২৫০ টাকা একদম ফ্রিতে নিন। tik tok অ্যাপস থেকে সাথে সাথে বিকাশে মোবাইল রিচার্জ নিতে পারবেন?

প্রিয় পাঠক, কেমন আছেন আজ আমি আপনাদের এমন একটা সফটওয়্যার কথা শেয়ার করব যেটার নাম হয়তো আপনারা সবাই শুনেছেন বর্তমান ইনকামের সেরা অ্যাপস হলো টিকটক। আপনারা আপনাদের ফোনে টিক টক অ্যাপ ইন্সটল করলে পেয়ে যাবেন সাথে সাথে 240 টাকা।

যেটা আপনার সাথে সাথে মোবাইল রিচার্জ নিতে পারবেন এবং বিকাশের মাধ্যমে উঠাতে পারবেন! আপনারা বেশি বেশি শেয়ার করার মাধ্যমে আপনারা পাবেন আরো বেশি বোনাস আপনারা যদি বিস্তার করতে পারেন তাহলে আপনার একাউন্টে জমা হবে 5800 টাকা।

আপনারা তাই বেশি বেশি রেফার করবেন কি করে টিক টক ডাউনলোড করবেন সেটা আমি বলে দিচ্ছি। প্রথমে নিচ থেকে অ্যাপটি আপনি Tiktok ডাউনলোড করে নিবেন Download করুন?

Download করুন   ২৫০ টাকা পেতে

ডাউনলোড করা হয়ে গেলে আপনি তারপরে একটা একাউন্ট করে নিবেন আপনার সামনে একাউন্ট করার সময় ফেসবুক আপনার ফোন নাম্বার চাইতে পারে আপনি যেকোন একটা দিয়ে একাউন্ট করে নিন। তারপর একাউন্ট করা হয়ে গেলে আপনি ভিতরে ঢুকে অনেকগুলো এলাউস হবে সেগুলো পারমিশন দিয়ে দিন তারপর আপনি আপনার রেফার কোড টি সংগ্রহ করে রেফার করতে থাকুন এবং ইনকাম করতে থাকুন।

তাছাড়া ইনকাম করার একটি উপায় আছে আপনি যখন প্রথম কোন তিন জনকে রেফার করবেন তাদের জন্য আপনি তিনটি রেফারে টাকা তো পাবেন তাছাড়া আপনি আরও এক্সট্রা 400 টাকা বোনাস পাবেন।

যখন আমি আর তিনটা রেফার করবেন। মানে ছয়টা রেফার করবেন তখন আপনি একটা রেফার ছাড়াও 700 টাকা বোনাস পাবেন তাছাড়া আপনি যখন বিয়ে করবেন তখন আপনি এক্সট্রা 5800 টাকা বোনাস পাবেন এটাই হলো আপনার ইনকামের বড় একটা এমাউন্ট আপনি বেশি বেশি রেফার করতে থাকুন এবং বড় পরিমাণ টাকা ইনকাম করতে থাকুন।

তাছাড়া আপনারা যদি আরো একটা App থেকে প্রতি রেফারে 60 টাকা ইনকাম করতে চান তাহলে নিচের পোস্টে ক্লিক করে দেখে আসতে পারেন। নিচের ওই সফটওয়্যার ইন্সটল করলে প্রতি রেফারে পাবেন 60 টাকা যার সাথে সাথে রিচার্জ নিতে পারবেন 

আনলিমিটেড 300 টাকা করে ফ্রিতে মোবাইল রিচার্জ পেতে

৬০ টাকা মোবাইল রিচার্জ নিতে ক্লিক করুন

ভাল থাকবেন সুস্থ থাকবেন অনেক ধন্যবাদঃ

Comments

You must be logged in to post a comment.

Related Articles