শরীরের কোথায় তিল থাকলে কি হয়?

নাম্বারঃ ১

মাথা মাথার ডান দিকে তিল থাকলে তার ভালো রাজনীতিবিদের পরিচয় দেয় আর তার রঙ যদি লাল হয় তাহলে নাকি সেই ব্যক্তির মন্ত্রী হওয়ার সম্ভাবনাও রয়েছে । যদি এই তিন মাথার বাঁদিকে থাকে তাহলে সেই ব্যক্তি দেখবে ভ্রমণপ্রিয় তবে মাথার দিকে তিল থাকা মানে তার বিয়ে হওয়ার ব্যাপারে একটু সংশয় থেকে যায় ।

যদি কোন পুরুষের মাথার পেছনের দিকে তিল থাকে তাহলে সেই ব্যক্তিটি লাইফের প্রচুর পরিমাণ অর্থ উপার্জন করে থাকে তার দাম্পত্য জীবন সুখের হয়ে থাকে তিনি তার স্ত্রীকে প্রচুর পরিমান ভালোবাসে কিন্তু এত কিছু হওয়া সত্ত্বেও সমাজে এই ব্যক্তির তেমন কোনো নাম হয় না।


নাম্বারঃ ২ কপাল

কপালের মাঝখানে তিল থাকলে সেই ব্যক্তির নাকি বুদ্ধির বিকাশ ঘটে ডান দিকে তিল থাকলে সে ব্যক্তি খুব ভালো সঙ্গী হতে পারেন আর কপালের বা দিকে তিল থাকা মানে আপনি সত্যিই খুব ভাগ্যবান।


নাম্বারঃ ৩ আই ভ্রু

ডানদিকের ভ্রুতে তিল থাকা মানে সেই ব্যক্তি ভালো কাজের জন্য নিজেকে খুবই খুশি রাখেন এবং বাঁদিকের ভ্রুতে তিল থাকলে সে ব্যক্তির জীবন যাপন খুবই সাধারন হয় এবং দুটি ভ্রুর মাঝখানে তিল থাকলে সংসারে সর্বদা অশান্তি লেগে থাকে বলেই মনে করা হয়।

নাম্বারঃ৪ চোখের পাতা

চোখের কথার মাঝখানে তিল থাকলে লাইফে আর্থিক স্বচ্ছলতা আসে যায় চোখের পাতায় তিল থাকলে তার খুব কম বয়সে বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে । আর এই সকল পুরুষের স্ত্রীর ভাগ্য খুবই ভালো হয় বা চোখের পাতায় তিল থাকলে তার ভাগ্য খারাপ হয় তিনি অনেক পয়সা উপার্জন করতে পারলেও তার সঞ্চয় করতে পারেন না তার চাকরি জীবনটা ব্যবসা কোনটি সুখের হয় না।


নাম্বারঃ ৫ চোখ

যে ব্যক্তির ডান চোখে তিল রয়েছেন তিনি খুব সহজেই প্রচুর পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন আর বা দিকের চোখে তিল থাকার অর্থ হল সেই ব্যক্তিটি প্রচুর রাগি এবং তার প্রচুর সংখ্যক মহিলার সঙ্গে মেলামেশার কারণে বদনাম হওয়ার আশঙ্কাও রয়েছে।


নাম্বারঃ ৬ কান

কানের সামনের দিকে যে কোন জায়গায় তিল থাকলে সে লাইফ এর সচ্ছল জীবনযাপন করবেন তিনি তার উপার্জন করা পয়সা নিয়ন্ত্রিতও করতে সক্ষম হবে। এই সকল ব্যক্তি নাকি জলে ডুবে মৃত্যুর সম্ভাবনা থাকে কানের পেছনের দিকে তিল থাকলে তার খুব ধনী পরিবারের মহিলার সঙ্গে বিবাহ হয়।

নাম্বারঃ৭ থুতনি

শরীরের এই অংশে তিল থাকে তারা খুবই প্রিয় এবং আবেগপ্রবণ হয়ে থাকেন এরকম ধরনের মানুষেরা ঘুরতে খুব ভালবাসেন যে সকল ব্যক্তি প্রশ্নের ডান দিকে তিল রয়েছে তারা যুক্তিবাদী হয় এবং যাদের বাঁ দিকে তিল রয়েছে তারা স্পষ্ট কথা বলতে ভালোবাসেন।


নাম্বারঃ ৮ গাল

গালে তিল থাকার অর্থ হলো সে ব্যক্তিটি খুব বুদ্ধিমান এবং মেধাবী এই সকল ব্যক্তিরা অ্যাথলেটিক হতে পারে তবে এরা বেঁচে থাকেন।

নাম্বারঃ ৯ নাক

নাকে তিল থাকলে সেই ব্যক্তিটি খুব পরিশ্রমী এবং ভালো বন্ধু হয়ে থাকেন এদের আত্মসম্মানবোধ প্রবল হয়ে থাকে নাকের ডান দিকে তিল থাকলে সেই ব্যক্তির জীবনের যৌন চাহিদা অনেক বেশি হয়। আর বাঁম দিকে তিল থাকার অর্থ হল মানুষটিকে জীবনে অনেক পরিশ্রম করে চলতে হয়।


নাম্বারঃ১০ এমন মানুষের লাইফের সব সময় সামনের দিকে এগিয়ে যেতে পছন্দ করে আর ঠোঁটে তিল থাকার অর্থ হলো সে মানুষটি কথা বলতে এবং খেতে খুবই ভালোবাসে।

 

নাম্বারঃ১১ গলা গলায় তিল থাকা এক সৌভাগ্যের নির্দেশনা দেয় গলার ডান দিকে তিল থাকলে এর পূর্ণ কার্যকরীতা লক্ষ্য করা যায় গলার বাঁ দিকে তিল থাকলে কখনো কখনো সম্পদ হানি ঘটে বৈবাহিক জীবনের জটিলতা সৃষ্টি হয় । পুরুষের গলায় তিল থাকলে স্ত্রীর ভালোবাসা অনেক বৃদ্ধি পায়।


নাম্বারঃ ১২ জিহবা

জিহবার মাঝখানে তিল থাকলে তার পড়াশোনার ক্ষেত্রে বাধা সৃষ্টি হয় যদি জিহবার মাথার দিকে থাকে তাহলে সেই ব্যক্তিটি খুব ভালো বক্তা এবং বুদ্ধিমান হয়ে থাকে।


নাম্বারঃ ১৩ চিবুক

চিবুকের ডান দিকে তিল থাকলে সেই ব্যক্তি খুব সংবেদনশীল হয় বাবা মাকে শ্রদ্ধা করেন স্ত্রীও আত্মীয়-পরিজন কে ভালবাসেন এই সকল ব্যক্তির জীবনকাল অনেক বেশি হয়ে থাকে। আর যদি বুকের বাঁ দিকে তিল থাকে তাহলে সেই ব্যক্তি একটু চাপা স্বভাবের হয়ে থাকে তিনি অনেক সমস্যা সম্মুখীন হলেও তা কারো সামনে প্রকাশ করেন না তবে এই সকল ব্যক্তির বার্ধক্য জীবন সুখের হয়।


নাম্বারঃ ১৪ ঘাড়

ডান কাধে তিল একটি সাহসী ব্যক্তির পরিচয় দেয় আর বা কাধে থাকলে তিনি সকলের সঙ্গে ঝগড়া করে।


নাম্বারঃ১৫ পিঠ

পিঠে তিল থাকা মানে উদারতার লক্ষণ এই সকল ব্যক্তিরা খুব দয়ালু?
সাহসী ক্ষমতাবান এবং দৃঢ়চেতা হয়ে থাকেন এটা যেমন অন্যের পরামর্শ নেন তেমন অন্যকে পরামর্শ দিতে পছন্দ করেন । এই সকল ব্যক্তির সঙ্গে যুক্তিতর্কে পেরে ওঠা খুব কঠিন ব্যাপার আর পিঠের নিচের দিকে তিল থাকলে । এরা কিছুটা আরামপ্রিয় হয় এবং বিপরীত লিঙ্গের পুরুষ বা মহিলার প্রতি আকর্ষণ থাকে পিঠের নিচের দিকে থাকা মেয়েরা আবেদনময়ী হয়।


নাম্বারঃ১৬ বাহু

ডান বাহুতে তিল থাকা ব্যক্তির সৌভাগ্যের পরিচয় দেয় এরা বুদ্ধি এবং শক্তিতে খুবই পারদর্শী হয়ে থাকে এরা আর্থিক দিক থেকেও সচ্ছন্দে থাকেন এদের দাম্পত্য জীবন খুব মধুর হয় আর বাম বাহুতে তিল থাকলে দুর্ভাগ্য সেই ব্যক্তির পিছু ছাড়ে না।

নাম্বারঃ১৭ বক্ষযুগল

বক্ষযুগলে এ তিল থাকার অর্থ হলো আপনি খুব ভালো মা হতে পারবেন আপনার সন্তানের জীবন খুব সুখের হবে।


নাম্বারঃ১৮ পেট

পেটের মাঝখানে তিল থাকার অর্থ হলো মানুষটি আধ্যাত্বিক পেটের ডান দিকে তিল থাকলে অসুস্থ বা দিকে তিল থাকলে হিংসাপরায়ণ নাভির কাছে তিল থাকার অর্থ হল তিনি খুব পেটুক হয়ে থাকে।


নাম্বারঃ১৯ হাত এবং হাতের তালু

ডান হাতের তালুতে তিল থাকলে খুব বুদ্ধিমান এবং বাঁ হাতের তালুতে তিল থাকলে তার ধনী হওয়ার সম্ভাবনা রয়েছে হাতে তিল থাকা ব্যক্তিরা খুব পরিশ্রমী এবং দক্ষ হয়ে থাকেন যেকোনো কাজেই পরিশ্রমের মধ্য দিয়ে সাফল্য অর্জন করতে পারেন।


নাম্বারঃ ২০ আঙ্গুল

আঙুলে তিল থাকা খুব একটা ভালো সংকেত নয় এই সকল ব্যক্তিদের লাইফে অনেক বাধা আসতে পারে তবে যাদের বৃদ্ধাঙ্গুলির রয়েছে তার উপকরণ এবং ন্যায় প্রিয় হন।

Comments

You must be logged in to post a comment.