইনভেস্ট করতে হবে । এই গুলো  মূলত কয়েক সেকেন্ড করে অ্যাড দেখতে হয় । আর এই অ্যাড দেখার জন্যই ইনকাম হয় । প্রতি অ্যাডের জন্য 5 টাকা করে । বেসিক মেম্বারশীপে 5 টি অ্যাডের  জন্য প্রতিদিন টোটাল  25 টাকা ।

তদ্রূপ সিলভার মেম্বারশীপে  50 টি অ্যাডের জন্য প্রতিদিন টোটাল 250 টাকা এবং গোল্ড মেম্বারশীপে 100 টি অ্যাডের জন্য টোটাল 500 টাকা । 

তো আপনি  প্রতিদিন চাইলে এইভাবে ইনকাম করতে পারেন । ইচ্ছা করলেই কিন্তু পারেন নিজের অজানা স্বপ্ন গুলো পূরন করতে । এখন বলছি কিভাবে আপনি অ্যাপসটি ডাউনলোড করবেন এবং কিভাবে কাজ শুরু করবেন । তারপরেও আমি আপনাদের স্টেপ টু স্টেপ ছবির মাধ্যমে দেখিয়ে দিবো নিচের দিকে । স্টেপ (১)...আপনারা প্রথমে প্লে স্টোরে যাবেন তারপর অ্যাপসটি ঐ খান থেকে ডাউনলোড দিবেন ‌।

স্টেপ( ২)...কারোর রেফার লিংক দিয়ে অ্যাকাউন্ট খুলতে হবে । এইখানে একটা কথা বলে নেই যে কারোর রেফার লিংক ছাড়া কিন্তু মেম্বারশীপ হওয়া যায় না । অতএব, মেম্বারশীপ হতে চাইলে আপনাকে অবশ্যই কারোর রেফার দিয়েই মেম্বার হতে হবে ।

আমিও অন্য কারোর রেফার দিয়েই অ্যাকাউন্টও খুলেছি এবং মেম্বারশীপও হয়েছি । আপনারা ইচ্ছা করলে আমার রেফার লিংক দিয়ে অ্যাকাউন্ট খুলতে এবং মেম্বারশীপ হতে পারেন। আমার রেফার লিংকটি আমি নিচে দিয়ে দিবো ‌। আপনারা চাইলে  আমার ঐ রেফার লিংক বসিয়ে কাজ করতে পারবেন । এছাড়াও আপনাদের যদি বুঝতে অসুবিধা হয় তাহলে আপনারা আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন ‌।

আমি সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ । স্টেপ (৩)... জবস কমিউনিটিতে গিয়ে তারপর ঐ তিনটার যে কোনো একটিতে মেম্বারশীপ  হয়ে কাজ করতে পারবেন ।  সবশেষে একটাই কথা বলবো আপনারা কালকের  কথা চিন্তা না করে আজই অ্যাকাউন্টি খুলে ফেলুন ।

কাল খুললে তো আপনার জীবন থেকে আজকের এই দিনটি হারিয়ে যাবে তাই না?? যাইহোক, আমার লেখাই যদি  কোনো ভুল থাকে  তাহলে আপনারা সবাই আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন । আশা করি আপনারা সবাই ভালো থাকবেন এবং আমার জন্য সবাই দোয়া করবেন । আল্লাহ হাফেজ.....

Join me in ringID for livestream, voice & video calls and more. Use my ringID 24495580 to thank me for referral. Get yours now from: www.ringid.com/dl?referrer=24495580

Membership Refer code : lsr-8173

 

আমার রেফার কোড ( lsr-8173 )

Comments
Shahed - Jul 29, 2021, 8:09 AM - Add Reply

ভাল করে লিংক দিলে সবাই Download করতে পারে । তাই লিংক এড করে ছোট করে দিবেন । আমি খুলতে চাই ।

You must be logged in to post a comment.
Shahed - Jul 29, 2021, 8:19 AM - Add Reply

এই পোষ্টের মতো লিংক যোক করবেন ছোট করে ।

http://hownewsall.com/banglaling-sim-is-toffee-mb-94

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.